January 14, 2022, 1:30 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ইবি বঙ্গবন্ধু পরিষদের বিভ্রান্তি নিরসনে বিবৃতি

  ইবি প্রতিনিধি- কেন্দ্র কর্তৃক গঠিত কমিটির অপপ্রচার জনিত বিভ্রান্তি নিরসনকল্পে বিজ্ঞপ্তি প্রদান করেছে ইসলামী বিশ্ববিদ্যায়ের নির্বাচিত (ইবি) বঙ্গবন্ধু পরিষদ। বুধবার (১১মার্চ) বিকালে পরিষদের সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে তথ্যটি জানা গেছে। বিজ্ঞপ্তি সূত্রে, গত ৩১ ডিসেম্বর বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি , বঙ্গবন্ধু পরিষদ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার পূর্ববর্তী আহবায়ক কমিটিকে বিলুপ্ত করে ৭৩ সদস্যবিশিষ্ট বিস্তারিত..

বান্দরবানে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ মোহান্মদ আলী,বান্দরবান।

  বান্দরবান সদর উপজেলার ওয়াই জংশন আর্মি ক্যাম্প থেকে বরাবর দক্ষিনে ৯ কিলোমিটার দূরে, জি -আর ৩৫৫৩৮৬ ম্যাপসীট নং ৮৪ বি ৮ (৫) নং টংকাবতী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চিম্বুক পাবলা হেডম্যান পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বান্দরবান সেনা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আখতারউস সামাদ রাফি বিএসপি, পিএসসি এর নির্দেশনায ত্রাণ বিতরণ করা হয়। সিনিয়র বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৫০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ।

    মুন্সীগঞ্জ প্রতিনিধঃ মুন্সীগঞ্জে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেন্সিডিলসহ ১জনকে আটক করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। মঙ্গলবার (১০ মার্চ) ভোরে মীরকাদিমের গোয়াল ঘূর্ণি এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তানভীর তালুকদার (২৩)কে আটক করা হয়।এসময় আটক কৃতের কাছ থেকে ৫০পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। এ বিষয়ে মুন্সীগঞ্জ বিস্তারিত..

জনগণকে দুর্যোগ ঝুঁকিহ্রাস কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে :চেয়ারম্যান

  আলীকদম প্রতিনিধি ঃবান্দরবান আলীকদমে জনগণকে দুর্যোগ ঝুঁকিহ্রাস পূব প্রস্তুুতি টেকসই উন্নয়ন আনবে গতি,এই স্লোগান সামনে রেখে চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেছেন, টেকসই উন্নয়ন নিশ্চিত করতে জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় জনগণকে দুর্যোগ ঝুঁকিহ্রাস কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। আজ ১০ মার্চ ‘জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২০’ উপলক্ষে আজ এক বাণীতে তিনি এ কথা বলেন।এই সময় প্রধান প্রধান অতিথি বিস্তারিত..

মাংগু মৌজার বিভিন্ন ঝিরি থেকে পাথর উত্তোলন বন্ধে বিশেষ অভিযান।

  বান্দরবানের আলীকদমের কলারঝিরির ইউনুস মেম্বার পাড়ায় অবৈধভাবে পাথর উত্তোলন বন্ধ করতে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ, বনবিভাগ ও সেনাবাহিনী। আর এ সময় প্রায় এক হাজার ঘনফুটের অধিক পাথর ও একটি পাথর ভাঙ্গার মেশিন জব্দ করেছে পুলিশ, বনবিভাগ ও সেনাবাহিনী। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার (৮ মার্চ) আলীকদম সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউনুস মেম্বার পাড়ার বাসিন্দা বিস্তারিত..

চকরিয়ায় ভুয়া পুলিশ অফিসার গ্রেপ্তার, খেলনা পিস্তল পরিচয় পত্র জব্দ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় পুলিশ পরিচয় দিয়ে মানুষের কাছ থেকে চাঁদাবাজিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড সম্পৃক্ত থাকার দায়ে এক ভুয়া পুলিশ অফিসার ও তার সহযোগী সিএনজি অটোরিক্সা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় কথিত পুলিশ সদস্যের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও বাংলাদেশ পুলিশের মনোগ্রামযুক্ত একটি পরিচয়পত্রও জব্দ করা হয়। এ ঘটনায় রিয়াজ উদ্দিন নামের বিস্তারিত..

মুন্সীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক ৬

  মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় অভিযান চালিয়ে ৬ মাদকসেবিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় আটককৃতদের মাদক সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডের পাশাপাশি অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়৷ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) বিস্তারিত..

পুঁজিবাজারকে চাঙ্গা করতে ২০০ কোটি টাকার তহবিল

সোনালী ব্যাংক লিমিটেড পুঁজিবাজারে আরও বিনিয়োগের উদ্দেশ্যে ২০০ কোটি টাকার একটি বিশেষ তহবিল গঠন করেছে। পুঁজিবাজারে বিনিয়োগের উদ্দেশ্যেই সোনালী ব্যাংক লিমিটেড উক্ত ২০০ কোটি টাকার বিশেষ তহবিল গঠন করেছে বলে জানা গেছে। বিরাজমান অবস্থার প্রেক্ষাপটে পুঁজিবাজারে বাংলাদেশ ব্যাংকের গত ১০ ফেব্রæয়ারী জারীকৃত প্রজ্ঞাপনের আলোকে ব্যাংকটি লিমিটেড তার নিজস্ব তহবিল হতে পুঁজিবাজারে বিনিয়োগের জন্য তহবিল গঠন বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ‘গ্রেট প্লেস অ্যাওয়ার্ড’ পেল হাতিরঝিল প্রকল্প

    অনলাইন ডেস্ক রাজধানীর হাতিরঝিল প্রকল্পকে পুরস্কার দিয়েছে যুক্তরাষ্ট্রের একটি সংস্থা। সম্প্রতি সংস্থাটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, যুক্তরাষ্ট্রের এনভায়রনমেন্টাল ডিজাইন রিসার্চ অ্যাসোসিয়েশনের (এডরা) ‘পরিসর পরিকল্পনা’ ক্যাটাগরিতে ‘গ্রেট প্লেস অ্যাওয়ার্ড ২০২০’ জিতেছে হাতিরঝিল সমন্বিত উন্নয়ন প্রকল্প। নগর পরিবেশ আর গণপরিসর সৃষ্টিশীলতার ক্ষেত্রে এটি একটি আন্তর্জাতিক সম্মাননা। সংস্থাটি আগামী ৫ এপ্রিল বিস্তারিত..

শীর্ষেন্দুকে আশ্বস্ত করেছিলেন প্রধানমন্ত্রী ‘স্বপ্ন সত্যি হলে এর চেয়ে আনন্দ আর কী’

শীর্ষেন্দুকে আশ্বস্ত করেছিলেন প্রধানমন্ত্রী ‘স্বপ্ন সত্যি হলে এর চেয়ে আনন্দ আর কী’ পায়রা নদীর ওপর সেতু নির্মাণ করে দেওয়ার জন্য ২০১৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখেছিল পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী শীর্ষেন্দু বিশ্বাস। জবাবে সেতু নির্মাণ করা হবে বলে শীর্ষেন্দুকে আশ্বস্ত করেন প্রধানমন্ত্রী। প্রকল্পটি গতকাল মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com