January 26, 2022, 7:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

৯৪ ক্লাবের মহিলা বিষয়ক উপ-কমিটির সভা অনুষ্ঠিত

  সেলিম উদ্দীন,কক্সবাজার। ৯৪ ক্লাব কক্সবাজার রজত জয়ন্তী আগামী ২০ তারিখে সফল করার লক্ষে মহিলা বিষয়ক উপ-কমিটির সভা গত ৯ মার্চ মহিলা বিষয়ক উপ-কমিটির আহবায়ক রুবিনা আকতার এর সভাপতিত্বে শহরের রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ডে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত ছিলেন ৯৪ ক্লাব কক্সবাজার আহবায়ক গিয়াস উদ্দিন জিকু, আই সিটি উপ- কমিটির যুগ্ন আহবায়ক সফিউল আজম চৌধুরী, ভেন্যু বিস্তারিত..

লামায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত

  মোঃ নাজমুল হুদা,লামা: “প্রজন্ম হোক সমতার’ সকল নারীর অধিকার” এ প্রতিপাদ্যকে সমুন্নত রেখে বান্দরবানের লামায় লামায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস,২০ ইর্, উদযাপিত হয়েছে। এ উপলক্ষে পরিষদ প্রাঙ্গন হতে র‍্যালি পরবর্তীতে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। দিবসটি পালনে সহযোগিতায় ছিল মহিলা বিষয়ক অফিস ও উপজেলা প্রশাসন লামা। মঙ্গলবার (১০ মার্চ,২০২০ ইং-) সকালে লামা উপজেলা পরিষদ হলরুমে বিস্তারিত..

অস্ট্রেলিয়ায় যাত্রা শুরু করলো জয়যাত্রা টেলিভিশন।

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশের প্রবাসবান্ধব স্যাটেলাইট টেলিভিশন জয়যাত্রা’র সিডনি স্টুডিও উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হলো টেলিভিশনটির অস্ট্রেলিয়া অধ্যায়। সিডনিতে গত ৭ মার্চ শনিবার সন্ধ্যায় রকডেলের একটি রেস্টুরেন্ট হলে জমকালো এক অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্ভোধন হয়ে গেল জয়যাত্রা টেলিভিশনের সিডনি স্টুডিও। জয়যাত্রা’র চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ সরকারের সিআইপি হেলেনা জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

ইবিতে নিরাপদ ক্যাম্পাসের দাবিতে মানববন্ধন

  ইবি প্রতিনিধিঃ বেপরোয়া গতিতে গাড়ি চলাচল বন্ধে ও শিক্ষার্থীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাধারণ শিক্ষার্থীরা। মঙ্গলবার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সামনে থেকে মানববন্ধন শুরু হয়। মানববন্ধনটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‍্যালের পাদদেশে এসে মিলিত হয়। মানববন্ধন শেষে আলোচনা সভার আয়োজন করে তারা। বিস্তারিত..

চট্টগ্রাম পরিবার বঙ্গবন্ধু হলের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  মো. শাহ্ নেওয়াজ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থানরত চট্টগ্রামের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন “চট্টগ্রাম পরিবারের”পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে অত্র হলের স্বাস্থ্য অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. নাজমুস সাকিব এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন অর্থনীতি বিভাগের তোহা কলিমুল্লাহ। মঙ্গলবার(১০ মার্চ) সভাপতি ও সম্পাদক বিস্তারিত..

ইবি’র সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসব পালিত

  ইবি প্রতিনিধি- হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব দোল-পূর্ণিমা বা হোলি উৎসব। উৎসবটি উপলক্ষে গতকাল সোমবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মাঙ্গলিক পূজার্চনা, ধর্মীয় দোল শোভাযাত্রা, হোলি উৎসব, প্রসাদ বিতারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির আয়োজন করেন ইবিতে অধ্যায়নরত সনাতন ধর্মাবলম্বী শিক্ষক-শিক্ষার্থীরা। জানা যায়, পূজা অনুষ্ঠানের সময় ঢাকের বাদ্য, শঙ্খধ্বনি, উলুধ্বনি ও পুরোহিতের মন্ত্রের বিস্তারিত..

ইবিতে ছাত্র ইউনিয়নের নবীন বরণ অনুষ্ঠিত

  ইবি প্রতিনিধি- ‘এসো বন্ধু মিলি প্রাণের উচ্ছ্বাসে মুক্তির পতাকাতলে’ প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিশ্ববিদ্যালয় সংসদের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়। এসময় ছাত্র ইউনিয়নের বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি নুরন্নবী ইসলাম সবুজের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

করোনাভাইরাস: বড় জমায়েত এড়িয়ে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ছবি: সংগৃহীত স্টাফ করেসপন্ডেন্ট প্রেসটিভি ২৪.কম ঢাকা করোনা ভাইরাসের কারণে বড় জমায়েত এড়িয়ে চলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৯ মার্চ) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠক অনুষ্ঠিত হয়। পরে দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মোঃ আসাদুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, করোনাভাইরাস বিস্তারিত..

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রার্দুভাব ঠেকাতে  কমিটি গঠন।

 নিজস্ব প্রতিবেদক  দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে আন্তমন্ত্রণালয়ের সিদ্ধান্তক্রমে জেলা-উপজেলা পর্যায়ে মাল্টিসেক্টরাল কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি জেলাসদর ও উপজেলা পর্যায়ে এক বা একাধিক সুবিধাজনক স্থান, যেমন: স্কুল-কলেজ বা অন্যান্য প্রতিষ্ঠান কোয়ারেন্টাইনের জন্য প্রস্তুত করা সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া এ ভাইরাস সংক্রান্ত সতর্কতামূলক বার্তা জেলা-উপজেলা পর্যায়ে কেবল টিভির মাধ্যমে ও পত্রিকার মাধ্যমে বিস্তারিত..

মাস্ক নিয়ে পেঁয়াজের মতো ব্যবসা হচ্ছে কিনা, তদারকির আদেশ হাইকোর্টের

  নিজস্ব প্রতিবেদক, ঢাকা হাইকোর্ট বলেছেন, মাস্ক ব্যবহারে মানুষের মধ্যে সচেতনতা তৈরি হচ্ছে। তবে মাস্ক নিয়ে পেঁয়াজের মতো ব্যবসা হচ্ছে কিনা, সে বিষয়ে সতর্ক থাকতে হবে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিষয়টি তদারকি করা দরকার, কেউ যাতে বেশি দাম না নিতে পারেন এবং মজুত না করতে পারেন। আজ সোমবার করোনাভাইরাস প্রতিরোধে নেওয়া পদক্ষেপ সম্পর্কিত প্রতিবেদনের ওপর শুনানিতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com