January 24, 2022, 4:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পলিত

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: “প্রজম্ম হোক সমতার সকল নারীর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষে ৮মার্চ রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্র্ঙ্গণ হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়, র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে বঙ্গবন্ধু বিস্তারিত..

প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার

    গৌরনদী প্রতিনিধি: প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” এ শ্লোগান নিয়ে বরিশালের গৌরনদীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রোববার সকালে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন, মহিলা অধিদপ্তরের ও জাতীয় মহিলা সংস্থার যৌথ উদ্যোগে উপজেলা চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে শহীদ বিস্তারিত..

আতঙ্কিত হবেন না, করোনায় আক্রান্ত অধিকাংশ রোগী সাধারণ চিকিৎসায় সুস্থ হয়ে উঠেন: ডা. আব্দুল্লাহ

মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এবিএম আব্দুল্লাহ রবাব রসাঁ দেশে করোনাভাইরাস রোগী শনাক্ত হওয়ার পর দ্য ডেইলি স্টার অনলাইনের কথা হয় বাংলাদেশের প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এবিএম আব্দুল্লাহর সঙ্গে। সতর্কতা বিষয়ে তিনি পরামর্শ দিয়ে বলেন, ‘কেউ আতঙ্কিত হবেন না। ভয় পাবেন না। যাদেরকে শনাক্ত করা হয়েছে তাদের অবস্থা ভালো আছে। তারা নিবিড় পর্যবেক্ষণে আছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, আটক ১

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে ঠাকুরগাঁও সদর উপজেলায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের মধ্যপারপুগী গ্রামে এ ঘটনা ঘটে। আহত রাজু ইসলাম (১৮) মধ্যপারপুরগী গ্রামের মোহাম্মদ জিলানির ছেলে এবং সে রোড ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র। ঠাকুরগাঁও আধুনিক বিস্তারিত..

মুন্সীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত।

  মুন্সীগঞ্জ প্র‌ত‌িনি‌ধি : আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। প্রতি বছরের মতো এবারো বিশ্বব্যাপী পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। এবারের নারী দিবসের মূল প্রতিপাদ্য হলো ‘ ‘ ‘ প্রজন্ম হোক সমতার সকল নারীর অ‌ধিকার ‘ নারীদের ওপর হওয়া বৈষম্য, নির্যাতনের বিরুদ্ধে করা প্রতিবাদে নারীদের জাগ্রত করাই নারী দিবস পালনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য । বিস্তারিত..

বাংলাদেশে ৩ জনের শরীরে করোনাভাইরাস : আইইডিসিআর

  মো. শাহ্ নেওয়াজঃ বাংলাদেশে তিনজন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। এদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। আইইডিসিআর জানায়, আক্রান্তরা সবাই ইতালিফেরত। এদের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। তবে সারাদেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পরিস্থিতি তৈরি হয়নি বলে উল্লেখ করেন আইইডিসিআরের পরিচালক বিস্তারিত..

গোবিন্দগঞ্জে স্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেমের উদ্বোধন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২০১৯-২০২০ইং অর্থবছরে জাতীয় সংসদ সদস্যের কাবিটা প্রকল্পের আওতায় ষ্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেম স্থাপনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে এসব ষ্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেমের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিস্তারিত..

ভোলা মধ্য জয়নগরের ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে মা,মেয়ের মিথ্যা মামলার অভিযোগ

  বিশেষ প্রতিনিধি। ভোলার দৌলতখানের মধ্যে জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ড এসএসসি দাখিল পরিক্ষার্থী জাকিয়া আক্তার মুন্নি(২০) গত ১৩ ফেব্রুয়ারী ২০২০ইং দুপুরে পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে বাংলাবাজার বাসস্ট্যান্ড থেকে অজ্ঞাত ব্যক্তিরা অপহরণ করে বলে অভিযোগ করে মুন্নির মা তাসলিমা বেগম। পরে এবিষয়টি ভোলা থানার পুলিশকে জানালে পুলিশ ভোলার পশ্চিম চরনোবাদ হতে তাকে উদ্ধার করে । বিস্তারিত..

ধর্ষকরা সব থেকে জঘন্য, পশুর চেয়েও অধম: প্রধানমন্ত্রী

ঢাকা: ধর্ষকদের বিরুদ্ধে পুরুষ সমাজকেও সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা নারীদের ওপর এ ধরনের পাশবিক অত্যাচার করে, তারা সমাজে সব থেকে জঘন্য। তাদের মানুষ বলতে ইচ্ছা করে না, বলতে ইচ্ছা করে এরা পশুর চেয়েও অধম। কাজেই তাদের বিরুদ্ধে আমাদের পুরুষ সমাজকে ব্যবস্থা নিতে হবে। বিজ্ঞাপন রোববার (৮ মার্চ) দুপুরে রাজধানীর ওসমানী বিস্তারিত..

বাংলাদেশের নারী উন্নয়নের ভূয়সী প্রশংসা করছে জাতিসংঘসহ বিভিন্ন দেশ: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নারীর মেধা মনন ও স্বকীয়তাকে সবক্ষেত্রে সমসুযোগ ও সমঅংশগ্রহণের মাধ্যমে সুব্যবহার করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। তিনি বলেন, ‘‘জাতিসংঘসহ বিভিন্ন দেশ ও আন্তর্জাতিক সংস্থা বাংলাদেশের নারী উন্নয়নের ভূয়সী প্রশংসা করছে। আমরা জাতিসংঘের এমডিজি অ্যাওয়ার্ড, সাউথ-সাউথ অ্যাওয়ার্ড, প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন, এজেন্ট অব চেঞ্জ, শিক্ষায় লিঙ্গসমতা আনার স্বীকৃতিস্বরূপ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com