January 24, 2022, 2:57 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রিকাবীবাজার-ইছামতি খাল উদ্ধার ও খননের দাবিতে মানববন্ধন

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকা‌দিম পৌরসভার ২শ বছর পুরোনো রিকাবীবাজার-ইছামতি খাল উদ্ধার ও খননের দাবিতে মানববন্ধন করেছে মিরকা‌দিম খাল ও পরিবেশ রক্ষা মঞ্চ। অাজ ৭ মার্চ বেলা পৌনে ১১টার দিকে খালটির জোড়া সেতুর উপর এ মানববন্ধন করে তারা। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। এ সময় মিরকা‌দিম খাল ও পরিবেশ রক্ষা বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা কমিটি সম্পন্ন

  বান্দরবান প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান পার্বত্য জেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে। (৭মার্চ-২০) সকাল ১১ ঘটিকায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ মিলনায়তনে এক প্রতিনিধি সভার আয়োজন করা হয়, উক্ত সভায় পরিষদের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আক্কাছ আল মামুন ভুইয়া ও সাধারণ সম্পাদক আলমগীর কবিরের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে প্রকাশিত উক্ত কমিটিতে জনাব কাজী মোহাম্মদ মুজিবুর রহমানকে বিস্তারিত..

গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় শিক্ষকদের প্রবেশে বাঁধা : পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে :: কক্সবাজারের রামুর গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ কাণ্ডের জের ধরে- অধ্যক্ষ মাওলানা আব্দুল হামিদ, শিক্ষক রেজাউল করিম, মোহাম্মদ আয়ুব ও রাজিয়া আক্তারকে নিজ মাদ্রাসায় ঢুকতে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (৭ র্মাচ) সকালে মাদ্রাসার শিক্ষক আলাউদ্দিন আল আজাদ শিক্ষার্থীদের লেলিয়ে দিয়ে এ কাণ্ড ঘটান। পরে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা দ্রুত বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রামের প্রান্তিক উন্নয়নে লামায় গাভী বিতরণ করলেন : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

লামা (বান্দরবান) প্রতিনিধি: প্রত্যন্ত অঞ্চলে অস্বচ্ছল ও প্রান্তিক পরিবারের নারী উন্নয়নের জন্য লামায় গাভী বিতরণ করা হয়েছে। শনিবার (৭ মার্চ,২০২০ ইং) বিকালে লামা উপজেলা পরিষদ মাঠে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে বোর্ডের অর্থায়নে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ গাভী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর (ঊশৈসিং) এমপি।এতে লামা উপজেলা বিস্তারিত..

মাওয়া মহাসড়কে পুরাতন ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাস সংঘর্ষ নিহত ৩ আহত ৬

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ঢাকা মাওয়া মহাসড়কে পুরাতন ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাস সংঘর্ষে চালক সহ দুই জন নিহত হয়েছে। আহত ছয় জনের মধ্যে চার জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুর পৌণে ২টার দিকে উপজেলার মাওয়া গামী তাজ আনন্দ পরিবহনের সাথে ঢাকাগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের বিস্তারিত..

আলীকদমে প্রধানমন্ত্রীর দেওয়া গৃহ হস্তান্তর ও গাভী বিতরণ করলেন পার্বত্য বিষয়ক মন্ত্রী

বান্দরবানে আলীকদম উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের, টি আর/কাবিটা বিশেষ প্রকল্পের আওতায় গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের, নির্মিত বাসগৃহ হস্তান্তর করলেন এবং গৃহে প্রবেশ করলেন, পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। শনিবার (৭মার্চ)আলীকদম উপজেলার ১নং আলীকদম সদর ইউনিয়নের, ৪নং ওয়ার্ডে উক্ত গৃহ হস্তান্তর করেন। এছাড়াও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের, উন্নয়ন সহায়তা বিস্তারিত..

বাংলাদেশে প্রতিবছর ক্যান্সারে আক্রান্ত হচ্ছে ২ লাখ মানুষ, করণীয় কী?

অনলাইন ডেস্ক: সারা বিশ্বে ক্যান্সারে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। বিভিন্ন তথ্য অনুযায়ী, বর্তমানে বাংলাদেশে প্রায় ১৩ থেকে ১৫ লাখ ক্যান্সার রোগী রয়েছে। বছরে প্রায় ২ লাখ ক্যান্সার রোগে আক্রান্ত হচ্ছে।তার মানে প্রতি মাসে গড়ে ১৬,৬৬৬ দশমিক ৬৬ জন এবং প্রতিদিন গড়ে ৫৫৫ জনেরও বেশি মানুষ ক্যান্সারে আক্রান্ত হচ্ছেন। কিছু ক্যান্সার বংশগতভাবে হয়। বেশিরভাগ বিস্তারিত..

মাটিরাঙ্গায় ৫ খুনের ঘটনায় ৪০ বিজিবির হাবিলদার ইসহাক আলীসহ ৬ বিজিবি সদস্যদের বিরুদ্ধে অবশেষে থানায় মামলা দায়ের

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিজিবি-গ্রামবাসী সংঘর্ষে হতাহতের ঘটনায় ৪০ বিজিবির হাবিলদার ইসহাক আলীসহ ৬বিজিবি সদস্যদের বিরুদ্ধে অবশেষে মামলা দায়ের করা হয়েছে। ঐ ঘটনায় নিহত মফিজ মিয়ার ছেলে মানিক মিয়া বাদী হয়ে শুক্রবার বিকেলে মামলাটি রুজু করেন। বিদ্যুতের লাইন টানার জন্য বিদ্যুৎ বিভাগের অনুরোধে নিজ বাগানের দুইটি গাছ কেটে স মিলে নেয়ার সময় গত মঙ্গলবার বিস্তারিত..

অনলাইন প্রেস ইউনিটি টাঙ্গাইল শাখার পথচলা শুরু

আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে অনলাইন প্রেস ইউনিটি টাঙ্গাইল শাখার পথচলা শুরু হয়েছে। ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সাথে সৌজন্য সাক্ষাতের মধ্য দিয়ে অনলাইন এক্টিভিটিস্ট ও সংবাদকর্মীদের সংগঠন অনলাইন প্রেস ইউনিটি টাঙ্গাইল জেলা শাখার এই কার্যক্রম শুরু করেছেন কবি  আমিনুল ইসলাম, শাহ আবদুর রশিদ, নবারুণ চক্রবর্তী ও শাহনেওয়াজ আক্তার। এসময় উপস্থিত ছিলেন অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র বিস্তারিত..

চকরিয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

  কক্সবাজার প্রতিনিধি। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাহাব উদ্দিন (৪৫) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চকরিয়া উপজেলার আজিজনগর নুর আয়েশার টেক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল পাড়ার আবু সালামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে আটটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com