January 24, 2022, 12:41 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবান সুয়ালক ইউপি ৪৩তম মাসিক সাধরণ সভা ও প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা প্রদান

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ৪৩ তম মাসিক সাধরণ সভা ও সুয়ালক বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পরিষদ কার্যালয় সভা কক্ষে বহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সভা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মা বিস্তারিত..

মুন্সীগঞ্জে মোদি বিরোধী বিক্ষোভ মিছিল।

    মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে তৌহিদী জনতার ব্যানারে মোদি বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিলটি পুলিশী নিরাপত্তার মধ্যে দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কাচারী চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তরা মোদি কে বাংলাদেশে ডুকতে দেয়া হবেনাসহ বিভিন্ন শ্লোগান দেন এবং ভারতে মুসলিম নির্যাতন,মসজিদ বিস্তারিত..

টঙ্গিবাড়িতে মূলচর প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

টঙ্গিবাড়িতে মূলচর প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মোঃ‌লিটন মাহমুদ ,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার মূলচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে দিঘীরপাড়ের মূলচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতা শেষে আগত অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ বিস্তারিত..

সিরাজদিখানের বালুরচরে গোলাগুলি ধাওয়া পাল্টা ধাওয়া

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসমহল বালুচর চৌরাস্তায় দুইগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে । এ ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে বলে জানাগেছে। প্রতক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন যাবৎ আকবরনগর এলাকার সুরুজ জামান ও ছামেদ আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ মার্চ) বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৪৭ বছরের কাচা রাস্তার পাকা করন শুরু

  মুন্সীগঞ্জ প্রতিনিধঃ অবহেলিত সড়কে ৪৭ বছর পরে থাকা কাচা রাস্তা পাকা করনের কাজের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কাকালদী বাহের কুচি এলাকা এই কাজের উদ্বোধন করা হয়। কাকালদী বাহের কুচি মোড় থেকে কাউয়াহার এলাকার প্রায় দুই কিলোমিটার কাচা রাস্তাটি পাকা করন হবে। যার ব্যয় ধরা হয়েছে এক কোটি ২৬ লাখ টাকা। রাস্তাটি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রী হত্যার ঘটনায় সৎমামা গ্রেপ্তার

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় দশম শ্রেণির স্কুলছাত্রীতে গলাকেটে হত্যার ঘটনায় তার সৎ মামাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ঘাটপাড়া এলাকা থেকে ২২ বছর বয়সী সোহাগ চন্দ্র বর্মনকে তারা গ্রেপ্তার করেন। সোহাগ সদর উপজেলার সালন্দর ইউনিয়নের সিংগিয়া সরকারপাড়া গ্রামের ধীরেন চন্দ্র বর্মনের ছেলে বিস্তারিত..

আলীকদমে চৈক্ষ্যং ইউনিয়নে উপজেলা নির্বাহী অফিসার সরকারি দেওয়া পাকা বাড়ি পরিদর্শন করেন

  আবদুর রহমান,আলীকদম(প্রতিনিধি)ঃ বান্দরবান আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের আলী হোসেন ১নং ওয়ার্ডের রেপার পাড়া গ্রামে বসবাস করতেন ভাঙা কুঁড়েঘরে। ঝড় এলে কেঁপে উঠতো তার ঘরটা। বৃষ্টি এলেই চালের ছিদ্র দিয়ে ভেতরে পানি পড়ত। কিন্তু অভাবের তাড়নায় ঘরটা ঠিক করতে পারতেন না তিনি। কৃষি কাজ করে কোন রকম পেট চালানোই কষ্টকর, সেখানে নতুন একটা পাকা ঘর বিস্তারিত..

চকরিয়ায় ৩৭ লাশ উত্তোলন করে ফের কবরস্থ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় একটি কবরস্থান থেকে ৩৭ টি লাশ উত্তোলন করা হয়েছে। পরে এাইদিন লাশগুলো কবরস্থান পার্শ্ববর্তী নিরাপদ স্থানে কবরস্থ করা হয়। ।গত বুধবার উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী এলাকার বাইতুল মাকারাম জামে মসজিদ ও কবরস্থানে ঘটেছে এ ঘটনা। জানা গেছে, দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের সীমানা উক্ত মসজিদ ও কবরস্থানের উপর দিয়ে গেছে। যার বিস্তারিত..

ভিপি নুরুল হক নুরের হঠাৎ জার্মান দুতাবাসে বৈঠক নিয়ে রহস্যের সৃষ্টি

স্টাফ রিপোর্টার ॥ নানাকন্ডে আলোচিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুরের হঠাৎ জার্মান দুতাবাসে বৈঠক নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। একাধিক সূত্রে জানা গেছে আজ ডাকসু ভিপি নুরুল হক নুর ঢাকার গুলশান বারিধারায় জার্মান দূতাবাসে সকাল ১০:৪০ হতে ১১:৪২ পর্যন্ত অবস্থান করেন। এর আগে গত ০১ মার্চ’২০২০ তারিখ জার্মান দূতাবাসের বাংলাদেশী স্টাফ জনাব মুজতবা আহমেদ মোর্শেদ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে সাঁওতালদের বসন্ত বরণ ”বাহা পরব” উৎসব পালিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাঁওতাল সম্প্রদায় নিজস্ব ঐতিহ্যে নেচে-গেয়ে আনন্দের সাথে বরণ করলেন ঋতুরাজ বসন্তকে। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের মোত্তালেব নগর উচ্চ বিদ্যালয় মাঠে বাহা পরব বা বসন্ত উৎসবে মেতে ওঠে আদিবাসী সাঁওতালরা। নাচে-গানে-মাদলে আদিবাসী সাঁওতালরা তাদের নিজস্ব কৃষ্টি সংস্কৃতিতে বাহা পরবের মাধ্যমে বরণ করেন ঋতুরাজ বসন্তকে। ফাল্গুন মাস সাঁওতালদের বছরের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com