January 24, 2022, 5:14 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ নৌ পুলিশর অভিযানে প্রায় ১৪ কাটি মিটার কারেন্ট জাল জব্দ

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিভিন্ন কারখনায় অভিযান চালিয় ১৩ কোটি ৭৭ লক্ষ ২৭ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে নৌ-পুলিশ। গোয়েন্দা তথ্যর ভিত্তিতে নৌ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. আতিকুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নৌ-পুলিশের উর্ধতন কর্মকর্তা ছাড়াও শতাধিক নৌ পুলিশ সদস্য অংশগ্রহনে করে। রবিবার রাত বিস্তারিত..

বাইশারীতে টমটম গাড়ীর দুর্ঘটনা ! ৫ উপজাতীয় নারী আহত

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে টমটম গাড়ী দুর্ঘটনায় ৫ উপজাতীয় নারী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ২মার্চ সন্দ্ব্যা সাড়ে ৬টার সময় ইউনিয়নের বাইশারী বাজার সংলগ্ন ষ্টীল ব্রীজের পাশে বাইশারী –ইদগড় সড়কে। আহতরা হলেন বাইশারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড দৈয়ার বাপের মার্মা পাড়ার বাসিন্দা অংচাছিং এর স্ত্রী মিছাউ মার্মা (৬২) মৃত থোয়াছাপ্রু মার্মার স্ত্রী বিস্তারিত..

চকরিয়া খুটাখালীর শফি মেম্বারের পিতার ইন্তেকাল, মঙ্গলবার সকাল ১০ টায় জানাযা

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শফিকুর রহমান প্রকাশ শফি মেম্বারের পিতা হাজী এবাদুল হক (৮৯) ইন্তেকাল করেছেন। ইন্নাইলাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সোমবার (২ মার্চ) সন্ধ্যা ৭ টার সময় ইউনিয়নের হাজী পাড়াস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে তিনি মৃত্যুবরণ করেন। তিনি বর্নিত ইউনিয়নের হাজীপাড়া গ্রামের মরহুম নজির আলীর পুত্র। তিনি ৮ বিস্তারিত..

ভোলায় তাওহীদি জনতার ব্যানারে মোদির আমন্ত্রণ প্রত্যাখ্যানে সভা সমাবেশ।

  এম এইচ ফাহাদ।। ভোলা সদরের কালিনাথ রায়ের বাজার সংলগ্ন হাঠখোলা জামে মসজিদের সামনে ভোলার ইসলামপ্রিয় হাজার হাজার তাওহীদি জনতার সমাবেশ ঘটেছে। আজ ২ মার্চ (সোমবার) সকালে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এর ব্যানারে একটি বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, গত ২৫ শে ফেব্রুয়ারি ভারতের দিল্লীতে একটি কুচক্রী মহল সংখ্যালঘু মুসলিমদের উপর নির্যাতন বিস্তারিত..

লামায় জাতীয় ভোটার দিবসের র‍্যালি

মোঃ নাজমুল হুদা,লামা: লামা জাতীয় লামায় জাতীয় ভোটার দিবসের র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২ মার্চ,( ২০২০ ইং-) সকালে লামা উপজেলা পরিষদ হতে র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।লামা উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে একে অংশ নেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান- মোঃ মোস্কফা জামাল,,ইউএনও নূর -এ-জন্নাত রুমি,নির্বাচন কর্মকর্তা নববিন্দু নারায়ণ চাকমা,মাধ্যমিক শিক্ষা বিস্তারিত..

মাতামুহুরী সংরক্ষিত বনাঞ্চল থেকে পাথর ভাঙ্গার মেশিনসহ ৭ শ্রমিককে আটক

 লামা : অবৈধভাবে পাথর ও বালু আহরণ কালে ৫ টি ডাম্পার ট্রাক ও ১ টি পাথর ভাঙ্গার মেশিনসহ ৭ শ্রমিককে আটক করেছে বান্দরবানের বন বিভাগ। মাতামুহুরী সংরক্ষিত বনাঞ্চল থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত শ্রমিকরা হলো- মো. লিটন (২৮), মো. আব্দুল্লাহ (১৮),মো. জাফর ইকবাল (২৬), কুতুব উদ্দিন (৩৪), আমান উল্লাহ (৪০), নুরুল ইসলাম (২৫) ও বিস্তারিত..

ঝিনাইদহের নিউজ:

ঝিনাইদহে পুলিশ মেমোরিয়ালডে পালিত ১২ জন পুলিশ সদস্যর স্বজনদের হাতে সম্মাননা তুলে দেন পুলিশ সুপার জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে কর্তব্যরত নিহত পুলিশ সদস্যর স্বরণে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ লাইনে নিহত পুলিশ সদস্যর স্বজন ও জেলা পুলিশ একটি শোক র‌্যালী বের করে। র‌্যালী শেষে নিহত পুলিশ সদস্যর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে জাতীয় ভোটার দিবস পালন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ভোটার হয়ে ভোট দিবো, দেশ গড়ায় অংশ নিবো” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে ঠাকুরগাঁওয়ে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় ঠাকুরগাঁও নির্বাচন অফিসের উদ্যোগে শহরের কালেক্টরেট চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধার সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। র‍্যালি শেষে বিস্তারিত..

র্যাবের সাথে বন্দুকযুদ্ধ, জকির বাহিনীর ৭ সদস্য নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে টেকনাফ উপজেলায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত জকির বাহিনীর সাত সদস্য নিহত হয়েছে। রোববার মধ্যরাতে টেকনাফের জাদিমোড়া-মোছনির গভীর পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ে সন্ত্রাসী জকির বাহিনীর অবস্থানের বিস্তারিত..

বাংলাদেশের স্বপ্ন….

এভাবেই এখন দৃশ্যমান পদ্মা সেতু -রোহেত রাজীব     আর গুনে গুনে মাত্র ১৫ মাস বা ৪৫৫ দিন। তার পরই দুই প্রান্তে ডানা মেলবে বাংলাদেশের স্বপ্ন। সেই স্বপ্নের ওপর দিয়ে শাঁ করে ছুটে চলবে বাস, ট্রাক, মাইক্রোবাস, প্রাইভেট কারসহ ছোটবড় যানবাহন। ছুটবে ট্রেনও।     রাজধানী ঢাকা থেকে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোয় তখন যাতায়াত করা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com