January 22, 2022, 10:01 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

হতদরিদ্রদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল

  লামা (বান্দরবান) প্রতিনিধি: বিশ্বব্যাপী ছড়িয়েপড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশও । ভাইরাসের প্রার্দুভাব রোধে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসাপ্রতিষ্ঠান। সব সড়কে যানবাহন চলাচলও বন্ধ। এর মধ্যে লামা উপজেলাকেও স্থানীয় প্রশাসন কর্তৃক অনির্দিষ্টকালের জন্য নকডাউন (তালাবদ্ধ) করা হয়েছে। শহরের পাশাপাশি গ্রামাঞ্চলও কার্যত ‘লকডাউন’ হয়ে বিস্তারিত..

আইজিপি মাহবুব হোসেনের উদ্যোগে ৩০ টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

আইজিপি মাহবুব হোসেনের উদ্যোগে ৩০ টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ   মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জঃ করোনা ভাইরাসের কারণে ভুক্তভোগী অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন। তাঁর উদ্যোগে ৩০ টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গণসচেতনতা মুলক পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরন করেন, মুন্সীগঞ্জের অালো প্রকাশক-সম্পাদক মোঃ ইমন হোসেন। ৩০ মার্চ সোমবার বিস্তারিত..

বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতংক বিরাজমান এই পরিস্থিতে জনগনের পাশে বান্দরবান পৌরসভার ৬নংওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত যখন সারা বিশ্বে লক ডাউন চলছে বান্দরবানও এর বাইরে নয়, যেখানে মানূষ ভয়ে ঘরের বাইরে যাচ্ছে না আর এমন কঠিত পরিস্থিতি সমাজ সেবামূলক কাজ করে আসহায় দরিদ্রদের পাশে এসে দাঁড়ালো বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর। মঙ্গলবার বিকাল ৪ঘটিকার সময় বান্দরবান বিস্তারিত..

মুন্সীগঞ্জের মিরকাদিমে বেদে সম্প্রাদয়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

      মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে করোনা সংক্রমন এড়াতে মিরকাদিমের বেদে সম্প্রাদয়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার। মঙ্গলবার বিকালে ১৩০ বেদে পরিবারের মাঝে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী। প্রধানমন্ত্রীর সহয়াতায় তহবিলের উদ্যোগে দেয়া হয় এই ত্রান সামগ্রী। এসময় উপস্থিত বেদে সম্প্রদয়ের করোনা সংক্রমন এড়াতে ঘরে বা নিরাপদ স্থানে থাকার বিস্তারিত..

পোশাক-শিল্প পোশাক-শ্রমিক করোনার মধ্যে জিএসপি ইস্যুতে সুখবর দিল ইইউ

  নিজস্ব প্রতিবেদক  প্রকাশিত:  ৩১ মার্চ ২০২০   বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের এ মহামারির সময় সুখবর পেল বাংলাদেশের তৈরি পোশাক খাত। ইউরোপের বাজারে বাংলাদেশের জিএসপি (অগ্রাধিকারমূলক বাণিজ্যিক সুবিধা) সুবিধা প্রত্যাহারের আবেদন নাকচ করে দিয়েছে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ন্যায়পাল কার্যালয়। ২০১৬ সালে ইইউ ন্যায়পাল অফিসে শ্রম অধিকার নিয়ে কাজ করা চারটি সংগঠন বাংলাদেশের শ্রমমান নিয়ে বিস্তারিত..

মুন্সীগঞ্জ অাইজিপি মাহবুব হোসেনের উদ্যোগে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ করোনা ভাইরাসের কারণে ভুক্তভোগী অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন। তাঁর উদ্যোগে ৩০ টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গণসচেতনতা মুলক পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরন করেন, মুন্সীগঞ্জের অালো প্রকাশক-সম্পাদক মোঃ ইমন হোসেন। ৩১ মার্চ সোমবার মুন্সীগঞ্জ সদর উপজেলায় যৌগনী ঘাট এলাকাতে হতদরিদ্র, নিম্নবিত্তদের মাঝে ওই ৩০ বিস্তারিত..

বিশ্বব্যাপী প্রাণঘাতী কভিড প্রাদুর্ভাব দেখা দেয়ায় পর সাধারণ মানুষের মধ্যে বেড়েছে আতঙ্ক।

বিশ্বব্যাপী প্রাণঘাতী কভিড প্রাদুর্ভাব দেখা দেয়ায় পর সাধারণ মানুষের মধ্যে বেড়েছে আতঙ্ক। কভিড বিষয়ে জানাতে হটলাইনের নম্বর- ৩৩৩। জ্বর, ঠাণ্ডা-কাশি হলেও অনেকেই স্বাস্থ্য অধিদফতরের স্বাস্থ্য বাতায়ন নাম্বার ১৬২৬৩ ও সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিসিআর-এর হটলাইন নম্বর-০১৫৫০০৬৪৯০১, ০১৫৫০০৬৪৯০২, ০১৫৫০০৬৪৯০৩, ০১৫৫০০৬৪৯০৪, ০১৫৫০০৬৪৯০৫, ০১৪০১১৮৪৫৫১, ০১৪০১১৮৪৫৫৪, ০১৪০১১৮৪৫৫৫, ০১৪০১১৮৪৫৫৬, ০১৪০১১৮৪৫৫৯, ০১৪০১১৮৪৫৬০, ০১৪০১১৮৪৫৬৩, ০১৪০১১৮৪৫৬৮, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, বিস্তারিত..

বান্দরবান সেনা জোনের উদ্যোগে অসহায় হতদরিদ্র জনগণের সাহায্যার্থে খাদ্য প্রদান

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ৩১শে মার্চ দুপুর ১২টায় বান্দরবানে করোনা ভাইরাস (COVID – 19) প্রতিরোধে কোয়ারেন্টিনে থাকা অসহায় হতদরিদ্র জনগণের সাহায্যার্থে জোন কমান্ডার লে. কর্নেল আখতার উস সামাদ রাফি বিএসপি,পিএসসি এর নির্দেশে ক্যাপ্টেন মু. ফারহান ইশরাক চৌধুরী এর নেতৃত্বে বান্দরবান শহরস্থ অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষকে (১০০-১২০ জন) দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়েছে এবং বিস্তারিত..

ভোলায় নাটকীয় ঘটনার জন্মদিয়ে সাংবাদিক সাগরের হামলা’সহ ভিডিও ভাইরাল।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। প্রকাশ্যে সাংবাদিক নির্যাতন করলো ভোলা বোরহানউদ্দিনের প্রভাশালী নেতার সন্তান নাবিল! ভোলা জেলার বোরহানউদ্দিনে করোনা ভাইরাস মোকাবেলায় জেলেদের জন্য বরাদ্দের ত্রাণ নিয়ে দুর্নীতির প্রতিবেদন সংবাদ সংগ্রহ করা ও রাতের আধারে পাচার হওয়া সেই চুরির চালের ছবির ভিডিও ধারন করায় ভোলার সাংবাদিক সাগর চৌধুরীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে জজমিয়া নাটক সাজিয়ে, মোবাইল বিস্তারিত..

ক্ষতিগ্রস্ত সিএনজি-মাহিদ্রা চালকদের পাশে দাঁড়ালেন বান্দরবান সিএনজি মালিক সমিতি

করোনা’র করুন পরিস্থিতিতে আর্থিকভাবে মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা ভাইরাস এর করুন পরিস্থিতিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত সিএনজি-মাহিন্দ্রা চালক শ্রমিকদের পাশে দাঁড়ালেন বান্দরবান জেলা সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতি । ক্ষতিগ্রস্থ মালিক চালক শ্রমিক এর ২১০পরিবার কে উপহার হিসেবে চাউল-৫কেজি, আলু -২কেজি, মশুর ডাল-১কেজি, সোয়াবিন তেল-১লিটার, লবণ-১কেজি, ও ১টি করে মাস্ক বিতরণ করা হয়। ৩০মার্চ সোমবার ২য় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com