January 24, 2022, 11:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় জেলা পরিষদের শীত বস্ত্র বিতরণ

লামা : দেশে এ বছরের মুজিব শতবর্ষ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জি আর খাতের অর্থায়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ শীতার্ত মানুষের মাঝে শীত কম্বল বিতরণ করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল। লামায় ৯টি শিশু সদন ও এতিমখানায় ৭৫০টি শীত কম্বল বিতরণ করা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারী) বেলা ১২টায় লামা বাজারস্থ জেলা পরিষদ বিস্তারিত..

বিভ্রান্তির মায়াজালে

বিভ্রান্তির মায়াজালে ডাঃ গোলাম রহমান ব্রাইট . বসন্ত এসেছিল সেদিন নিষ্প্রাণ নৈঃশব্দের বুক চিরে ভালবাসাহীন বিজন পথের বাঁকে হেঁটে চলেছি ধীরে, নগন্য আমি এক কীটাণু কীট জ্বলে পুড়ে হই খাঁক খোলা আকাশ উদাস মেঘে ওড়ে দেখি বলাকার ঝাঁক। . নিষ্প্রাণ পৃথিবীতে উত্তপ্ত স্পর্শে পরিশুদ্ধ এ অন্তর তবুও খুঁজে ফিরি তাকে নীলাভ ব্যথায় জীবন মন্থর, বিভ্রান্তির বিস্তারিত..

অতিশ্রী বড়ুয়া ট্যালেন্টপুল বৃত্তি লাভ

  উজ্জ্বল বড়ুয়া , লামা (বান্দরবান) লামা বৌদ্ধ জনকনল্যাণ সমিতির প্রতিস্টাতা সভাপতি বাবু সিন্ধু কুমার বড়ুয়ার ১ম কন্যা অতিশ্রী বড়ুয়া প্রাথমিক সমাপনি পিএসসি পরিক্ষা- ২০১৯ নুনারবিল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছে। নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ২০১৯ সালে পিএসসি সমাপনি পরিক্ষায় এবারে ১০৪ জন পরিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ ছাত্র-ছাত্রী পাস করেন। তার বিস্তারিত..

৭ মার্চকে ঐতিহাসিক জাতীয় দিবস ঘোষণা করতে হাইকোর্টের রায়

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস): আগামী এক মাসের মধ্যে ঐতিহাসিক ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে গেজেট জারির নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি এফআরএম নাজমুল আহসান ও বিচারপতি কেএম কামরুল কাদের সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ আজ এ রায় দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন ড. বশির আহমেদ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল (ডিএজি) আবদুল্লাহ বিস্তারিত..

জাপানি প্রতিষ্ঠান বিনিয়োগ করবে ৫৪ হাজার কোটি টাকা

পিপিপি’র আওতায় ৬টি অবকাঠামো নির্মাণ প্রকল্প জাপানি প্রতিষ্ঠান বিনিয়োগ করবে ৫৪ হাজার কোটি টাকা নিজস্ব প্রতিবেদক: সরকারি-বেসরকারি অংশীদারিত্বের (প্রাইভেট পাবলিক পার্টনারশিপ-পিপিপি) ভিত্তিতে বাংলাদেশে ছয়টি অবকাঠামো প্রকল্প বাস্তবায়নের জন্য প্রায় ৫৪ হাজার ১৭৫ কোটি ২৮ লাখ টাকা (৬ দশমিক ৪ বিলিয়ন ডলার) বিনিয়োগ করবে জাপানি প্রতিষ্ঠান। কাজিমা, সোজিৎজ ও মারুবেণীর মতো প্রতিষ্ঠান এসব প্রকল্প বাস্তবায়নের সময়সীমা বিস্তারিত..

এনইসি বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা:

  ঢাকা: প্রবৃদ্ধি বৃদ্ধি ও দারিদ্র্য নিরসনকে গুরুত্ব দিয়ে দেশের দ্বিতীয় প্রেক্ষিত পরিকল্পনার খসড়া অনুমোদন দেওয়া হয়েছে। উন্নত দেশে যেতে ২০ বছর মেয়াদী এ পরিকল্পনটি তৈরি করেছে সাধারণ অর্থনীতি বিভাগ (জিইডি)। এতে ২০৪১ সালে মোট দেশজ উৎপাদন (জিডিপি) প্রবৃদ্ধির লক্ষ্য ধরা হয়েছে নয় দশমিক নয় শতাংশ ও চরম দারিদ্র্য ধরা হয়েছে ০ দশমিক ৭ শতাংশ। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com