January 25, 2022, 6:43 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাইশারী হরি মন্দির এর কমিটি গঠন সভাপতি সাধন, সাধারন সম্পাদক বটন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামে অবস্থিত হরি মন্দির পরিচালনা কমিটি গঠিত হয়েছে। এতে কমিটির সকল সদস্য একমত পোষন করে বিনা প্রতিদ্বন্দিতায় কন্ঠ ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছন শ্রী সাধন চন্দ্র ধর ও সাধরন সম্পাদক নির্বাচিত হয়েছেন শ্রী সুমন চৌধুরী বটন। গতকাল সোমবার বিকালে মন্দির মাঠ প্রাংগনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠান বিস্তারিত..

সহকারী শিক্ষক নিয়োগের দাবীতে ভোলায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।

  এম এইচ ফাহাদ।। প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ-২০১৮ এর লিখিত পরীক্ষায় উত্তীর্ন হয়ে মৌখিক পরিক্ষায় অংশগ্রহনকারী সকল প্রার্থীরা প্যানেলের মাধ্যমে তাদের নিয়োগ সম্পন্ন করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে। আজ ২৪ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০ টায় ভোলা জেলার সকল উপজেলার প্রার্থীরা “বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ, বেকার মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ভোলা প্রেসক্লাবের সামনে বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা আ”লীগ নেতা শাহ আলম মল্লিককে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলা আ”লীগের সহ-সভাপতি পরিচ্ছন্ন রাজনীতিবিধ শাহ আলম মল্লিককে নিয়ে স্থানীয় কতিপয় ব্যক্তি সমাজে শাহ আলম মল্লিককে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে।জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শাহ আলম মল্লিককে ঘিরে ষড়যন্ত্রের কারনে সুশীল সমাজের ব্যাপাক আলোচনা ঝড় বইছে। জানাগেছে,আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চকে কেন্দ্র করে একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রে বিস্তারিত..

পদ পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে ঠাকুরগাঁওয়ে সরকারি কর্মচারিদের পূর্ণ দিবস কর্মবিরতী

    ঠাকুরগাঁও প্রতিনিধি : পদ পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ণ দিবস কর্মবিরতী শুরু করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) ঠাকুরগাঁও জেলা শাখার সরকারি কর্মচারিবৃন্দ। মঙ্গলবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয় চত্তরে এই কর্মবিরতী পালন করা হয়। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তিন দিনের এই কর্মবিরতী চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিবাবক সমাবেশ —–

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে বিশেষ করে পরীক্ষার্থী, অপেক্ষাকৃত দুর্বল, অকৃতকার্য শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নের সুবিধার্থে অভিভাবকবৃন্দকে নিয়ে নিয়ে নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র, অভিবাবক ও শিক্ষকদের সমাবেশ অনুষ্টিত হয়। ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় বিদ্যালয়ের মিলানায়তন হলরুমে প্রধান শিক্ষক মংশৈ অং মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিস্তারিত..

বান্দরবানে জামছড়িতে হতাহতের ঘটনায় পার্বত্য মন্ত্রীর উদ্বেগ

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য বান্দরবানের জামছড়ি মুখ পাড়ায় বর্বোরোচিত কায়দায় হামলা চালিয়ে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমাকে হত্যা ও একই ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আরো অন্তত ৬ জনের হতাহত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এম,পি। খবর প্রেস বিজ্ঞপ্তির। মন্ত্রীর সহকারি একান্ত বিস্তারিত..

দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ শুরু হবে চলতি বছরের ডিসেম্বরে।

ঢাকা: দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ শুরু হবে চলতি বছরের ডিসেম্বরে। শাহজালাল বিমানবন্দর থেকে কমলাপুর পর্যন্ত মাটির নিচ দিয়ে চলবে এই মেট্রোট্রেন। স্টেশনগুলোও হবে মাটির নিচেই। টানেল বোরিং মেশিন (টিবিএম) দিয়ে এই মাটির নিচের লাইন খোঁড়া হবে। এতে সড়কের ওপরে কাজ না থাকায় যান চলাচলে ভোগান্তি হবে না বলে জানিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষ। এমআরটি লাইন-১ নামে বিস্তারিত..

বিশিষ্ট সাংবাদিক সাজেদা পারভীন সাজুর লেখা– সময়…

  সময় ভাবিতে ভাবিতে সময় যায় চলে দিন যায় ঘুরে ফিরে আবারো রাত আসে । গাছে গাছে কচি পাতায় গাড় রং ধরে ভরিয়ে দেয় ফুলে ফুলে আর রঙে রাঙিয়ে ।। এলেই তো কত আয়োজনে কত অপেক্ষার প্রহর গুনে । কত আশা কত ভাললাগার গানে বিজয়ীর বেশে এলে ধরনি তলে । হৃদয়ের সব আকুলতা নিয়ে দাঁড়ালে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com