January 24, 2022, 3:13 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পাহাড়ী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে পার্বত্য নাগরিক পরিষদের মানব বন্ধন সম্পন্ন

শাহরাজ লামা: বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি এলাকায় পাহাড়ি সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহতের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পার্বত্য নাগরিক পরিষদ বান্দরবান জেলা কমিটির উদ্যোগে মুক্ত মঞ্চের সামনে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ, সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৪ফেব্রুয়ারি সোমবার বেলা ১১টার দিকে বান্দরবান সদরে মুক্ত মঞ্চের সামনে এ বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

লামায় দুর্যোগ ঝুঁকি হ্রাস ও নিরাপত্তা বিষয়ক কর্মশালা

বান্দরবানে লামা উপজেলায় মাল্টি পারপাস সাইক্লোন সেল্টার প্রকল্পের আওতায় বিদ্যালয় দুর্যোগ ঝুঁকি হ্রাস ও নিরাপত্তা র্শীষক বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ সভা কক্ষে এই কর্মশালা শুরু হয়। ইউএসএইডের অর্থায়নের সেভ দ্য চিলড্রেন এবং রাঙ্গামাটি স্থানীয় উন্নয়ন সংস্থা গ্রীন হিল এর উদ্যোগে ও লামা উপজেলা প্রশাসনের সহযোগীতায় এই কর্মশালা শুরু হয়। বিস্তারিত..

কোন এক বসন্তে”

“কোন এক বসন্তে” কলমেঃ ডাঃ গোলাম রহমান ব্রাইট তারিখঃ ২০/০২/২০২০ ইং- শীতের রিক্ততা মুছে বিবর্ণ প্রকৃতিতে ওঠে জীবনের ঢেউ দক্ষিণা দোয়ারে ফাল্গুনী হাওয়া সঙ্গোপনে উঁকি দেয় কেউ বিরহী অন্তরে ব্যাকুল প্রেম কোকিলের কণ্ঠে বসন্ত গান উত্তরীয় বায়ুর যাত্রাপথ রুদ্ধ পত্র পল্লবে সুরভিত এই প্রাণ মৃদুমন্দ সমীরণে অপরূপ প্রকৃতি ফুলের গন্ধে ভরে যায় মন চারিদিকে ভ্রমরের বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে ঘর বাড়ি ভাংচুর লুটপাট

মুন্সীগঞ্জ প্রতিনিধি – টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের আটিগাও গ্রামে সোমবার সকাল ১০ টায় জমি নিয়ে বিরোধের জের ধরে সৎ ভাইয়ের ঘর-বাড়ি ভাংচুর ও নগদ এক লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বড় ভাই শাহীন মোল্লার বিরুদ্ধে। ঘটনাস্থলে গিয়ে জানাগেছে, ওই গ্রামের আব্দুল হাই মোল্লার নিজ বাড়িতেই দীর্ঘদিন যাবত ঘর উত্তোলন করে বসাবস করছিলে তার বিস্তারিত..

আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে নাইক্ষ্যংছড়িতে বিক্ষোভ মিছিল

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবান সদর উপ‌জেলার রাজ‌বিলা ইউ‌নিয়‌নে পাহাড়ী সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি বাচনু মারমা (৫৫) নিহত হওয়ার প্রতীবাদে বিক্ষোভ মিছিল ও প্রতীবাদ সমাবেশ করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ। উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহ বলেন, “আমাদের দলের নেতাকে হত্যা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দুষ্কৃতি সন্ত্রাসীদেরকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন। আমরা এর বিস্তারিত..

মুন্সীগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠিত ।

  মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠিত হয়েছে। উক্ত টুর্নামেন্টে মুন্সীগঞ্জ পৌরসভা, মিরকাদিম পৌরসভা, মুন্সীগঞ্জ সদর উপজেলা, টংগীবাড়ি উপজেলা, সিরাজ দিখান উপজেলা, শ্রীনগর উপজেলা, লৌহজং উপজেলা ও গজারিয়া উপজেলা অংশগ্রহন করে। আজ ২৪ ফেব্রæয়ারি মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহন করে মুন্সীগঞ্জ পৌরসভা বিস্তারিত..

আ.লীগের নেতা হত্যার প্রতিবাদে রোয়াংছড়িতে বিক্ষোভ সমাবেশ

  হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবানে জামছড়ি মুখ পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি বাচনু মারমাকে গুলি করে হত্যা ও ৫ জনকে এলোপাতারি গুলি চালিয়ে আহত করার প্রতিবাদে বান্দরবান রোয়াংছড়ি উপজেলার বিক্ষোভ সমাবেশ করেছে রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা কমর্ীরা। এ বিক্ষোভ সমাবেশে সাধারণ সম্পাদক বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় সভাপতিত্ব করেন রোয়াংছড়ি বিস্তারিত..

বান্দরবানে জামছড়িতে হতাহতের ঘটনায় পার্বত্য মন্ত্রীর উদ্বেগ

    মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য বান্দরবানের জামছড়ি মুখ পাড়ায় বর্বোরোচিত কায়দায় হামলা চালিয়ে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমাকে হত্যা ও একই ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আরো অন্তত ৬ জনের হতাহত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এম,পি। খবর প্রেস বিজ্ঞপ্তির। মন্ত্রীর সহকারি বিস্তারিত..

গোবিন্দগঞ্জের জগন্নাথপুর দাখিল মাদ্রাসার ৪ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর দাখিল মাদ্রাসার ৪ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী ফলক উন্মোচন কওে এ কাজের উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও বিস্তারিত..

ঝিনাইদহে ইজিবাইক চালকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সড়কে শৃঙ্খলা ফেরানো, সড়ক দুর্ঘটনা রোধে করনীয়, এলইডি লাইট বন্ধসহ নানা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইজিবাইক চালকদের সাথে মতবিনিময় করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ। সোমবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, ইজিবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com