January 25, 2022, 8:32 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলায় স্টুডেন্ট কমিউিনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

  এম এইচ ফাহাদ॥“পুলিশই জনতা, জনাতাই পুলিশ” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজি, মাদক, দূর্নীতি, বাল্যবিবাহ, ইভটিজিং, যৌতুক ও সাইবার ক্রাইমসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে ভোলায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে ভোলা সদর মডেল থানার আয়োজনে পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজের অধ্যক্ষ মো. বিস্তারিত..

ভোলায় যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

  এম.এইচ.ফাহাদ।। একুশের প্রথম প্রহরে হাজারো মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ভোলার কেন্দ্রীয় শহীদ মিনার। রাত ১২ টা ১মিনিটে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় ভোলায় একুশের প্রথম প্রহরে শ্রদ্ধার ফুলে স্মরণ করেন ৫২’র ভাষাশহীদদের। বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা পুষ্পস্তবক নিয়ে দীর্ঘ লাইনে দাাঁড়িয়ে শ্রদ্ধা জানান জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের। ভোলার কেন্দ্রীয় শহীদ মিনারে বিস্তারিত..

নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : সাংবাদিকরা সমাজের দর্পন। আপনাদের লেখনির মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। তাই নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ঠাকুরগাঁওয়ের সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান বিস্তারিত..

বান্দরবানে আততায়ীদের ব্রাশ ফায়ারে আওয়ামীলীগ নেতাসহ নিহত ২, আহত ৫ জন

মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য জেলা বান্দরবানের জামছড়িতে আততায়ীদের বেপরোয়া ব্রাশ ফায়ারে আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি বাচানো মারমা (৬০) নিহত হয়েছে। এ সময় আতংকিত হয়ে মারা যায় স্টোক করে মারা যান বাতখই মারমা (৬৩) । সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান শনিবার রাত সাড়ে সাতটার দিকে আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি বাচানো মারমাসহ অন্যরা একটি চায়ের বিস্তারিত..

পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ২ হাজার রোগীকে দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ২ হাজার রোগীকে দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।পাচঁগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম সারোয়ার নিরব ফকিরের আয়োজনে তার পাচঁগাঁও গ্রামস্থ বাসভবনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এ চিকিৎসা সেবার উদ্বোধন করেন টঙ্গিবাড়ি বিস্তারিত..

শ্রীনগরে টিসির শঙ্কায় দশম শ্রেনির স্কুল ছাত্রীর আত্মহত্যা ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি: শ্রীনগরে স্কুল থেকে টিসির শঙ্কায় এক দশম শ্রেনির ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার আলহাজ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় কতৃপক্ষ ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে এ অভিযোগ করেন ১০ম শ্রেনির ছাত্রী সিনথিয়া (১৪) এর পরিবার। গত ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিন মধ্য কামারগাঁও গ্রামে ওই ছাত্রী বসত ঘরের আড়ার সাথে গলায় বিস্তারিত..

খুটাখালীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীর ৩য় মৃত্যু বার্ষিকী

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ বিপ্লবী সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালীর আজ ২২ ফেব্রুয়ারী তৃতীয় মৃত্যুবার্ষিকী। বর্ষীয়ান এই রাজনীতিবিদ ২০১৭ সালের এ দিনে ইন্তেকাল করেন। কর্মীবান্ধব মরহুম নুরুল আবছার হেলালী শুধু ইউনিয়ন নয়, জেলা উপজেলা আ’লীগের সদস্য ও ছিলেন। রাজনীতিতে নুরুল আবছার হেলালী বিস্তারিত..

মাদক বিরোধী কর্মকান্ডের জন্য মুন্সীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর সন্ত্রাসী হামলা, দুজন আটক

  মুন্সীগঞ্জ প্রতিনিধি : মাদক বিরোধী কর্মকান্ডের জন্য মুন্সীগঞ্জ প্রেসক্লাবের জ্যৈষ্ঠ সহ-সভাপতি গুলজার হোসেন ও তার স্ত্রীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে মুন্সীগঞ্জ শহরের উত্তর ইসলাম পুর এলাকায় সন্ত্রাসী রাতুল প্রধান ও তার ভাই রাজীব প্রধান সসস্ত্র বাহিনী নিয়ে এ ঘটনা ঘটায়। এতে সাংবাদিক গোলজার ও তাঁর স্ত্রী সালেহা বেগম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com