January 25, 2022, 12:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঝিনাইদহে লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রশিক্ষণ বিষয়ক আলোচনা সভা

  তারেক জাহিদ, ঝিনাইদহঃ বাংলাদেশ সরকারের অর্থায়নে বিনামূল্যে লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় প্রশিক্ষণ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসনের উদ্যেগে ইজি টেকনোলজি লিমিটেড এর আয়োজনে ডিসি অফিসের সম্মেলন কক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ঝিনাইদহ, কুষ্টিয়া ও নড়াইল জেলার ইজজি টেকনোলজি লিমিটেড এর দায়িত্বরত লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট বিস্তারিত..

ঝিনাইদহে হঠাৎ করে ঘন কুয়াশায় ঢাকা পড়েছে চারপাশ

  তারেক জাহিদ, ঝিনাইদহঃ ঝিনাইদহে হঠাৎ করে ঘন কুয়াশায় ঢাকা পড়েছে চারপাশ। কুয়াশার কারণে কয়েক হাত দুরের দৃশ্য দেখা দুরূহ হয়ে পড়েছে। সকাল থেকে দেখা মেলেনি সুর্যের। কুশায়ার কারণে স্বাভাবিকের চেয়ে কিছুটা কমেছে তাপমাত্রা। সড়ক মহাসড়কগুলোতে দুর্ঘটনা এড়াতে যানবাহনগুলো হেডলাইট জ্বালিয়ে চলাচল করছে। তবে থেমে নেই কর্মজীবী মানুষের চলাচল। জীবিকার তাগিদে তারা নির্ধারিত সময়েই বেরিয়ে বিস্তারিত..

ঝিনাইদহে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সড়ক আলপনা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঝিনাইদহে ২ কিলোমিটার সড়ক আলপনা আঁকা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের পায়রা চত্বরে আলপনা আঁকার উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, বিস্তারিত..

ঝিনাইদহে মহাসড়কে হাইড্রলিক হর্ণ জব্দ অবৈধ যান চলাচল বন্ধে জেলা ট্রাফিক পুলিশের চলছে ব্যাপক অভিযান

  তারেক জাহিদ, ঝিনাইদহঃ ঝিনাইদহে নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ জব্দ ও অবৈধ থ্রী হুইলারে বিশেষ অভিযান চালিয়েছে ট্রাফিক পুলিশ। এসময় প্রায় অর্ধ শতাধিক বাস,ট্রাক,থেকে নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ জব্দ,রেজিঃ বিহীন ৫ টি মোটরসাইকেল আটক,ইজিবাইকের টায়ার ফুটোকরন করা হয়। বৃহস্পতিবার ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা মহাসড়কের ছাগল ফার্মের পশ্চিমে এ অভিযানে নেতৃত্ব দেন ট্রাফিক সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান অন্যান্য পুলিশ বিস্তারিত..

অপরিকল্পিত খননের মাটি ফেলে বন্ধ করে দিচ্ছে পানি নিষ্কাশন ব্যাবস্থা! ঝিনাইদহ জেলা জুড়েই ভূমি ব্যবস্থাপনা নীতিমালা লঙ্ঘন করে গিলে খাচ্ছে ফসলি জমি, করছে পুকুর খনন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলা জুড়েই ভূমি ব্যবস্থাপনা নীতিমালা লঙ্ঘন করে ফসলি জমিতে পুকুর খনন করছে। অপরিকল্পিত খননের মাটি ফেলে বন্ধ করে দিচ্ছে পানি নিষ্কাশন ব্যাবস্থা। সে মোতাবেক সাধুহাটি কৃষি খামারে এর প্রভাব পড়েছে। জানা গেছে, উপজেলার সাধুহাটি, মধুহাটি এবং সাগান্না ইউনিয়নের ফসলি জমিতে গত কয়েক মাসে প্রায় দেড় হাজার পুকুর খনন করা হয়েছে। বিস্তারিত..

টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌রের বায়হাল ত‌া‌লিমুদ্দিন মাদ্রাসায় মহান ভাষা দি‌ব‌সের দি‌নে বনভোজনের আয়‌োজন

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌রের বায়হাল ত‌া‌লিমুদ্দিন মাদ্রাসায় মহান ভাষা দি‌ব‌সের দি‌নে বনভোজনের অায়‌োজন করা হ‌য়ে‌ছে । গন্তব্য বায়হাল থে‌কে ময়নাম‌তি । এতে মাদাসার শিক্ষাথী‌দের কাছ থে‌কে ৩০০ থে‌কে ৫০০ টাকা চাঁদার ধার্য্য করা হয় । এই বনভোজন নি‌য়ে এলাকা বাসী‌দের সা‌থে কথা বল‌তে চাই নাম না প্রকা‌শের শর্তে দুই বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি প্রশাসনের উদ্যোগে ২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে পুষ্পমাল্য অর্পণ —————-

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: সব বাধা অতিক্রম করে বাংলাকে পাথেয় করে এগিয়ে যাওয়ার শপথের দিন। বাংলা ভাষার মর্যাদা প্রতিষ্ঠার জন্য এদিন সালাম, বরকত, রফিকসহ অনেকে আত্মাহুতি দিয়েছিলেন। এজন্যই দিনটি একই সঙ্গে জাতি আজ শ্রদ্ধাভরে সেইসব শহীদকে স্মরণ করছে। দিবসের প্রথম প্রহরে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বর এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে জাতি ভাষাশহীদদের বিস্তারিত..

মুন্সীগঞ্জ যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

  মোঃ লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ দেশের অন্যান্য স্থানের মতো শুক্রবার প্রথম প্রহরে মুন্সীগঞ্জেও যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। সরকারী-বেসরকারিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠন, প্রতিষ্ঠান মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মুন্সিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম বিস্তারিত..

আন্তর্জাতিক রাষ্ট্র ভাষা দিবস পালন উপলক্ষে রাতের প্রথম প্রহরে শহীদ বেদীতে মিরকা‌দিম পৌরসভার মেয়‌রের শ্রদ্ধা নিবেদন 

      মোঃলিটন মাহমুদ মুন্সীগন্জ : আন্তর্জাতিক রাষ্ট্র ভাষা দিবস পালন উপলক্ষে রাতের প্রথম প্রহরে রিকাবী বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করে মিরকাদিম পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সুধী সমাজ। মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন এর নেতৃত্বে এই সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীর বিস্তারিত..

টঙ্গীবাড়ী উপজেলার পুরা ডি‌সি ;অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২০ পালন । ‌

  মো্ঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : টঙ্গীবাড়ী উপজেলার পুরা ডি‌সি ;অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২০ পালন করা হয় । সারা দেশের ন্যায় পুরা ডিস‌ি উচ্চ বিদ্যালয়ে প্রভাতফেরির মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয় । এরপর পুস্পস্তবক অর্পণ করেন বিদ্যাল‌য়ে প্রধান শিক্ষক জনাব অা‌জিজুল হক সহ শিক্ষক \‌শিক্ষ‌িকা ,‌শিক্ষার্থী সহ বিদ্যাল‌রে কর্মচারীবৃন্দ , রোভার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com