January 24, 2022, 7:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নামকীর্তন চলাকালে মাইক বন্ধ রাখার দাবি জানিয়েছে হেফাজত ইসলাম।

বিশেষ প্রতিনিধি নবীনগর উপজেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের শতাব্দীপ্রাচীন কেন্দ্রীয় শ্রী শ্রী কালীবাড়িতে আগামীকাল শুক্রবার থেকে শুরু হওয়া ৩২ প্রহরব্যাপী নামকীর্তন চলাকালে মাইক বন্ধ রাখার দাবি জানিয়েছে হেফাজত ইসলাম। আজ বুহস্পতিবার দুপুরে নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুমের কাছে দেওয়া এক লিখিত আবেদনে দলটির নবীনগর শাখার সভাপতি মাওলানা আমীরুল ইসলাম এই দাবি করেন। উপজেলা ভূমি অফিস জামে বিস্তারিত..

অর্ণব তঞ্চঙ্গ্যার দায়িত্ব নিল সেনাবাহিনী

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলার, আলেক্ষ্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড নাথিংঝিড়ি পাড়ার কুলিন তঞ্চঙ্গ্যা ও মানতি তঞ্চঙ্গ্যার ছেলে অর্ণব তঞ্চঙ্গ্যা। বয়স:৬বছর। রোয়াংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণির ছাত্র ছিল অর্ণব তঞ্চঙ্গ্যা। ছোট বেলায় ফোড়া থেকে আস্তে আস্তে বড় হতে থাকে ফোড়াটি, বর্তমানে খুবই খারাপ অবস্থা অর্ণব তঞ্চঙ্গ্যার। এক বার এক ক্লিনিকে অপারেশন বিস্তারিত..

রাজারামপুর ধনতলা পাকারমাথা রাস্তা সংলগ্ন আসামী মশিউর রহমান এর ভাড়া করা গোডাউন ঘর তল্লাশি করে ৩৯৫০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার

  ডেস্ক নিউজ : রংপুরের বিশেষ পুলিশ সুপার জনাব মোঃ শাহারিয়ার রহমান, সিআইডি রংপুর বিভাগ, রংপুর এর নেতৃত্বে সিআইডির একটি অভিযান দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক ও ফেন্সিডিল ব্যবসায়ী আসামী মশিউর রহমান (২৫), পিতা-মোঃ আব্দুল লতিফ, সাং-মধুপুর হাজিপাড়া, থানা-বদরগঞ্জ, জেলা-রংপুরকে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর দেখানো মতে তার মালিকানাধীন রংপুর জেলার রংপুর-বদরগঞ্জ সড়কের বদরগঞ্জ থানাধীন বিস্তারিত..

চরফ্যশনের এমপি জ্যাকবের বিরুদ্ধে কমিশন বাণিজ্যের অভিযোগ।

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ভোলার চরফ্যাসন ও মনপুরা উপজেলায় ঠিকাদারি কাজের জন্য ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে ২০ শতাংশ কমিশন এবং বিভিন্ন মহলকে চাঁদা দিতে হচ্ছে বলে অভিযোগ উঠেছে। কমিশন ও চাঁদা না দেয়ার কারণে ভোলার ঠিকাদারগন চরফ্যাসন ও মনপুরায় কোনো উন্নয়নমূলক কাজ করতে পারছেন না। এ প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা প্রেসক্লাবে ঠিকাদারদের বিস্তারিত..

স্বাধীনতা পুরস্কারে ভূষিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক

ঢাকা: দেশের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার পেয়েছেন মহান মুক্তিযুদ্ধের অকুতভয় যোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য এই পুরস্কারে ভূষিত হলেন তিনি। বিজ্ঞাপন বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তির বরাত দিয়ে তথ্য অধিদফতরের তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে। তিনি ছাড়াও ২০২০ সালে এই পুরস্কারে ভূষিত হয়েছেন আরও আট ব্যক্তিত্ব বিস্তারিত..

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেইমস-২০২০ এ অংশগ্রহনের লক্ষে বান্দরবানে উশু প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন

মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেইমস-২০২০ এ অংশগ্রহনের লক্ষে বান্দরবানে উশু প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠান ২০শে ফ্রেব্রæয়ারী বৃহস্পতিবার বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্টানে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ুয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বিস্তারিত..

কাট-কপি-পেস্ট’ জনকের জীবনাবসান

‘কাট-কপি-পেস্ট’ জনকের জীবনাবসান   তথ্যপ্রযুক্তি ডেস্ক কম্পিউটার শুরুর যুগের কিংবদন্তি প্রযুক্তিবিদ ল্যারি টেসলার মারা গেছেন। তিনি ‘কাট’ ‘কপি’ ‘পেস্ট’ কমান্ড সিস্টেমের জনক। যে অল্প ক’জন উদ্ভাবকের কারণে ব্যক্তিগত কম্পিউটারের ব্যবহার সহজ হয়েছে ল্যারি টেসলার তাদের অন্যতম। বিজ্ঞাপন সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, ৭৪ বছর বয়সে এই প্রথিতযশা কম্পিউটার বিজ্ঞানী মারা যান। ল্যারি টেসলার সিলিকন ভ্যালিতে কাজ শুরু বিস্তারিত..

খালেদা জিয়াকে নিয়ে বারবার কথা বলার সময় নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

  তিনি বলেছেন, আমাদের অনেক কর্মসূচি রয়েছে। অনেক কাজ। দেশের কাজ, দলের কাজ। একজন খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের উত্তর দেব, সেই সময় তো আমাদের নেই। এ নিয়ে অনেক কথা হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের যৌথসভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এ কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ঢাকা বিভাগের বিস্তারিত..

রোয়াংছড়িতে ৮ কোটি টাকার ব্যয়ে নির্মিত কলেজ ভবন, হোস্টেল ও সড়কের উদ্বোধন করলেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : শিক্ষা-স্বাস্থ্য ও যোগাযোগের ক্ষেত্রে উন্নয়নের দিক থেকে পার্বত্য চট্টগ্রাম আর পিছিয়ে থাকবে না বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদরে নবনির্মিত রোয়াংছড়ি কলেজের একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বিস্তারিত..

রামুর কচ্ছপিয়ায় টমটমের ধাক্কায় এক শিশু শিক্ষার্থী গুরুত্বর আহত

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: রামুর কচ্ছপিয়া ইউনিয়নের হাজীর পাড়া এলাকার চার রাস্তার মাথায় ব্যাটারিচালিত টমটমের ধাক্কায় ৩য় শ্রেণির এক শিশু শিক্ষার্থী গুরুত্বর আহাত হয়েছে। আহত শিক্ষার্থীর নাম আব্দুলাহ( ৮)। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে কচ্ছপিয়া ইউনিয়নের হাজীপাড়া এলাকার চার রাস্তারমাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ উপজেলার কচ্ছিয়া ইউনিয়নের হাজীপাড়া গ্রামের মো,হাসেমের পুত্র। স্থানীয়রা জানান, রাস্তা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com