January 23, 2022, 1:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

টঙ্গিবাড়িতে শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ দিঘীরপাড় শাখায় মিট দ্যা কাস্টমার্স সভা অনুষ্ঠিত

মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়িতে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড দিঘীরপাড় শাখায় মিট দ্যা কাস্টমার্স ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারি বিকেল ৫টায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড দিঘীরপাড় শাখায় এসএমই ঋণ গ্রহিতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর এসএমই ও কৃষি বিভাগের প্রধান আব্দুর রহিম,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড বিস্তারিত..

লামায় জাতীয় দিবসগুলো পালনে যথাযথ সুযোগ পাচ্ছে না শিক্ষার্থীরা: ১২৭টি শিক্ষা প্রতিষ্ঠান মধ্যে ১২৪টিতেই শহীদ মিনার নেই!

    ।।ফরিদ উদ্দিন।। বছর ঘুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস এলে দেশের সব শ্রেণি পেশার মানুষ দেশপ্রেমে উদ্ভুদ্ধ হয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুতি নিতে থাকে। কিন্তু বান্দরবানের লামা উপজেলায় পর্যাপ্ত শহীদ মিনার না থাকায় বিশেষ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শহীদ মিনারে গিয়ে ফুল দিয়ে শহীদদের স্মরণ করতে পারেনা। তবে কিছু প্রতিষ্ঠান বিস্তারিত..

লামা উপজেলায় “সহকারী কমিশনার (ভূমি)” হিসেবে যোগদান করলেন সুবল চাকমা

মোঃ নাজমুল হুদা,লামা: বান্দরবানে লামা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুবল চাকমার যোগদান করেছেন। বুধবার (১৯ ফেব্রুয়ারী, ২০২০ ইং) বিকালে নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন লামা উপজেলা নির্বাহি অফিসার নূর-এ-জন্নাত রুমি। উপস্থিত ছিলেন লামা উপজেলা আ,লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মাসহ এসময় উপজেলা প্রশাসন ও সহকারী কমিশনার (ভূমি) বিস্তারিত..

গোবিন্দগঞ্জে প্যাসিফিক ইলেকট্রনিক্স শো-রুমের ডিলারদের ক্রেস্ট প্রদান ও হালখাতা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে রবিবার প্যাসিফিক ইলেকট্রনিক্স শো-রুমের উদ্যোগে ডিলারদের সাথে মতবিনিময় সভা, সম্মাননা ক্রেস্ট প্রদান ও হালখাতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ালটনের রংপুর জোনের মনিটর সরফুদ্দিন আহমেদ ও বিশেষ অতিথি এরিয়া ম্যানেজার শাহেদ ইকবাল। গোবিন্দগঞ্জ প্যাসিফিক ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী আলহাজ্ব মোঃ ফরিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিস্তারিত..

রোয়াংছড়িতে কর্মকর্তার স্বাক্ষর জালিয়াতি: বিল টাকা উত্তোলনে চেষ্টারে অভিযোগ

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে ৯৫ লাখ টাকার ব্যয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কার্যালয় কাম স্টোর ভবন নির্মাণে কাজ শেষ হতে না হতে তড়িঘড়ি করে বিল কাগজের জাল স্বাক্ষরে টাকা উত্তোলনে চেষ্টারের অভিযোগ পাওয়া গেছে ঠিকাদার মো: ফয়েজ আহম্মদ টিপু,এহাসান ও সহকারি প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মো: মোর্শেদুল আলমের বিরুদ্ধে। সূত্রে জানা গেছে,বিল উত্তোলনে বিস্তারিত..

ভোলার বাণিজ্যিক কেন্দ্র খালপাড়ের একজনের অপমৃত্যু..

মোঃ আরিয়ান আরিফ, ভোলাঃ ভোলার বাণিজ্যিক কেন্দ্র খালপাড়ের কিচেন মার্কেট সংলগ্ন মদন মোহন ঠাকুর জিওর মন্দিরের সেবায়েত শ্রি নির্মল ভট্টাচার্য (৫৫)’র  আতœহত্যার ঘটনা ঘটেছে। ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত ৯ টায় মূল মন্দিরের মধ্যে এই আত্নহত্যার ঘটনা ঘটে। পুলিশ ঘটনা স্থলে এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনায় মন্দির এলাকায় থমথমে অবস্থা বিস্তারিত..

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার অফিস ভাংচুর

নি‌জেস্ব প্রতিবেদকঃ ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা জে এম রশীদুল আলম রশিদের কার্যালয় ভাংচুর করা হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে শহরের হাটের রাস্তার শেখ রাসেল চত্ত্বরে এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। জানাগেছে, ঝিনাইদহ থেকে নারিকেল বাড়িয়া বিস্তারিত..

মুন্সীগঞ্জে ঢাকা বিভাগীয় যুবদলের কর্মিসভা,হতে পারে ৩ টি আহবায়ক কমিটি।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের, ঢাকা বিভাগীয় প্রতিনিধি দলের কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২ টায় শহরের পৌর মার্কেটের জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই কর্মিসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন নান্নু। জেলা যুবদলের সভাপতি সুলতান আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম মোল্লার সঞ্চালনায় আরো বিস্তারিত..

বান্দরবানে নানা আয়োজনে অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন

 বান্দরবানে অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন করা হয়েছে । মঙ্গলবার দুপুরে বান্দরবান সদরের গোরস্থান মসজিদ মার্কেটের ২য় তলায় ফিতা কেটে এই অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন করা হয়। এর পরে সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিএইচটি টাইমস ডটকমের সম্পাদকমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম বিস্তারিত..

সাংবাদিকতা কোনো চাকরি কিংবা পেশা নয়, এটি এক ধরনের ভালো লাগা, এক ধরনের ঘোর, এক ধরনের নেশা

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ: সাংবাদিকতা কোনো চাকরি কিংবা পেশা নয়, এটি এক ধরনের ভালো লাগা, এক ধরনের ঘোর, এক ধরনের নেশা। তবে এটি মাদক বা মরণঘাতী নেশার মতো ক্ষতিকর নয়। এ নেশা ভালো কিছু করার প্রত্যয়ে। পৃথিবীর আর কোনো পেশাতেই এত স্বাধীনতা ও মানুষের জন্য কিছু করার এমন অবারিত সুযোগ মেলে না। অন্য সবার মতই আমি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com