January 16, 2022, 2:58 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

টঙ্গীবাড়ীতে বিটি কলেজের সরকারী পুকুরের ২ লক্ষ টাকার মাছ ধরে ভাগ করে নিল অধ্যক্ষ ও প্রফেসারা

মুন্সীগঞ্জ প্রতিনিধি: টঙ্গীবাড়ী উপজেলার বিক্রমপুর টঙ্গীবাড়ী সরকারী কালেজের পুকুরের প্রায় ২ লক্ষ টাকার মাছ ধরে ভাগ বাটোয়ার করে নিয়েছেন ওই কলেজের অধ্যক্ষসহ ও  প্রফেসরা। এনিয়ে এলাকার মানুষের মনে তিব্র ক্ষোভ বিরাজ করছে। মঙ্গলবার বিকালে ওই কলেজ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবে এসে মাছ ধরার বিষয় নিয়ে অভিযোগ করেন। জানাগেছে, টঙ্গীবাড়ী উপজেলার একমাত্র সরকারী ডিগ্রি বিস্তারিত..

চকরিয়া খুটাখালী পুর্বপাড়া ইসলামী সীরত কমিটির তাফসীরুল কোরআন মাহফিলে-কামরুল ইসলাম সাঈদ আনচারী বাজার মাজার, দুর্গা দরগা নই, মুসলামানের ভরসা আল্লাহ

  সেলিম উদ্দীন,কক্সবাজার। আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কোরআন হযরত মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনচারী বলেছেন, মহান আল্লাহপাক মানুষকে একমাত্র তাঁর ইবাদতের জন্যই সৃষ্টি করেছেন। শুধু নামাজ রোজা, হজ্ব ও যাকাত আদায় করার নাম ইবাদত নয়: বরং আল্লাহ ও তার রাসূলের হুকুম অনুসারে যখন যা করা হবে তাই ইবাদত রুপে গণ্য হবে। ব্যবসা বাণিজ্য হচ্ছে হালাল বিস্তারিত..

সুধীজন’দের সম্মাননা স্বরূপ স্মারক সন্মাননা পে‌লেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন(বিপিএম বার,পিপিএমবার)।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ : ৫ম বর্ষপূর্তি উপলক্ষে ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’-এর পক্ষ থেকে গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সমাজের সুধীজন’দের সম্মাননা স্বরূপ স্মারক প্রদান করা হয়। ২০১৫ সালে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে।প্রতিষ্ঠানটি বিদেশী ক্লাইন্টদের পাশাপাশি দেশি ক্লাইন্টদের নিরলসভাবে সেবা দিয়ে আসছেন।এভাবে করে প্রতিষ্ঠানটি ধীরে ধীরে সকলের সহযোগিতা আর ভালোবাসা নিয়ে ক্লাইন্টদের কাছে আস্থার প্রতীক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com