January 24, 2022, 2:01 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জুয়া খেলা বন্ধের রায় স্থগিত চেয়ে আপিল

অর্থের বিনিময়ে ১৩টি অভিজাত ক্লাব সহ সারাদেশে হাউজি, ডাইস ও তাস খেলা অবৈধ করে হাইকোর্টের দেওয়া রায় স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করা হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালতে ওই আবেদন করা হয়। পরে আবেদনটি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে ২৩ ফেব্রুয়ারি শুনানির জন্য পাঠানো বিস্তারিত..

বছরে ১ লাখ কোটি টাকা পাচার হচ্ছে’- বাম গণতান্ত্রিক জোট। 

বছরে ১ লাখ কোটি টাকা পাচার হচ্ছে’- বাম গণতান্ত্রিক জোট। বাম গণতান্ত্রিক জোটের বক্তারা বলেন, সরকারের ছত্রচ্ছায়ায় ধনিরা ব্যাংকের টাকা আত্মসাৎ করে বিদেশে পাচার করছে। এভাবে বছরে প্রায় ১ লাখ কোটি টাকা পাচার হচ্ছে। অর্থনীতির সব সূচক খারাপ। সামষ্টিক অর্থনীতি ধসে যাচ্ছে। যাঁরা এমন পরিস্থিতিতেও অর্থনীতিকে ভাল বলেন, তাঁরা জনগণের সঙ্গে প্রতারণা করছেন। সোমবার জাতীয় বিস্তারিত..

চকরিয়া খুটাখালী পুর্বপাড়া ইসলামী সীরত কমিটির তাফসীরুল কোরআন মাহফিলে-কামরুল ইসলাম সাঈদ আনচারী বাজার মাজার, দুর্গা দরগা নই, মুসলামানের ভরসা আল্লাহ

সেলিম উদ্দীন,কক্সবাজার। আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কোরআন হযরত মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনচারী বলেছেন, মহান আল্লাহপাক মানুষকে একমাত্র তাঁর ইবাদতের জন্যই সৃষ্টি করেছেন। শুধু নামাজ রোজা, হজ্ব ও যাকাত আদায় করার নাম ইবাদত নয়: বরং আল্লাহ ও তার রাসূলের হুকুম অনুসারে যখন যা করা হবে তাই ইবাদত রুপে গণ্য হবে। ব্যবসা বাণিজ্য হচ্ছে হালাল উপার্জনের বিস্তারিত..

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে উঠে জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে নিঃস্বার্থভাবে জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘এত দীর্ঘ সময় ধরে তাঁর সরকারের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস ধরে রাখতে পারাটা এক বিরাট অর্জন।’ সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান চলবে বলেও জানিয়েছেন বিস্তারিত..

তৈরি হচ্ছে ভূমি মন্ত্রণালয়ের মামলার ডাটাবেজ

ভূমি মন্ত্রণালয়কে বিবাদী করে দায়ের করা মামলা ডাটাবেজ তৈরির উদ্যোগ নিয়েছে সরকার। মন্ত্রণালয়ের আইন বিভাগ মুজিববর্ষেই এই উদ্যোগ বাস্তবায়নে কাজ শুরু করেছে। শুরুতে বিশেষ গুরুত্বপূর্ণ মামলাগুলো চিহ্নিত করে ডাটাবেজের অন্তর্ভুক্ত করা হবে। পরে সেসব মামলা দ্রুত নিষ্পত্তির জন্য আইনি লড়াই চালানো হবে বলে জানান সংশ্লিষ্টরা। A ভূমি মন্ত্রণালয়ের দায়িত্বশীল সূত্র জানায়, এই পর্যন্ত ভূমি মন্ত্রণালয়কে বিস্তারিত..

লামা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু তাহের মিয়া আর নেই…

            বান্দরবানে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও লামা উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ উদ্দিনের পিতা লামা উপজেলার আওয়ামীলীগের সাবেক  সভাপতি মোঃ আবু তাহের মিয়া আজ সকাল ১০ টায় চট্টগ্রামে মেডিকেল কলেজ বার্ধক্যজনিত কারণে তিনি মারা গেছেন।ইন্নালিল্লাহির ওয়াইন্না ইলাহির রাজিউন। এই প্রবীণ রাজনীতিবিদ এর মৃত্যুর সংবাদ পেয়ে লামা উপজেলার আওয়ামী লীগের সর্বস্তরের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com