January 24, 2022, 3:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মিরকাদিমে শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী ।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি: মিরকাদিমে শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় গ্রিন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে শত শত শিক্ষার্থী ও অভিভাবকের উপস্থিতে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিস্তারিত..

সহিংসতায় নেতৃত্ব দানকারী জাহাঙ্গীর এখন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা

  ‌মোঃ‌লিটন মাহমুদ বি‌শেষ প্র‌তি‌নি‌ধি : সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের পূর্ব নলতা গ্রামের জোহর আলী গাজীর ছেলে জাহাঙ্গীর 2013 সালে সহিংসতায় নেতৃত্ব দানকারী এখন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা। জাহাঙ্গীর ষড়যন্ত্র করে প্রকৃত আওয়ামী লীগ পরিবারের সন্তানদের স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার করার চেষ্টা করছে।এলাকায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আওয়ামী লীগ নেতাদের কাছে খোঁজ খবর নিয়ে বিস্তারিত..

মুন্সীগন্জ সদর উপ‌জেলার ম‌িরকা‌দি‌মের ঐতিহ্যবাহী নয়ন খাল পূনঃরুদ্বার‌ের দাবী‌তে মানববন্ধন

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী নয়নের খাল পুনুরুদ্ধারের দাবীতে মানববন্ধন করা হয়েছে । শনিবার দুপুর সদর উপজেলার মিরকাদিম পৌরসভার উত্তর রামগাপাল পুরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে আওয়ামীলীগ নেতা মনসুর আহম্মদ কালাম এর নেতত্বে বিভিন্ন শ্রেনীপেশার ৩ শাতাধিক নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধনকারীরা বলেন, মিরকাদিম পৌরসভা ও পঞ্চসার ইউনিয়নের উপর দিয়ে প্রবাহিত নয়নের বিস্তারিত..

ঐতিহ্যবাহী শেখ রাসেল ইন্টারন্যাশনাল স্কুলে এক দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা

গৌরনদী প্রতিনিধি বরিশালের গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী শেখ রাসেল ইন্টারন্যাশনাল স্কুলে এক দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে সম্পন্ন হয়েছে। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে স্কুলের পরিচালক ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আল-আমিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম, জয়নাল আবেদীন। বিশেষ অতিথি জেলা পরিষদের সদস্য ও বিস্তারিত..

লামায় মা ও শিশু হাসপাতালসহ তিনটি প্রকল্পের শুভ উদ্বোধন করলেন :পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

  মো: নাজমুল হুদা,লামা ( বান্দরবান)প্রতিনিধি : বান্দরবান জেলার লামায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতালসহ তিনটি প্রকল্পের উন্নয়নমূলক কাজের (১৫ জানুয়ারি) শনিবার সকালে শুভ উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। উপজেলার সরই ইউনিয়নে মা ও শিশু হাসপাতাল, হাসনা ভিটা, আন্দারী জামালপুর ও কোয়ান্টাম এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিস্তারিত..

ঘুমধুমের বরইতলীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধা: আটক-১

———- শামীম ইকবাল চৌধুরী,নিজস্ব সসংবাদদাতা:নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বরইতলী এলাকার এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ছাত্রী ওই এলাকার নুর আহাম্মদের কন্যা(১০)। ১৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ খবর পেয়ে একটি সঙ্গীয় ফোর্স বরইতলী এলাকায় পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় সোনারঘোনা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি বিস্তারিত..

ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপুর ৩০তম মৃত্যুবার্ষিকী মো: মনিরুল ইসলাম

লিমন গৌরনদী প্রতিনিধি ঃ বরিশালের গৌরনদী উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম কামাল হোসেনের ৩০তম মৃত্যুবার্ষিকী আজ শনিবার পালন করা হয় । এ উপলক্ষে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে মরহুমদের কবরে পুস্পমাল্য অর্পন, জেয়ারত ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ ছাড়া পারিবারিক ভাবে বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক টি২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ক‌রেনতা মিম ইকবাল।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক টি২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ক‌রেনতা মিম ইকবাল। মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা প্রশাসক টি২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় তামিম ইকবাল। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জেলা স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি। এছাড়া, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আটটি ক্রিকেট দলের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও বিস্তারিত..

কক্সবাজারে ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ৯৪ ক্লাবের শোক

    সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন আহমদের ২য়পুত্র, ৯৪ ক্লাব কক্সবাজারের সদস্য, ব্যাংক কর্মকর্তা হামিদ উল্লাহ (৪৮) স্ট্রোক করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…. রাজেউন। ১৫ই ফেব্রয়ারী শনিবার সকাল ১১টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। তিনি টেকনাফ উপজেলার বাহারছড়ার বাসিন্দা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন বিস্তারিত..

রাজধানী ফ্রেন্ডশিপ হাসপাতাল পরিচালকের রুমে ফার্মাসিস্ট ভোলার মোবারকের ঝুলন্ত লাশ।

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। রাজধানীর ডেমরার মাতুয়াইলের ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালকের কক্ষ থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম মোবারক হোসেন (৩৩)। পেশায় একজন তিনি ফার্মাসিস্ট এবং বারডেম-২ হাসপাতালের এনেস্থেশিয়া বিভাগে কাজ করতেন। শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার বলছে, পাওনা টাকা চাওয়া নিয়ে শত্রুতার জেরে তাকে হত্যা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com