January 25, 2022, 6:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আজ সুন্দরবন দিবস’

  “আফসানা খানম সুমি” বিশেষ প্রতিবেদন- ভালোবাসা দিবসে ভালোবাসুন সুন্দরবনকে। সেই সঙ্গে সুন্দরবনের জীববৈচিত্র্য সংরক্ষণে জনসচেতনতা সৃষ্টি করুন। পৃথিবীর সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন বা লবণাক্ত বনাঞ্চল সুন্দরবন। বিশ্বের প্রাকৃতিক বিস্ময়াবলীর অন্যতম প্রশস্ত বনভূমি এটি। সমুদ্র উপকূলবর্তী নোনা পরিবেশের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবন। আজ ১৪ ফেব্রুয়ারি ‘সুন্দরবন দিবস’।এ লক্ষ্যে ১৪ ফেব্রুয়ারি সুন্দরবন দিবস পালিত হয়ে বিস্তারিত..

না.গঞ্জ-জয়দেবপুর পর্যন্ত লেভেল ক্রসিং গেটে আন্ডারপাস-ওভারপাস

জ্যেষ্ঠ প্রতিবেদক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রাজধানী ঢাকায় বর্তমানে ৩৭টি লেভেল ক্রসিং গেট রয়েছে। বাংলাদেশ রেলওয়ে শুধুমাত্র স্টেশনগুলোতে যাত্রী সাধারণের সুবিধার জন্য ফুটওভার ব্রিজ নির্মাণ করে। নারায়ণগঞ্জ থেকে জয়দেবপুর পর্যন্ত লেভেল ক্রসিং গেটে আন্ডারপাস/ওভারপাস নির্মাণের জন্য একটি সমীক্ষা কার্যক্রম শেষ হয়েছে। সমীক্ষার ফলাফলের ভিত্তিতে বর্ণিত এলাকার রেললাইনের লেভেল ক্রসিংগুলোতে আন্ডারপাস/ওভারপাস নির্মাণের উদ্যোগ গ্রহণ করা বিস্তারিত..

নান্দনিক সাজে সাজছে সোহরাওয়ার্দী উদ্যান

নান্দনিক সাজে সাজছে সোহরাওয়ার্দী উদ্যান বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্থানে তৈরি হবে ভাস্কর্য সোহরাওয়ার্দী উদ্যান প্রকল্প। ছবি: সংগৃহীত বাংলাদেশের স্বাধীনতার গৌরবময় ইতিহাসের সঙ্গে মিশে থাকা মুক্তিযুদ্ধের নানা স্মৃতিবহ স্থান সোহরাওয়ার্দী উদ্যানকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে সরকার। ২৬৫ কোটি ৪৪ লাখ টাকা ব্যয়ে ইতিমধ্যে শুরু হয়েছে এই প্রকল্পের কাজ। যদিও প্রকল্পটির মেয়াদ ধরা হয়েছিল ২০১৮ সালের বিস্তারিত..

প্রযুক্তিভিত্তিক দেশ গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর

ঢাকা, ১২ ফেব্রুয়ারি ২০২০ (বাসস): প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রযুক্তি নির্ভর জাতি গঠনে তাঁর সরকারের অঙ্গীকার পুণর্ব্যক্ত করে বলেছেন, প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে প্রযুক্তি শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী বলেন, ‘আজকে যখন বিশ্ব প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে এবং বর্তমান যুগটাই প্রযুক্তি নির্ভর হয়ে যাচ্ছে। তখন বাংলাদেশ পেছন থাকবে তা হতে পারেনা।’ ‘মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি হিসেবে আমরা বিস্তারিত..

সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

  ঢাকা: চট্টগ্রামে রেলের পরিত্যক্ত জমিতে পিপিপির আওতায় পাঁচশ শয্যার হাসপাতাল ও একশ আসনের মেডিক্যাল কলেজ করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, আজ অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভায় এ সংক্রান্ত একটি প্রস্তাবের নীতিগত অনুমোদন দিয়েছে সরকার। সিআরপির পাশে ছয় একর জমিতে ৪৮৬ কোটি টাকা ব্যয়ে নতুন এ হাসপাতাল ও মেডিক্যাল কলেজ নির্মাণ বিস্তারিত..

বিদ্যুৎ উৎপাদনকেন্দ্র ও ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ পাঁচটি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন রিপোর্টার ॥ হাই-টেক পার্ক, ট্রেনিং সেন্টার, বিদ্যুৎ উৎপাদনকেন্দ্র ও ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ পাঁচটি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এসব প্রকল্পের উদ্বোধন করেন তিনি। প্রকল্পগুলোর মধ্যে রয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহীতে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’, শতভাগ বিদ্যুতায়িত ৭টি বিস্তারিত..

মুন্সীগঞ্জের হাফিজনগরে শুরু হয়েছে ৩দিনব্যাপি ইসলাহী জোড়

  সোহেল টিটু, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ আখেরাতের কামিয়াবী ও সফলতা অর্জনের জন্য কুরআন-সুন্নাহভিত্তিক জীবন গঠন,ও বিদ’আতমুক্ত ইবাদত এবং সহীহ ঈমান-আমল গঠন ও আত্মশুদ্ধি অর্জনেী লক্ষ্যে মুন্সীগঞ্জের পূর্বরাখি(দিঘীরপাড় বাজার সংলগ্ন) হাফিজনগরে শুরু হয়েছে ৩দিনব্যাপি ইসলাহী জোড়।গত (১২ ফেব্রুয়ারি) বুধবার বাদ ফজর বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইসলাহী জোড়। আজ ১৩ ফেব্রুয়ারি ও আগামী কাল ১৪ বৃহস্পতি শুক্রবার বিস্তারিত..

মোল্লাকান্দি ইউনিয়নের ৫ টি গ্রামের মানুষের ভোগান্তির কারন হয়েছে ৪ টি বাঁশের সাঁকো

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জে চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের ৫ টি গ্রামের মানুষের ভোগান্তির কারন হয়েছে ৪ টি বাঁশের সাঁকো প্রতিদিনের এমন ভোকান্তিতে পড়েছে ইউনিয়নটির গাব্বার ঢালী কান্দি,চর সেরজাবাদ, চর ছোট কেওয়ার,মোল্লাবাড়ী, ও খাস মোল্লাকান্দীসহ দুটি সরকারী গুচ্ছ গ্রামের বাসিন্দারা। ৫ টি গ্রামে জন সংখ্যা রয়েছে প্রায় ৮ হাজার। অপরদিকে দুটি গুচ্ছগ্রামে পরিবার রয়েছে ৮৬ টি। যারা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com