January 23, 2022, 10:21 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বসন্ত বার্তা এলেও শীত থাকবে আরও কয়েকদিন

ঢাকা: পঞ্জিকার হিসেব মতে আজই শীতের শেষদিন। কাল থেকে বসন্ত। তবে কাগজে কলমে শীত বিদায় নিলেও রাজধানী ঢাকায় ঠান্ডা অনুভূত হবে আরও এক সপ্তাহ। এই কয়দিন শরীরে গরম কাপড় জড়িয়েই ঘুমোতে হবে সবাইকে। বিজ্ঞাপন পুরনো বাংলা বর্ষপঞ্জি অনুযায়ী বসন্তের প্রথমদিন ছিল ১৩ ফেব্রুয়ারি। কিন্তু পঞ্জিকা সংশোধনের পর এক দিন পিছিয়েছে বসন্ত। বাংলা বর্ষপঞ্জি সংশোধনের কাজ করেছে বিস্তারিত..

দেশজুড়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্পে প্রায় ৯শ কোটি টাকা অনুদান

দেশজুড়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্পে প্রায় ৯শ কোটি টাকা অনুদান দিতে চেয়েও মাত্র ৮২ কোটি টাকা দিয়েই বেঁকে বসে সৌদি আরব। ঢাকা: ধর্মসহ সাত খাতে ৫০ বিলিয়ন ডলার সৌদি বিনিয়োগের সম্ভাবনা দেখা দিয়েছে। বুধবারই (১২ ফেব্রুয়ারি) এ বিষয়ে দুই দেশের মধ্যে বিস্তারিত আলোচনা হবে। জানা গেছে, গত বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌদি সফরকে কেন্দ্র বিস্তারিত..

নয়াপল্টনের ডিআর টাওয়ারে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট

রাজধানীর নয়াপল্টনের বক্সকালভার্ট রোডের ডিআর টাওয়ারে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট। বৃহস্পতিবার দুপুর ২টা ৫৫ মিনিটে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর জানা বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক টি২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ক‌রেন তামিম ইকবাল।

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা প্রশাসক টি২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় তামিম ইকবাল। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জেলা স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি। এছাড়া, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আটটি ক্রিকেট দলের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে এক কর্মশালায়ও যোগ দেন জাতীয় দলের এই বিস্তারিত..

শেখ হাসিনা দেশের তরুণদের চাকরির পেছনে না ছুটে স্বকর্মসংস্থান সৃষ্টি ও উদ্যোক্তা হিসেবে অন্যদের জন্যও কর্মসংস্থান গড়ে তোলার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন।

সংসদ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা দেশের তরুণদের চাকরির পেছনে না ছুটে স্বকর্মসংস্থান সৃষ্টি ও উদ্যোক্তা হিসেবে অন্যদের জন্যও কর্মসংস্থান গড়ে তোলার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, তাঁর সরকার এখন পর্যন্ত দেশের দুই কোটি মানুষের চাকরির সুযোগ সৃষ্টি করে দিয়েছে। কিন্তু দেশের অনেক শিক্ষার্থী ও ছেলেমেয়েদের মধ্যে এমন প্রবণতা রয়েছে, যেনতেনভাবে বিস্তারিত..

মুজিববর্ষের মধ্যে সব ঘরে আলো জ্বালবো: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ ছবি- প্রধানমন্ত্রীর প্রেস উইং ঢাকা: ৬৪ জেলার মধ্যে ৪০ জেলা এবং ৪১০টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিববর্ষের মধ্যে বাংলাদেশের সব ঘরে আলো জ্বালবো। বুধবার (১২ ফেব্রূয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’; শতভাগ বিস্তারিত..

রোয়াংছড়িতে হেডম্যান ও কারবারি কল্যাণ পরিষদের মতবিনিময় সভা

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: হেডম্যান-কারবারি এক সাথে চলি,প্রথা রীতি নীতি সংরক্ষণে এক থাকি শ্লোগানের মধ্যে দিয়ে বান্দরবানের রোয়াংছড়িতে হেডম্যান ও কারবারি কল্যাণ পরিষদের (হেকাকপ) আয়োজনে রোয়াংছড়ি উপজেলা টাউন হলে হেডম্যান-কারবারিদের এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন পার্বত্য চট্টগ্রামে ও বোমাং রাজার সার্কেলে রীতি নীতি প্রথা দিন দিন বিলুপ্তের বিস্তারিত..

মুজিববর্ষের মধ্যে সব ঘর আলোকিত হবেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

1 ৬৪ জেলার মধ্যে ৪০ জেলা এবং ৪১০টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিববর্ষের মধ্যে বাংলাদেশের সব ঘরে আলো জ্বালবো। বুধবার (১২ ফেব্রুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’; শতভাগ বিদ্যুতায়িত ৭টি জেলা; ফেনীতে ১১৪ মেগাওয়াট ক্ষমতার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com