January 24, 2022, 7:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মাতামুহুরী কলেজে ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন

  লামা প্রতিনিধি ঃ ‘ আধুনিক সেবার বিশ্বে , ইসলামী ব্যাংক শীর্ষে’- এ শ্লোগানকে প্রতিপাদ্য করে সরকারি মাতামুহুরী কলেজ, লামার শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয় মানসিকতা ও উচ্চ শিক্ষার জন্য সহায়ক তহবিল গড়ে তোলার লক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের লামা শাখার উদ্যোগে ডিজিটাল প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন চালু করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার দুপুরে মাতামুহুরী কলেজ প্রাঙ্গনে বিস্তারিত..

লামায় শিক্ষকের ঘরে আগুনের ঘটনায় ১জন গ্রেফতার

ক্যাপশন : লামায় শিক্ষকের বসতঘরে আগুনের ঘটনায় গ্রেফতার ছিং ছিং মার্মা। -লামা প্রতিনিধি। লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের হাফেজ পাড়ার মাতামুহুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খালেকুজ্জামানের বসতঘরে আগুনের ঘটনায় ছিং ছিং মার্মা (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা বাজার থেকে তাকে আটক করা হয়। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি উপজেলার মাসিক অাইন- শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন-শৃংখলা কমিটির অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০জানুয়ারি) উক্ত সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া অাফরিন কচি সভাপতিত্বে উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলাপরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ। সভায় বিস্তারিত..

মুন্সীগঞ্জে শুরু হতে যাচ্ছে ৩ দিনব্যাপী হাফিজনগর ইসলাহী জোড়।

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ সহীহ ঈমান-আমল গঠন ও আত্মশুদ্ধি অর্জনের লক্ষ্যে আসছে আগামী ১২,১৩ এবং ১৪ ফেব্রুয়ারি (২০২০) ইং রোজ বুধ, বৃহস্পতি ও শুক্রবার মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্বরাখি (দিঘীরপাড় বাজার সংলগ্ন) শুরু হতে যাচ্ছে ৩ দিনব্যাপী হাফিজনগর ইসলাহী জোড়।আগামী ১২ ফেব্রুয়ারি বুধবার বাদ ফজর বয়ানের মধ্য দিয়ে শুরু হবে ইসলাহী জোড়ের অানুষ্ঠানিকতা।১৫ ফেব্রুয়ারি রোজ শনিবার বাদ বিস্তারিত..

১৩ ক্লাবসহ সারাদেশে সব ধরনের জুয়া খেলা অবৈধ: হাইকোর্ট ।

  মোঃ‌লিটন মাহমুদ বি‌শেষ প্রতিবেদক ঢাকার অভিজাত ১৩ ক্লাবসহ সারা দেশে টাকার বিনিময়ে সব ধরনের জুয়া খেলাই অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট। একইসাথে এসব ক্লাবে জুয়া খেলা বন্ধে অবিলম্বে কার্যকর পদক্ষেপ নিতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন আদালত। বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মোহাম্মদ মাহমুদ হাসান তালুকদার সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ আজ বিস্তারিত..

আগৈলঝাড়া উপজেলায় মুজিব বর্ষের অঙ্গীকার পূরন লক্ষ্যে মা সমাবেশ

  গৌরনদী প্র‌তি‌নি‌ধি : আগৈলঝাড়া উপজেলায় মুজিব বর্ষের অঙ্গীকার পূরন লক্ষ্যে (মা সমাবেশ) ফয়সল জামিল সভাপ‌ত্বি‌তে প্রধান অথিতি উপস্হিত ছিলেন জনাবঃ এস এম অজিয়র রহমান, জেলাঃ প্রশাসক বরিশাল,, সাথে মোঃ আব্দুল লতিফ মজুমদার জেলা শিক্ষা অফিসার বরিশাল –জনাবঃ ইসরাত জাহান উপজেলা নির্বাহী অফিসার আরে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা শিক্ষা অফিসার ফয়সল জামিল আরে উপস্থিত ছিলেন বিস্তারিত..

নানা আয়োজনে বান্দরবান জাতীয় গ্রন্থাগার দিবস পালিত।

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের টুংগীপাড়া সফরে নেওয়া হবে বলে জানান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান _ক্যশৈহ্লা। ৫ ফেব্রুয়ারি বুধবার দুপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান জেলা গণগ্রন্থাগার প্রাঙ্গণে এসে শেষ হয়। পার্বত্য বিস্তারিত..

লামায় পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শনে চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল

মোঃ নাজমুল হুদা,লামা: বান্দরবানে লামায় বসতবাড়ি পুড়ে যাওয়া স্থান পরিদর্শন করেছেন লামা উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, পার্শ্ববর্তী আলীকদম উপজেলার চেয়ারম্যান মোঃ আবুল কালাম। আরও লামা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন,লামা উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,থোয়াই ক্য মার্মাসহ সহ অন্যান্যরা। এর আগে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামার পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম,নির্বাহি অফিসার নূর-এ-জন্নাত বিস্তারিত..

মুন্সীগঞ্জের শিলই’য়ে হামলা ও ককটেল বিস্ফোরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শিলই’য়ে হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার(৯ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার শিলই ইউনিয়নের দেওয়ানকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। বিগত ১২০ বছর যাবৎ মাদার বাঁশ নামে একটি উরশ পালন করে আসছে শিলইবাসী।উরশের দিনে মাদার বাঁশ নিয়ে বিভিন্ন এলাকায় ঢোল বাদ্য এবং বাঁশ সাঁজিয়ে ভিবিন্ন এলাকায় ঘুরে চাল ও অর্থ বিস্তারিত..

মুন্সীগঞ্জ অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগঞ্জ সদরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে হাতিমারা ও রিকাবীবাজার থেকে পুরাবাজার পর্যন্ত রাস্তার দুই পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করেছে সড়ক ও জনপদ বিভাগ। রবিবার সকাল সাড়ে ১০ টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে অবৈধ উচ্ছেদ অভিযান শুরু করে তারা। অভিযানের নেতৃত্ব দেন সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও যুগ্মসচিব মো. বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com