January 16, 2022, 2:45 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঝিনাইদহে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ ক্যাডেট কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। ‘মুল্যবোধ ও দেশপ্রেমের অভাবেই দুর্নীতির বিস্তার ঘটে’ এ বিষয়ে চুড়ান্ত পর্বে পক্ষে অংশগ্রহণ করে ক্যাডেট কলেজের নবম–১ শাখা ও বিপক্ষে অংশগ্রহণ করে একাদশ–খ শাখা। যুক্তিতর্ক উপস্থাপন শেষে বিজয়ী হয় একাদশ–খ শাখা। বিস্তারিত..

শৈলকুপার ভাটই বাজার এলাকায় নছিমনের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

      স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার ভাটই বাজার এলাকায় নছিমনের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার মহব্বত পুর নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি  হলেন কুষ্টিয়া দৈলতপুর উপজেলার শ্যামপুর গ্রামের মোঃ আক্কাচ আলীর ছেলে  মোঃ সৈকত হোসেন। পুলিশ জানায় নিহত ব্যাক্তি ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার নিত্যনন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিস্তারিত..

ঝিনাইদহে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কৃষক নিহত,আহত ৩

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার মুরারীদহ গ্রামে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সবুজ হোসেন (৩০) নামের এক কৃষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৩ জন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত সবুজ হোসেন মুরারীদহ গ্রামের ফজলুর রহমানের ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, দুপুরে মুরারীদহ গ্রামের মাঠে সবুজ বিস্তারিত..

সেই নারী বাউলের বিরুদ্দে মামলা: ঝিনাইদহের কালীগঞ্জ থানাকে ১ সপ্তাহের মধ্যে প্রতিবেদনের দাখিলের নির্দেশ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ পবিত্র গ্রন্থ আল কোরআনকে ব্যঙ্গ বিদ্রুপ করে শিক্ষানবিস আইনজীবী নারী বাউল শিল্পী রিতা দেওয়ানের অকথ্য ভাষায় অশালীন মন্তব্য নিয়ে মামলায় ঝিনাইদহের কালীগঞ্জ থানাকে আগামী এক সপ্তাহের মধ্যে তদন্দ প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টা ৩৫ মিনিটে ঝিনাইদহের কালীগঞ্জ আমলি আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম কুমার বিশ্বাস ঘটনা তদন্তের জন্য বিস্তারিত..

গোবিন্দগঞ্জ পৌরসভার সড়ক সিসি করণ কাজের উদ্বোধন

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার বাস্তবায়নে ও এডিপির অর্থায়নে ৯ লাখ টাকা ব্যয়ে ৩নং ওয়ার্ডের ববণপুর দুদুর বাড়ী হতে ঈদগাহ মাঠ পর্যন্ত ২৭০ মিটার সড়ক সিসি করণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে সড়ক সিসি করণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিস্তারিত..

বান্দরবান দ্যা ইয়ং বম এসোসিয়েশন এর পরিষ্কার-পরিছন্ন অভিযান

  মোহান্মদ আলী,বান্দরবান । “পরিচ্ছন্নতা শুরু হোক নিজ থেকে’’ প্রতিপাদ্যকে সামনে রেখে তৃতীয়বারের মত বান্দরবান জেলা শহর পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান করেছে দ্যা ইয়ং বম এসোসিয়েশন(ওয়াই বি এ) শুক্রবার (৭-ফেব্রুয়ারি) সকাল ৮টায় জেলা সদর বাস স্ট্যান্ড শুরু হয়। কর্মসূচির উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর। দ্যা ইয়ং বম এসোসিয়েশনের সদস্যরা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিস্তারিত..

গজারিয়ায় কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি হওয়ায় মিষ্ঠি বিতরন অনুষ্ঠিত-

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ জেলার গজারিয়া উপ‌জেলার আলহাজ্ব মজিবুর রহমান ঢাকা বিভাগের সহ-সভাপতি পদ পাওয়াকে কেন্দ্র করে,দলীয় নেতা কর্মীদের মাঝে উল্লাস ও মিষ্ঠি বিতরন করা হয়। শুক্রবার সকালে রসুল পুর খেয়াঘাট সংলগ্লে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কার্যালয়ের সম্মুখে উপস্থিতি দলীয় নেতাকর্মী মাঝে আনন্দ উল্লাস ও মিষ্ঠি বিতরন করতে দেখা যায়।উপস্থিতি অংশগ্রহন কারি নেতাকর্মীদের মধ্য থেকে বিস্তারিত..

যশলং ইউনিয়‌নের অাওয়ামী লী‌গের সভাপ‌তি অাব্দুল বর ( রবু মাতবর ) (৭৫) আর নেই।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ জেলার টঙ্গ‌ীবাড়ী উপজেলার যশলং ইউনিয়‌নের সা‌বেক চেয়ারম্যান ও বর্তমান যশলং ইউনিয়‌নের অাওয়ামী লী‌গের সভাপ‌তি অাব্দুল বর ( রবু মাতবর ) (৭৫) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।৬ ফেব্রয়ারী বৃহস্প‌তি বার বিকাল ৪ টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়েসহ বিস্তারিত..

দেড় হাজার দক্ষ গাড়িচালক নেবে কাতার

    কাতার সরকার আর বাংলাদেশ থেকে অদক্ষ কর্মী নেবে না। তবে দক্ষ শ্রমিকের কোটা বাড়াবে। এ মুহূর্তে দেড় হাজার দক্ষ বাংলাদেশি গাড়িচালক নিতে আগ্রহী দেশটি। তবে তাদের হতে হবে অনলাইনে নিবন্ধিত। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে মন্ত্রণালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব সেলিম রেজা। তিনি জানান, গত ৩-৪ ফেব্রুয়ারি দোহায় বিস্তারিত..

ডিজিটাল অর্থনীতিতে বিশ্বে বাংলাদেশের অবস্থানকে সুসংহত করতে সব ধরনের সহযোগিতা করবে যুক্তরাজ্য

    ঢাকা: ডিজিটাল অর্থনীতিতে বিশ্বে বাংলাদেশের অবস্থানকে সুসংহত করতে সব ধরনের সহযোগিতা করবে যুক্তরাজ্য। ইংল্যান্ড সফররত বাংলাদেশের আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে যুক্তরাজ্যের ডিজিটাল, কালচার, মিডিয়া অ্যান্ড স্পোর্ট বিষয়ক মন্ত্রী ম্যাট ওয়্যারম্যান দ্বি-পাক্ষিক বৈঠককালে এ সহযোগিতার কথা প্রতিশ্রুতি দেন। মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) যুক্তরাজ্যের পার্লামেন্ট ওয়েস্ট মিনস্টারে আয়োজিত বৈঠকে তারা দু’দেশের পারস্পারিক স্বার্থ সংশ্লিষ্ট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com