January 24, 2022, 2:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার-এর সাথে মুন্সিগঞ্জ ভিশন এর নির্বাহী সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ।

  মো: লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জ জেলায় নবনিযুক্ত পুলিশ সুপার মো.আব্দুল মোমেন (পিপিএম) এর সাথে মুন্সিগঞ্জ ভিশন এর নির্বাহী সম্পাদক মোঃ সুজন বেপারী মুন্সীগঞ্জে কর্মরত সংবাদকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার মো.আব্দুল মোমেন (পিপিএম)এর কার্যালয়ে তাঁকে ফুলেল তোড়া দিয়ে শুভেচছা জানানো হয়।এসময় তিনি দৈনিক আলোকিত সকাল পত্রিকা ও অনলাইন পোর্টাল মুন্সীগঞ্জ বিস্তারিত..

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের পুরাতন কাঠপট্টি গুদারায় জনগনের ভোগান্তি

মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের পুরাতন কাঠপট্টি গুদারায় ভোগান্তি সাধারন জনগন নৌযাত্রীরা ও নারায়ণগঞ্জের চরসৈয়দপুর গুদারাঘাট দিয়ে প্রতিদিন দুই জেলার হাজার হাজার নৌযাত্রী খেয়া পারাপার হয়। কিন্তু পরিতাপের বিষয়, গুদারাঘাট ইজারাদারদের কাছে সাধারণ যাত্রীরা জিম্মি। যেন যাত্রীদের কানমলা দিয়ে তারা ইচ্ছামতোঅতিরিক্ত ভাড়া আদায় করছে। চার টাকার ভাড়া ১০ টাকা আদায় করছে দিনের বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন আইন সংস্কারের দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের প্রতিবাদ কর্মসূচি সম্পন্ন

  বান্দরবান প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন আইন সংস্কারের দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের প্রতিবাদ কর্মসূচি সম্পন্ন হয়। ৩ফেব্রুয়ারি সোমবার পার্বত্য ভূমি কমিশনের চেয়ারম্যান বান্দরবান জেলা পরিষদের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করতে আসলে পার্বত্য নাগরিক পরিষদের নেতাকর্মীদের বাধার সম্মুখীন হন। পরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা কাজী মোহাম্মদ মজিবুর রহমান ও ইঞ্জিনিয়ার আলকাছ আল-মামুন ভুঁইয়া এর বিস্তারিত..

লামা বন বিভাগের অব্যাহত অভিযানে চোরাই ও জালানী কাঠ জব্দ

  নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের লামা বন বিভাগের অব্যাহত অভিযানে বিপুল পরিমাণ চোরাই ও জালানী কাঠ জব্দ করা হয়েছে।এক্ষেত্রে লামা উপজেলার ছাগল খাইয়া ,বমুর কুল, লামামুখ ,চাম্পাতলী সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গোল কাঠ, ৭১৭ঘনফুট,১৩০ /১১৫৯ ঘনফুট সেগুন বল্লী ও ১৮০০জালানী কাঠগুলো আটক করা হয়। সর্বশেষ গতকাল গভীররাতে (২ জানুয়ারী, ২০২০ ইং) বমু বিলছড়ি ইউনিয়নে বিস্তারিত..

এবার বাউল শিল্পী রিতার বিরুদ্ধে মামলা

এবার বাউল শিল্পী রিতার বিরুদ্ধে মামলা   স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা: শরিয়ত বয়াতির পর এবার বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে আদালতে মামলা দায়ের করেছেন এক আইনজীবী। ঢাকা আইনজীবী সমিতির সদস্য মো. ইমরুল হাসান রোববার মামলাটি দায়ের করেন। বিজ্ঞাপন সোমবার (৩ ফেব্রুয়ারি) সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউর নজরুল ইসলাম (শামীম)  মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মহান বিস্তারিত..

লামায় ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন উদ্বোধন

  লামা প্রতিনিধি দেশের জনগণকে ডিজিটাল ব্যাংকিং এর আওতায় আনার লক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র লামা শাখার উদ্যোগে ডিজিটাল প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন চালু করা হয়েছে। ‘আধুনিক সেবার বিশ্বে, ইসলামী ব্যাংক শীর্ষে’ -এ ম্লোগানে রবিবার দুপুরে ব্যাংকের এফ এ ডি পি ও শাখা প্রধান মুহাম্মদ মনিরুল কবির ফিতা কেটে মাস ব্যাপী এ ক্যাম্পেইনের শুভ উদ্ভোধন বিস্তারিত..

৯৪ ক্লাব কক্সবাজার খুরুশকুল উচ্চ বিদ্যালয়ে মতবিনিময়

  কক্সবাজার প্রতিনিধি। ৯৪ ক্লাব কক্সবাজার রজত জয়ন্তি সফল করার লক্ষে কক্সবাজার শহরতলী খুরুশকুল উচ্চ বিদ্যালয় এর রেজিষ্টেশন উপ- কমিটির সাথে মতবিনিময় সভা রবিবার খুরুশকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন জসিম এর সভাপতিত্বে খুরুশকুল ইউনিয়ন পরিষদ এর কাযালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত ছিলেন খুরুশকুল উচ্চ বিদ্যালয় রেজিষ্টেশন উপ- কমিটির সমন্বয়ক পিকলু ময় পাল, যুগ্ন আহবায়ক বিস্তারিত..

রামুর দুর্গমের পরীক্ষার্থীরা কেন্দ্রে গেল পুলিশের গাড়িতে

    শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কক্সবাজারের রামুর দুর্গম ইউনিয়ন হচ্ছে গর্জনিয়া ও কচ্ছপিয়া। এ দুটি ইউনিয়নের শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষা দিতে হয় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে। সোমবার (৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে এসএসসি পরীক্ষা। সোমবার বসে গর্জনিয়া বাজারের হাট। বাজারের দিন সৃষ্টি হয় তীব্র যানজট। বিষয়টি মাথায় রেখে গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের দূরবর্তী পরীক্ষার্থীদেরকে পুলিশের বিস্তারিত..

প্রশ্নপত্র ফাঁস রোধে কঠোর অবস্থানে শিক্ষা মন্ত্রণালয়

  নিজস্ব প্রতিবেদক সংগৃহীত এসএসসি ও সমমানের পরীক্ষা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে। এবারের পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস রোধে কঠোর অবস্থানে শিক্ষা মন্ত্রণালয়। এ ব্যবস্থাপনায় কোনো ক্রমেই সুযোগ নেই প্রশ্ন ফাঁস হওয়ার। তবে থেমে নেই প্রশ্ন ফাঁসকারী চক্র। তারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভুয়া প্রশ্নপত্র ফাঁসের নামে মিথ্যা প্রচারণা চালাচ্ছে। তাদের থেকে সতর্ক হোন- সাবধান হতে ছাত্রছাত্রী, বিস্তারিত..

সাংগঠনিক শক্তি বিবেচনায় না নিয়ে হরতাল ডেকে বিএনপি ভুল করেছে বলে মনে করেন দলটির সাবেক নেতা ও রাজনৈতিক বিশ্লেষকরা।

ডেস্ক নিউজঃ সাংগঠনিক শক্তি বিবেচনায় না নিয়ে হরতাল ডেকে বিএনপি ভুল করেছে বলে মনে করেন দলটির সাবেক নেতা ও রাজনৈতিক বিশ্লেষকরা। আন্দোলনের কর্মসূচি হিসেবে হরতাল এখন অচল বলেও মন্তব্য করেন তারা। অকার্যকর ও ব্যর্থ হরতাল থেকে শিক্ষা না নিলে বিএনপি রাজনৈতিকভাবে আরো ক্ষতিগ্রস্ত হবে বলেও মনে করেন বিশ্লেষকরা।  ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের আগে বিএনপি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com