January 24, 2022, 6:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ের রহিমানপুর ইউনিয়নে আওয়ামী লীগের নেতৃত্বে পূণরায় সিরাজুল-নুরুল

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিকেলে মথুরাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। উপস্থিত কাউন্সিরদের ভোটের মাধ্যমে পুণরায় রহিমানপুর বিস্তারিত..

হরতাল ডেকে নিরাপদ অবস্থানে বিএনপি নেতারা 

ঢাকার দুই সিটি নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ফল প্রত্যাখ্যান করে হরতাল ডাকলেও রাস্তায় নামেননি বিএনপির নেতাকর্মীরা। সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কার্যালয়ের সামনের ফুটপাতে নিরাপদ দূরত্বে সকাল থেকে চেয়ারে বসে থাকতে দেখা যায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে। তাদের সঙ্গে বিস্তারিত..

বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ে দুর্নীতি বিরুধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ে দুর্নীতি বিরুধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা উদযাপন ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠান বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ম হয়েছে। ২ রা ফেব্রুয়ারি রবিবার সকাল এগারোটার বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক হাছান আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব বিস্তারিত..

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন সংশোধনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

  মোহাম্মদ আলী : বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন সংশোধন ও পরবর্তী কর্মসূচি নির্ধারণের লক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২ ফেব্রুয়ারি রবিবার দুপুর ১২ টায় বান্দরবান ইসলামপুর হোটেল রিভার ভিউ সংলগ্ন মুসাফির পার্কে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পার্বত্য নাগরিক পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে শিবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের ভোটের বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে পিতার প্রতারণা, ছেলের হুমকিতে নিরাপত্তাহীন দু’ব্যক্তি !

    সেলিম উদ্দীন,কক্সবাজার। টাকার প্রয়োজনে জমি বন্ধক দিয়ে আর ফেরত দিচ্ছে না গ্রহীতা। হঠাৎ জমির দাম বেড়ে যাওয়ায় প্রতারণার মাধ্যমে আসল মালিকদের বুঝে না দিয়ে উল্টো বিভিন্ন তালবাহানা শুরু করে গরীবের হক মেরে খাওয়ার ফন্দি আটঁছে খুইল্যা মিয়া নামের এক প্রতারক। জমি ফেরত চাইলে সেনাবাহিনীতে গাড়ি চালক পদে নিয়োজিত ছেলেকে লেলিয়ে দিয়ে অনবরত হুমকি বিস্তারিত..

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে অটোচালক নিহত,আটক ২

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলায় সর্দার পাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. সুরুজ মিয়া(৭৫)নামে এক অটোচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১ ফেব্রুয়ারি) রাত ১ টার দিকে উপজেলার সর্দারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত অটোচালক সুরুজ মিয়া ময়মনসিংহ জেলার মীর কাঁঠালিয়া গ্রামের মৃত ঠান্ডা মিয়ার ছেলে। সে মুন্সীগঞ্জের সদর উপজেলার বিস্তারিত..

শুভ উদ্ভোধন ইলিশালয় রেষ্টুরেন্ট।

কে এচই মহসিন ( লামা)ঃ- লামার আজিজনগরে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে আভিজাত হোটেল ইলিশালয় ২ রা ফেব্রুয়ারী বেলা- ১.০০ টায় শুভ উদ্ভোধন করা হয়। প্রধান অতিথি ঃ- বান্দরবান জেলার মেয়র ও বান্দরবান জেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবি। বিশেষ অতিথিঃ লামা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য পরিষদের সদস্য ফাতেমা পারুল, আজিজনগর ইউনিয়ন বিস্তারিত..

ঢাকা উত্তর ও দক্ষিণে কাউন্সিলর পদে বিজয়ী হলেন যারা

  মোঃ‌লিটন মাহমুদ ঢাকা : ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন যাঁরা- ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে যেসব কাউন্সিলর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন আওয়ামী লীগ থেকে ওয়ার্ড নম্বর ৩৯ রোকন উদ্দিন আহমেদ, ওয়ার্ড নম্বর ৪০ আবুল কালাম আজাদ, ওয়ার্ড নম্বর ২২ জিন্নাত আলী, বিস্তারিত..

পিকেটিংয়ে বিএনপি একাদশ!

স্পেশাল করেসপন্ডেন্ট ঢাকা: রুহুল কবির রিজভী। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব। গত এক যুগ ধরে বিএনপির রাজনীতিতে সবচেয়ে সক্রিয় নেতা তিনি। প্রায় প্রতিদিন দলের পক্ষে সংবাদ সম্মেলন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল-সামবেশসহ কোনো না কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে তাকে দেখা যায়। বিজ্ঞাপন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণায় গিয়ে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com