January 26, 2022, 8:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গজারিয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ বিজয় টিভির মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় পত্রিকার গজারিয়া উপজেলা প্রতিনিধি মোঃ আমিরুল ইসলাম নয়নকে হত্যার হুমকি প্রদর্শনের অভিযোগ উঠেছে আশরাফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে। অভিযুক্ত আশরাফুল উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা (দড়িগাও) গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে। আমিরুল ইসলাম নয়ন জানান, শনিবার বিকাল পৌনে বিস্তারিত..

বঙ্গবন্ধু ও বাংলাদেশ” ডাঃ গোলাম রহমান ব্রাইট .

. দেশের কথা বলতে গেলেই মনে পড়ে বঙ্গবন্ধুর নাম কৈশোর হতেই প্রতিবাদী তাই সবাই দিতেন দাম দেশ জনতার স্বার্থে তিনি নিজেকে দিতেন জলাঞ্জলি ক্ষণজন্মা পুরুষ ছিলেন তাই দেশবাসী জানাই শ্রদ্ধাঞ্জলি। . স্বেচ্ছাচারি শোষক- শাসকের বিরুদ্ধে অবস্থান নেন যিনি জনগণকে ঐক্যবদ্ধ করতে বড় ভূমিকা নেন তিনি পরাধীনতার শৃঙ্খল মুক্ত হোক সর্বান্তকরণে চেয়েছেন ঔপনিবেশিক শক্তি চূর্ণের নিমিত্তে বিস্তারিত..

মুন্সীগঞ্জে দৈনিক আলোকিত সকাল কে সম্মাননা স্মারক প্রদান ।

  ‌মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে টঙ্গিবাড়িতে বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ও মুজিবুর গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে দৈনিক আলোকিত সকালকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলার টঙ্গিবাড়ি উপজেলার কামারখাড়া স্কুল মাঠে বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন আয়োজিত ও বিস্তারিত..

উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতি কাজে লাগাতে হবে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। দেশের উন্নয়ন ও অগ্রগতি অর্জনে সাম্প্রদায়িক সম্প্রীতি কাজে লাগাতে হবে। এজন্য সব ধর্মের অনুসারীদের প্রতি আহবান জানান তিনি। শনিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিস্তারিত..

জেলা শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলার উদ্বোধন

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ- ডিজিটাল প্রযুক্তির ব্যাংকিং প্রোডাক্ট ও সেবা সম্পর্কে জনসাধারনকে অবহিত করতে দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলা আয়োজন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড । ২৯ ফেব্রুয়ারী শনিবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী ডিজিটাল ব্যাংকিং মেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-৩ এর মাননীয় সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাস। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইসলামী ব্যাংক বাংলাদেশ বিস্তারিত..

৯৪ ক্লাব কক্সবাজার রজত জয়ন্তির চুড়ান্ত প্রস্তুতি সভা

    সেলিম উদ্দীন,কক্সবাজার। ৯৪ ক্লাব কক্সবাজার রজত জয়ন্তি ২০২০ আগামী ২০ মার্চ তারিখে সফল করার লক্ষে চুড়ান্ত প্রস্তুতি সভা কলাতলীস্থ নিরিবিলি জামে মসজিদ এর জুমার নামাজের পর হোটেল সান ড্যানসার মধ্যহ্ন ভোজ শেষে সদস্য নাজমুল হুদার কোরআন তেলোয়াত ও সদ্য প্রয়াত কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৪ ব্যাচ ছাত্র হামিদ উল্লাহ’র সহ ৯৪ বিস্তারিত..

নোভেল করোনো ভাইরাস, লামা স্বাস্থ্য কমপ্লেক্সে স্কীনের এন্ড আইসোলেশন কর্ণার চালু

  লামা স্বাস্থ্য কপ্লেক্সে চালুকৃত স্কীনের এন্ড আইসোলেশন কর্ণার। লামা প্রতিনিধি।  লামা : চীনে ভয়াবহ আকারে রুপ নেওয়া করোনা ভাইরাস মোকাবেলায় স্কীনের এন্ড আইসোলেশন (নোভেল করোনো ভাইরাস,২০০৯-হ ঈড়া) কর্নার চালু করেছে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী শনিবার দুপুর থেকে এ কর্ণার চালু করা হয়। এখন থেকে কেউ আক্রান্ত হলে এ বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

  কোটচাঁদপুরে দুই সন্তান রেখে লাখ টাকা ও তিন ভরি গহনা বখাটের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঘরে দুই নাবালক সন্তান রেখে এক বখাটের হাত ধরে উধাও হয়েছে প্রবাসির স্ত্রী। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সাবালক দুই সন্তান লিমা ও লিমন মায়ের জন্য কান্নাকাটি শুরু করেছে। ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুর উপজেলার ঘাগা বিস্তারিত..

৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

  ডাঃ নওফল আমছারমেডিকেল সাইন্সের অধ্যাপক, প্রশাধন এবং ত্বক চিকিৎসায় বিশেষজ্ঞ । ২০ বছরের অধিক সময় ধরে তিনি এই সেবা নিয়ে গবেষণা করে যাচ্ছেন । বয়স হলেও আপনার ত্বক আবারও তরুণ্য হতে পারে, প্লাষ্টিক সার্জারি বা ইনজেকশন ব্যাবহার না করে। “এই সাধারন সত্যটি অনুধাবন করুন এবং কারও কথা শুনবেন না। গত ১৫ দিন ধরে আমেরিকার বিস্তারিত..

নামাজ মানুষ‌কে সব রক‌মের বদ অভ্যাস থে‌কে দু‌রে রা‌খে ।

    মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ : সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ নির্মাণের জন্য নামাজের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। নামাজ মানুষকে মমতা শিক্ষা দেয়। নামাজ সব ধরনের বদ অভ্যাস থেকে দূরে রাখে। নামাজ ভালো মানুষ হওয়ার জন্য উৎসাহিত করে। নামাজ মানুষকে বিনয়ী হতে শেখায়। নামাজ শৃঙ্খলা শিক্ষা দেয়। যেসব ছেলেমেয়ে নামাজ পড়ে, তাদের খাওয়া-দাওয়া, চলাফেরা, পড়াশোনা ও ঘুমানোর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com