January 24, 2022, 6:02 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় পরকিয়া প্রেমের জের ধরে অবশেষে মিজান মারা গেল

 লামা : বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে পরকীয়ার জের ধরে স্বামী কর্তৃক স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আহত মো. মিজানুর রহমানও (২৭) অবশেষে মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় দুই দিন পর বুধবার গভীর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মিজানুর রহমান উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া গ্রামের বাসিন্দা হারুনুর রশিদের ছেলে। জানা যায়, পরকীয়ার সম্পর্কের জের ধরে বিস্তারিত..

তেলবাজি করে আওয়ামী লীগের কমিটিতে পদ পাওয়া যাবে না -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগের কমিটিতে পদ পাওয়ার জন্য যারা প্রতিনিয়ত তেলবাজি করেন তারা কোন কমিটিতে পদ পাবেন না। নেতাকে খুশি করার জন্য বড় বড় ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে লাভ নেই; যারা এসব কাজ করেন আমরা তাদের খোঁজখবর রাখি; যারা বিস্তারিত..

ঝিনাইদহেরে মহেশপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী, স্ত্রী গ্রেফতার

তারেক জাহিদ, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী শারমিন আক্তার শিলা। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বুধবার দুপুর দুইটার দিকে মহেশপুর উপজেলার জাগুসা গ্রামে সোহাগের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ বিস্তারিত..

রোয়াংছড়িতে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ কালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়েরমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র বলেন এসব দুর্ঘটনা এড়াতে সকলেরই সজাগ থাকতে হবে। নিজেদের দখলীয় বলে সব জায়গা দখল করে রাখরে হবে না। কোন সময় অঘটন ঘটলে যানবাহন চলাচলের রাস্তা থাকতে হবে। তা না হলে বিস্তারিত..

মুন্সীগঞ্জ যুবলীগ নেতার হিমেল এর জন্মদিন পালিত।

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ২৯ জানুয়ারি বুধবার রাত সারে আট টায় মুন্সীগঞ্জ দক্ষিন কোর্ট গাঁও পতাকা চত্বরে মধ্যে দিয়ে যুবলীগ নেতার ২৯তম মোস্তফা আহমেদ হিমেল এর শুভ জন্মদিন কেক কেটে পালিত করেন। এতে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ যুবলীগ নেতা জনাব মোস্তফা আহমেদ হিমেল, মোঃ নির্জন,ফমি এরশাদ,মুহি ও আশাদুল, চান্দু, চঞ্চল, জাহিদ, মোঃ ইমন হোসেনসহ আরো অন্যান্য গণ্যমান্য বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের সেমিনার অনুষ্টিত

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতা মুলক প্রচার প্রেস ব্রিফিং সেমিনার বৃহস্পতিবার( ৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচি প্রেস ব্রিফিং করেন। প্রেস ব্রিফিং ও সেমিনারে প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

রোহিঙ্গাদের বাড়িতে আবারো আগুন দিল মিয়ানমার সেনাবাহিনী

রোহিঙ্গাদের বাড়িতে আবারো আগুন দিল মিয়ানমার সেনাবাহিনী :: সিনিয়র প্রতিবেদক :: রোহিঙ্গা গণহত্যার অভিযোগে মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক বিচার আদালতে (আইসিজে) গাম্বিয়ার দায়ের করা মামলার রায়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) চারটি অন্তবর্তীকালীন আদেশ দেওয়ার এক সপ্তাহ না পেরুতেই আবারো দেশটির সেনাবাহিনী আরাকান রাজ্যে রোহিঙ্গাদের বসতিতে আগুন দিয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে আরাকানের মংডু শহর থেকে ১৫ বিস্তারিত..

শুদ্ধি অভিযান শুরু করেন। তার শুদ্ধি অভিযানের মূল টার্গেট ছিল ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান।

  ডেস্ক নিউজঃ   শুদ্ধি অভিযান শুরু করেন। তার শুদ্ধি অভিযানের মূল টার্গেট ছিল ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান। এই সময় আওয়ামী লীগ সভাপতি তার নিজের দলের দু’র্বৃত্ত, বিশেষ করে যুবলীগের দক্ষিণ মহানগরীতে যারা ক্যাসিনো বাণিজ্যের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন। এ সময় যুবলীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়া, দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী বিস্তারিত..

আট বছর পর আমিরাতে জনশক্তি রপ্তানি শুরু হতে যাচ্ছে

      আরব আমিরাত প্রতিনিধি, প্রেসটিভি ডটকম আট বছর বন্ধ থাকার পর খুব শিগগিরই বাংলাদেশি জনশক্তির জন্য ভিসা দেওয়া শুরু করতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত। রোববার স্থানীয় সময় বিকালে আমিরাতের রাজধানী দুবাইয়ের আল তাফহিম সার্ভিস সেন্টার অফিসে বাংলাদেশি সংবাদ কর্মীদের এক প্রেস ব্রিফিংয়ে একথা জানায় বাংলাদেশি জনশক্তি আমদানির ব্যাপারে দেশটির দুই দায়িত্বপ্রাপ্ত সংস্থা গালফ বিস্তারিত..

রাণীশংকৈলে নদীর খাল পুনঃখননের উদ্বোধন

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাওঁয়ের রাণীশংকৈল উপজেলায় লোলতাই নদীর খাল পুনঃখননের কাজ উদ্বোধন করা হয়েছে। নির্বাহী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ),বিএডিসি দিনাজপুর রিজিয়ন এর বাস্তবায়নে পুনঃখননের কাজ উদ্বোধন করা হয়। বৃহ:স্পতিবার সকালে নন্দুয়ার ইউনিয়নের গুনিয়া নদীর ধারে খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । এ সময় উপস্থিত ছিলেন কৃষিবিদ উপজেলা কৃষি কর্মকর্তা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com