January 24, 2022, 2:42 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজারের ভারুয়াখালীতে আশ্রিতদের শেষ সম্বল গুড়িয়ে দেয়ার অভিযোগ!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। বিভিন্ন এলাকা থেকে এসে মাথা গোঁজার ঠাই হিসেবে কুড়ে ঘরের মত ছোট্ট বাসা বাঁধেও সুখে শান্তিতে বসবাস করতে পারছে না কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আশ্রয়ন প্রকল্পে আশ্রিত ১১১ পরিবারের হাজারের অধিক সদস্যরা। কোন ধরনের ক্ষতিপূরণ, পূনর্বাসন ব্যবস্থা না করে সপ্তাহ ব্যাপী বসতঘর গুলো গুড়িয়ে দেয়ার ফলে শিশু সন্তান, বিস্তারিত..

রিকাবী বাজার উচ্চ বিদ্যালয় ৫৫তম ক্রীড়া পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ইং

  মোঃ‌লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ শীতের হিমেল হাওয়ায় আনন্দের উচ্ছাসে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়ছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় মিনিটে রিকাবী বাজার উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয় রিকাবী বাজার উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে। মিরকাদিম পৌর সভার প্যানেল মেয়র ও সভাপতি রিকাবী বাজার উচ্চ বিদ্যালয় হাজী বিস্তারিত..

রোয়াংছড়িতে বিধবা,স্বামী নিগৃহীতা মহিলা,প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা প্রদানের তালিকা উন্মুক্ত বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা প্রশাসন ও সমাজ সেবার অধিপ্তরের আয়োজনে ২০১৯-২০২০ অর্থ বছরে অতিরিক্ত বরাদ্দপ্রাপ্ত বিধবা,স্বামী নিগৃহীতা মাহিলা,অসচ্ছল প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা প্রদানের লক্ষ্যে আলেক্ষ্যং ইউনিয়ন ওয়াগয় পাড়ার অস্থায়ী কার্যালয়ে নতুন তাকিায় ভুক্ত ভাতাভোগীদের নিয়ে উন্মুক্ত বাছাইয়ের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারী ২০২০) আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী বিস্তারিত..

শৈলকুপায় আগুনে পুড়ে ছাই বিধবার মাথাগোজার ঠায়

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ আগুনে কেড়ে নিল ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চন্ডিপুর গ্রামের বিধবা রাশিদা বেগমের মাথা গোঁজায় ঠাইটুকু। ক্ষতিগ্রস্থ ওই নারী চন্ডিপুর গ্রামের মৃত আরিফুল ইসলামের স্ত্রী। বাড়ীর একপাশে গোয়াল ঘর আর অন্যপাশে ৩ টি মেয়ে নিয়ে থাকতেন তিনি। রাশিদা বেগম জানান, সোমবার দুপুরে গোয়াল ঘরের পাশের ছাইয়ের আগুন থেকে অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে গোয়ালঘর বিস্তারিত..

ঝিনাইদহের মোশাররফ হোসেন ডিগ্রি কলেজে নবীন বরণ

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মোশাররফ হোসেন ডিগ্রি কলেজে ডিগ্রি ও একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি জে এম ইসরাইল হোসেন শান্তি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান বিস্তারিত..

শৈলকুপায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শৈলকুপা থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হাসানুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, পৌর মেয়র কাজী আশরাফুল আজম, বিস্তারিত..

শৈলকুপায় প্রধান শিক্ষকের অপসারণ দাবীতে মানববন্ধন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ শিক্ষকদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও প্রধান শিক্ষকের অপসারনের দাবীতে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা শহীদ মিনার চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ নেয় শৈলকুপা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ। মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার নির্লজ্জ, দুর্ণীতিবাজ, চেক ও রেজুলেশন জালিয়াতকারী, শিক্ষক-কর্মচারী বিস্তারিত..

শৈলকুপায় নারী নির্যাতন মামলায় ৪ শিক্ষক-কর্মচারী কারাগারে

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় নারী ও শিশু নির্যাতন মামলায় একটি বিদ্যালয়ের ৪ শিক্ষক ও কর্মচারীর জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। তারা হলেন- শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলুর রহমান, শিক্ষক রবিউল ইসলাম, পিওন সাইদুল ইসলাম ও কেরানী আবুল কালাম আজাদ। সোমবার বিকেলে ঝিনাইদহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন বিস্তারিত..

ঝিনাইদহের ক্ষুদে বিজ্ঞানীদের কৃষি ভিত্তিক রোবট আবিস্কার

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ কৃষিতে তথ্যপ্রযুক্তির ব্যবহার বাড়ানো আর কৃষিক্ষেত্রে উৎপাদন খরচ কমানো আর লক্ষ্যে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিক্স বিভাগের দুই শিক্ষার্থী এবার আবিস্কার করেছে কৃষিভিত্তিক রোবট। যার না দেওয়া হয়েছে ‘স্মার্ট এগ্রো রোবট’। রোবটটি সয়ংক্রিয় ভাবে সুর্যের আলো থেকে সোলার প্যানেলের মাধ্যমে চার্জ নিয়ে কাজ করবে কৃষকের সারিযুক্ত জমিতে। ক্ষুদে বিজ্ঞানী বক্তিয়ার আহম্মেদ বিস্তারিত..

আওয়ামী লীগকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলেতে হবে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে। প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিগুলো শক্তিশালী হিসেবে গড়ে তুলুন। আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। তাই দলকে শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com