January 24, 2022, 12:59 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা বোরহানউদ্দিনে (দুদক) অনুসন্ধান কমিশনারের গনশুনানি আলোচনা সভা।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ ২৭ জানুয়ারি ২০২০ইং তারিখে সোমবার সকালে ১০ ঘটিকার সময় ভোলার বোরহানউদ্দিন উপজেলার মিলনায়তনে অনুষ্ঠিত,দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক আয়োজিত গনশুনানি শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বোরহানউদ্দিনে উপজেলার সকল সরকারি প্রতিষ্ঠানের কর্মচারি কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত ও বোরহানউদ্দিন দুর্নীতি দমন পরিষদের সার্বিক সহোযোগিতায় অনুষ্ঠিত সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দুর্নীতি দমন কমিশনের (অনুসন্ধান)এর কমিশনার বিস্তারিত..

চীনের গোপন অস্ত্র গবেষণাগার থেকে ছড়িয়েছে করোনাভাইরাস!

  আন্তর্জাতিক ডেস্ক চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনাভাইরাস নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন ইসরায়েলের সাবেক সামরিক গোয়েন্দা বিভাগের কর্মকর্তা ও জীবাণু অস্ত্র বিশারদ ড্যানি শোহাম। বিজ্ঞাপন রোববার (২৬ জানুয়ারি) তিনি দ্য ওয়াশিংটন টাইমসকে জানিয়েছেন, উহানে চীনের গোপন জীবাণু অস্ত্র গবেষণা কার্যক্রমের ল্যাবরেটরি থেকে করোনাভাইরাস প্রথম ছড়িয়ে থাকতে পারে। এর আগে, রেডিও বিস্তারিত..

পরকীয়ার সন্দেহে বান্দরবানের লামা উপজেলায় শাহিনা আক্তার (২৭) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী।

  লামা প্রতিনিধি : পরকীয়ার সন্দেহে বান্দরবানের লামা উপজেলায় শাহিনা আক্তার (২৭) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। সোমবার ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। শাহিনা আক্তার তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত ইব্রাহিমের মেয়ে। এ ঘটনায় গুরুতর আহতরা হলেন, তেলুনিয়া পাড়ার বাসিন্দা হারুনুর রশিদের ছেলে মিজানুর রহমান ও মৃত বিস্তারিত..

লামা সউবি এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবাগতের বরণ অনুষ্ঠান

মো: নাজমুল হুদা,লামা : লামা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লামা সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০২০ বিদায় সংবর্ধনা ও নবাগতের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লামা সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নতুন স্বপ্নপথে বিজয়ী হতে হবে । ভাল মানুষ হতে হবে। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব মাসিক সভা অনুষ্ঠিত শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি::

  নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের জরুরী মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ জানুয়ারি (রবিবার) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় সংবাদ কর্মীরা বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে প্রতিরোধ করার পায়ঁতারা করে যাচ্ছে কিছু কুচক্রি মহল। যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার পত্রিকার ষ্টাফ রির্পোটার সাংবাদিক ইমরুল কায়েসের বিরুদ্ধে কক্সবাজার বিস্তারিত..

বান্দরবানে সুশীল সমাজ,সাংবাদিকবৃন্দ, পরিবহন মালিক ও শ্রমিকদের সাথেন সড়ক দুর্ঘটনা রোধ শীষর্ক সচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসারের আয়োজনে সুশীল সমাজ,সাংবাদিকবৃন্দ, পরিবহন মালিক ও শ্রমিকদের সাথেন সড়ক দুর্ঘটনা রোধ শীষর্ক সচেতনামূলক মতবিনিময় সভা ২৭ জানুয়ারী সোমবার বান্দরবান হিলভ্উ কনভেনশন স্টোরে অনুষ্ঠিত হয়। বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার মো: নোমান হোসেন প্রিন্স এর সভাপতিত্বে মতবিনমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক বিস্তারিত..

আগামী ৩রা ফেব্রূয়ারী পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন কার্যক্রম বন্ধের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি: আগামী ৩ ফেব্রূয়ারী২০২০ খ্রি; তারিখে পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন বান্দরবান জেলার কার্যক্রম পতিহত ও বান্দবান সদর উপজেলা এবং পৌরসভার দায়িত্ব ভার গ্রহণ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার প্রতিনিধি সভা ২৬জানুয়ারী রবিবার নাগরিক পরিষদের অস্থায়ী কার্যালয় মুসাফির পার্ক ইসলামপুর বান্দরবানে অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর কেন্দ্রীয় নেতা কাজী বিস্তারিত..

খেলাধুলার মধ্য দিয়ে এগিয়ে যাক আমাদের ছেলে-মেয়েরা: প্রধানমন্ত্রী

খেলাধুলার মধ্য দিয়ে এগিয়ে যাক আমাদের ছেলে-মেয়েরা: প্রধানমন্ত্রী নিজস্ব প্রতিবেদক, প্রেসটিভি ডটকম খেলাধুলার মধ্য দিয়ে তরুণ প্রজন্ম সুনাগরিক হয়ে গড়ে উঠবে বলে প্রত্যাশা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২০’- এর সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, “জাতির পিতা স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজকে স্বাধীন দেশে বিস্তারিত..

মেধাবী শিক্ষার্থী খুঁজে বের করার উদ্যোগ গ্রহণ করেছে অনলাইন ভিত্তিক শিক্ষা প্ল্যাটফর্ম ‘এডুহাইভ’।

নিজস্ব প্রতিবেদক ভূমিকা পালন করতে পারে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সম্ভাবনাময় মেধাবী শিক্ষার্থী খুঁজে বের করার উদ্যোগ গ্রহণ করেছে অনলাইন ভিত্তিক শিক্ষা প্ল্যাটফর্ম ‘এডুহাইভ’। এডুহাইভের এ শিক্ষাবৃত্তির নাম ‘এডুহাইভ স্কলারস ২০২০’।মূলত ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য এটি চালু করা হয়েছে। এর উদ্দেশ্য হচ্ছে, সম্ভাবনাময় মেধাবী শিক্ষার্থী খুঁজে বের করা, মেধাবীদের জন্য শিক্ষাকে আরও সহজ করা, বিস্তারিত..

শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের ওপর দেশের জনগণের ৮৫ শতাংশই সন্তুষ্ট। আর ক্ষমতাসীন দলের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থাশীল ৮৬ শতাংশ মানুষ। অন্যদিকে বিএনপির কার্যক্রমে সন্তুষ্ট মাত্র ৬ শতাংশ মানুষ। আর ২৫ শতাংশ মানুষই অসন্তুষ্ট দেশের অন্যতম বড় দলটির কর্মকাণ্ডে। ‘রিসার্চ ইন্টারন্যাশনাল’ নামের একটি বেসরকারি সংস্থার জরিপে এমন তথ্য উঠে এসেছে। ‘আওয়ামী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com