January 24, 2022, 6:54 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঈদগাঁহতে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

  সেলিম উদ্দীন,কক্সবাজার। মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার এ স্লোগানকে সামনে রেখে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং ও যৌন হয়রানি প্রতিরোধের লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলার কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ঈদগাঁহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কক্সবাজার সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক বিস্তারিত..

ঝিনাইদহে থামছেই না আত্মহত্যা ! ৪৯ বছরে ৩৪ হাজার ৭৪০ জনের আত্মহত্যা !

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ আত্মহত্যা কোন ভাবেই নিয়ন্ত্রন করা যাচ্ছে না ঝিনাইদহে। প্রতি বছর পরিসংখ্যানের খাতা ভারি হচ্ছে। বাড়ছে পরিবারে শোকের মিছিল। তুচ্ছ ঘটনা নিয়েও মানুষ আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। বিচারপতি, চিকিৎসক, পুলিশ, সরকারী কর্মকর্তা থেকে সাধারণ মানুষ এই পথে পা বাড়াচ্ছেন। জেলায় আত্মহত্যার হার পুরুষ–৪২% ও নারী–৫৮% জন। বিশেষজ্ঞরা বলছেন, শরীরে হরমন জনিত বিস্তারিত..

ঝিনাইদহ মালখানার হ্যাজবোল্ড ভাঙ্গা চলছে তদন্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতের নিচে অবস্থিত মালখানার হ্যাজবোল্ড ভাঙ্গা পাওয়া গেছে। বৃহস্পতিবার মালখানার দায়িত্বে নিয়োজিত পুলিশ বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তোলপাড় শুরু হয়। কে বা কার গুরুত্বপুর্ন এই রুমের হ্যাজবোল্ড ভেঙ্গেছে তার অনুসন্ধান করা হচ্ছে। খুলনা ও ঝিনাইদহ পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা মালখানায় ঢুকে কোন জিনিস খোয়া গেছে কিনা তা বিস্তারিত..

ঝিনাইদহে ৩ দিন ব্যাপী জাতীয় নজরুল সম্মেলন শুরু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী জাতীয় নজরুল সম্মেলন। এ উপলক্ষে শনিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। পরে সেখানে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। পরে শিল্পকলা একাডেমী মিলনাতনে অনুষ্ঠিত হয় আলোচনা বিস্তারিত..

গোবিন্দগঞ্জে স্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেমের উদ্বোধন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২০১৯-২০২০ইং অর্থবছরে জাতীয় সংসদ সদস্যের কাবিটা প্রকল্পের আওতায় ষ্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেম স্থাপনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে এসব ষ্ট্রীট লাইট ও সোলার হোম সিস্টেমের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিস্তারিত..

বান্দরবান সদর হাসপাতাল পরিবারের আয়োজনে অবসর ও পদোন্নতি জনিত বিদায় ও বরণ অনুষ্ঠান

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধিঃ বান্দরবান সদর হাসপাতাল পরিবারের আয়োজনে সদর হাসপাতালের অবসর ও পদোন্নতি জনিত বিদায় ও অবসর প্রাপ্ত স্টাফদের বিদায় সর্ম্বধনা ও নবাগত ডাক্তার ও নবাগত স্টাফদের বরণ এবং বর্ষবরণ-২০২০ অনুষ্ঠান ২৫ জানুয়ারী শনিবার বান্দরবান নার্সিং কলেজ এর হল রুমে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন হয়। বান্দরবানের সিভিলসার্জন ডা: অং সুই প্র বিস্তারিত..

খুটাখালী তমিজিয়া ডিগ্রি মাদরাসার শিক্ষকের বিদায় ও দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল

সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার জেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্টান খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার ক্বারী শিক্ষক মৌলানা মুফজ্জল আহমদ আজিজীর বিদায় সংবর্ধনা ও দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার (২৫ জানুয়ারী) মাদরাসার হল রুমে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ ওমর হামজা। আরবী প্রভাষক মাওলানা রশিদ আহমদের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আবদুল্লাহ বিস্তারিত..

লামায় হোমিও প্যাথির ফ্রি চিকিৎসা সেবা একটি মহতি উদ্যোগ

  মো. আলমগীর হোসেন, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ লামায় হোমিও প্যাথির ফ্রি চিকিৎসা সেবা একটি মহতি উদ্যোগ নিয়েছে মো. আলাউদ্দিন যুগ্ন-সাধারণ সম্পাদক, লামা উপজেলা যুবলীগ। তার নিজের অর্থায়নে ও আব্দুল রাজ্জাকের সার্বিক সহযোগিতায় জনসেবা হোমিও হলের মাধ্যমে ২০০ রোগীকে সেবা প্রদান করা হয়। এই সময় রোগী দেখেছেনঃ ডা: সাকিব আহমেদ, ডি.এইচ.এম.এস (বি.এইচ.বি) ঢাকা, আকুপ্রেশার থেরীপীস্ট ও বিস্তারিত..

তাবিথের বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ নিয়ে ইসিতে বিচারপতি মানিক

নিজস্ব প্রতিবেদক ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের বিরুদ্ধে হলফনামায় সম্পদের তথ্য গোপনের অভিযোগে ব্যবস্থা চেয়েছেন অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। বৃহস্পতিবার নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করে তিনি প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত অভিযোগ জমা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com