January 16, 2022, 3:10 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

ঠাকুরগাঁওয়ে হাইকোর্টের রায় অমান্য করে জমি দখল, খুটির জোর কোথায়

ঠাকুরগাঁও প্রতিনিধি আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : তারা মানেন না সর্বোচ্চ আদালতের রায়। এলাকায় একাধিক ব্যাক্তির জমি জবরদখলের প্রতিযোগীতায় নেমেছেন তারা। এ যেন জোর যার মুল্লুক তার। অর্থ আর পেশী শক্তির জোরে এক যুগ (প্রায় ১৩ বছর) আগে দেয়া হাইকোর্টের রায় অমান্য করে জমি দখল করে রেখেছে ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব মহেশালী গ্রামের দাদন ব্যবসায়ীর বিস্তারিত..

ঝিনাইদহে বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত হচ্ছে বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যক্রম

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে পরিচালিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঝিনাইদহের তৃণমুল মানুষের কাছে পৌঁছে দিচ্ছে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার নেতৃবৃন্দ। সরকারি সকল অনুষ্ঠান পালন, শীতবস্ত্র বিতরণ, শিক্ষা উপবৃত্তিসহ নানা সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা। জানা যায়, ১৯৯৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সৈনিক লীগের অগ্রযাত্রা বিস্তারিত..

ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দ্বিবার্ষিক কমিটি

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ “ঝিনেদার আঞ্চলিক ভাষা” গ্রুপের কার্যনির্বাহী কমিটির দ্বি-বাষিক নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে সাংবাদিক আসিফ কাজল ও সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠু নির্বাচিত হয়েছেন। বৃহৎ এই গ্রুপের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মনোয়ার কায়সার। রোববার রাত ১০টায় কার্যনির্বাহী কমিটির সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সভায় ৪২ হাজার সদস্যের মধ্য থেকে সম্মেলন বিস্তারিত..

ঝিনাইদহে আন্ত:স্কুল বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘স্কুল হোক বিজ্ঞান শিক্ষার আনন্দময় কর্মকান্ডের কেন্দ্রবিন্দু’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে আন্ত:স্কুল বিজ্ঞান মেলা। উদ্ভাবন ও বিজ্ঞানের প্রতি শিক্ষার্থীদের মনোযোগ আকৃষ্ট করতে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে দিনব্যাপী এ মেলার আয়োজন করে ওয়েলফেয়ার এফোর্টস (উই) নামের একটি সংগঠন। সকালে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করা হয়। পরে পুরাতন বিস্তারিত..

কালীগঞ্জে পুঁইশাক ঘুরিয়ে দিয়েছে জাহাঙ্গীর হোসেনের ভাগ্যের চাকা, ডগা আর মেছড়ি থেকেই লক্ষাধিক আয়

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জের নিয়ামতপুর ইউপির বারোপাখিয়া গ্রামের দলিল উদ্দীনের ছেলে জাহাঙ্গীর হোসেন। পুঁইশাক ঘুরিয়ে দিয়েছে জাহাঙ্গীর হোসেনের ভাগ্যের চাকা। এর চাষ করে যাবতীয় খরচ বাদে দেড় লাখের বেশি টাকা আয় করেছেন। তার মতে, অন্য ফসল চাষ করে উৎপাদন ব্যয় বাদ দিলে খুব বেশি লাভ থাকে না। আবার ব্যয়বহুল রাসায়নিক সার ও কীটনাশক বিস্তারিত..

ঝিনাইদহে এবার এলইডি সার্চ লাইট ও হাইড্রোলিক হর্নের বিরুদ্ধে বিশেষ অভিযান

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিভিন্ন মহাসড়কে চলাচলকারী বাস-ট্রাক, ইজি বাইক সহ বিভিন্ন যানবাহনে এলইডি লাইট, সার্চ লাইট ও হাইড্রোলিক হর্ন বন্ধে ট্রাফিক পুলিশের অভিযান পরিচালতি হয়েছে। সোমবার (২০ জানুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের আরাপপুর, ভাটই বাজারে এ অভিযান পরিচালিত হয়। এসময় ট্রাফিন ইন্সপেক্টর কাজী হাসানুজ্জামান, গৌরাঙ্গ পাল, সার্জেন্ট মোস্তাফিজ সহ অন্যান্যরা উপস্থিত বিস্তারিত..

ঝিনাইদহে সৎ বোন ও দুলাভার লাঠির আঘাতে প্রতিবন্ধি যুবকের মৃত্যু, প্রধান আসামি পলাতক আটক দু’জন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ পৌর এলাকার লক্ষিকোল গ্রামে নির্যাতনে বাক প্রতিবন্ধি যুবক রাব্বুল হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২০শে জানুয়ারি/২০ ইং সোমবার বিকালে নিহতের পিতা ট্রাকের হেলফার শরিফুল ইসলাম শরিফ ও সৎ বোন পারুলকে আটক করেছে পুলিশ। গ্রামবাসি জানায় রাব্বুল শুক্রবার (১৭ জানুয়ারী) দুপুরে মাঠে ছাগল চরাতে যেতে বিস্তারিত..

সবুজ কুঁড়ি বাংলাদেশের টঙ্গীবাড়ি উপজেলা কমিটি ঘোষনা ।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ জেলার টঙ্গিবাড়ী উপ‌জেলার গত কাল সবুজ বনায়ন গড়ে তোলা ও বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করার লক্ষ্যে সবুজ কুঁড়ি বাংলাদেশের টঙ্গীবাড়ি উপজেলা কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে শিলপড়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেহেদী হাসান রাহাত ও সাধারণ সম্পাদক পদে সাংবাদিক মোঃ বিস্তারিত..

চকরিয়া খুটাখালীতে মহাসড়কের ফুটপাত দখল, শিক্ষার্থীদের দুর্ভোগ!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালীতে মহাসড়কের পাশে ফুটপাত দখল করে ডালাই মেশিন, বিকল গাড়ি, বিভিন্ন স্ক্রাপ, ময়লার বিশাল স্তুপ রাখার কারণে স্কুল মাদ্রাসাগামী শিক্ষার্থীরা চলাচলে চরম দূর্ভোগে পড়েছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন স্কুলের পশ্চিম পাশে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের ফুটপাত দখল করে একশ্রেণীর দোকানি যত্রতত্র গাড়ি, মালামালের ডিপো বানিয়ে রাস্তা বিস্তারিত..

মুন্সীগন্জ ক‌লেজ ছাত্রী ন‌িযাত‌নের ঘটনায় প‌িতার ১ দিন ,পুত্র‌র ৩ দিন রিমান্ড মন্জুর

  মুন্সী গন্জ প্র‌তি‌নি‌ধি: মুন্সীগেঞ্জ কলেজ ছাত্রী আখিকে নির্যাতনের ঘটনায় আখির শশুর সদর উপজেলার হতিমারা গ্রামের রুহুল আমিন ভূইয়া (৫৫) এর ১ দিন ও তার ছেলে রিফাত ভূইয়া (২১) এর ৩দিন রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে ৭দিনের রিমান্ড আবেদন করে ওই দুই আসামীকে আদালতে প্ররন করে পুলিশ। অাজ বুধবার দুপুরে মুন্সীগঞ্জ ১নং আমলী আদালতের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com