January 24, 2022, 9:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সহকারী জজ পদে নিয়োগ পেলেন নাইক্ষ্যংছড়ির মেধাবি ছাত্রী আফসানা ইসলাম রুমি।

নিজস্ব সংবাদদাতা:নাইক্ষ্যংছড়ি সহকারী জজ হিসেবে নিয়োগ পেলেন বান্দরবানের নাইক্ষ্যংছড়ির এক মেধাবি ছাত্রী । ১৯ জানুয়ারি এক প্রজ্ঞাপনের বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের গত ১ জানুয়ারি ২০১৯ ইং তারিখের ১০.০৩.০০০০.০০৩.৩১.০০২.১৮-২৫ নং স্মরকের সুপারিশের প্রেক্ষিতে সাময়িক ভাবে মনোনীত প্রার্থীগণকে কমিশন কতৃত নির্ধারিত মেধাক্রম অনুসারে জ্যেষ্ঠতা অক্ষুন্ন রেখে ২য় স্থান অধিকার করেন নাইক্ষ্যংছড়ির মেধাবী ছাত্রী আফসানা ইসলাম রুমি। এ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে গজারিয়া খাল খননের উদ্বোধন

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন(বিএডিসি)এর বাস্তবায়নে গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয় নদী কান্দোরবপুর হতে শেখের ব্রীজ দক্ষিন কামারদহ পর্যন্ত গজারিয়া খাল পুনঃ খনন কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিস্তারিত..

ঝিনাইদহে সৎ বোন ও দুলাভার অত্যাচারে বাঁক প্রতিবন্ধি নিহত,হত্যাকারী সৎ বোন ও দুলাভাই’র গ্রেফতার পূর্বক সর্বচ্চ শাস্তির দাবী এলাকাবাসীর

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে সৎ বোন ও দুলাভাই’র অত্যাচারে এক বাঁক প্রতিবন্ধি যুবক নিহত হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। ঝিনাইদহ সদর পৌরসভার ০৭ নং ওয়ার্ডের লক্ষীকোল গ্রামের ট্রাক ড্রাইভার শরিফ উদ্দিনের বাঁক প্রতিবন্ধি ছেলে রাব্বুল (২০) নামের যুবককে শুক্রবার দুপুরে মাঠে ছাগল চরাতে যাওয়া নিয়ে তার সৎ বোন ও দুলাভাই তাকে বেধড়ক মারপিট করে। বিস্তারিত..

এডুকেশন ওয়াচ সম্মাননা পেলেন সাংবাদিক দম্পতি শান্তা-মেহেদী

সাংবাদিকতা-প্রশিক্ষণ ও সংগঠনে বিশেষ অবদানের জন্য এডুকেশন ওয়াচ প্রশিক্ষক সম্মননা পেয়েছেন সাংবাদিক দম্পতি শান্তা ফারজানা ও মোমিন মেহেদী। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ অডিটরিয়ামে অনুষ্ঠিত এক আড়ম্বরপূর্ণ আয়োজনে বরেণ্য গণমাধ্যম ব্যক্তিত্ব নওয়াজিশ আলী খান এ দম্পতিকে সম্মননা প্রদান করেন। এসময় এডুকেশন ওয়াচ সম্পাদক খলিলুর রহমান, শিক্ষাবিদ অগাস্টিন ক্রুজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক আনোয়ার হাসান কাজল ও বিস্তারিত..

মুন্সীগঞ্জে মামলা নিষ্পত্তির আলামত ৩ কোটি মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস।

  মোঃ লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে অবৈধ কারেন্ট জাল বিরোধী অভিযানে ৩ মামলার নিষ্পত্তি কৃত জব্দকৃত আলামত ৩ কোটি ১০ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। রবিবার বিকেলে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম নৌ পুলিশ ফাঁড়ি মাঠ প্রাঙ্গনে নৌ পুলিশের ডি আইজি আতিকুল ইসলাম বিপিএম বার, পিপিএম বার ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আরাফাতুল রাকিবের বিস্তারিত..

অবরুদ্ধ রেখে নির্মম ও পাশবিক নির্যাতনের শিকার হয়ে মুন্সীগঞ্জের সুখবাসপুর গ্রামের কলেজ ছাত্রী ।

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ: প্রেমিক স্বামী, শ্বশুর ও শাশুড়ির দীর্ঘ এক বছর অবরুদ্ধ রেখে নির্মম ও পাশবিক নির্যাতনের শিকার হয়ে মুন্সীগঞ্জের সুখবাসপুর গ্রামের কলেজ ছাত্রী লাবণী আক্তার আঁখি (১৯) এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। অমানবিক নির্যাতনে অন্ধ হয়ে এবং পঙ্গুত্ববরণ করে কলেজছাত্রী লাবণী আক্তার আঁখি এখন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ২০১৯ সালের ৮ জানুয়ারি তারা প্রেম করে বিয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com