January 24, 2022, 8:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল:

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে মুন্সীগঞ্জ জেলা বিএনপি। রবিবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপির নেতাকর্মীরা। মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্বার মাগফিরাত কামনা করা হয়। এ সময় কারাবন্দী বেগম খালেদা জিয়ার বিস্তারিত..

সবুজ কুঁড়ি বাংলাদেশের বৃক্ষরোপন অভিযান শুরু

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : সারাদেশে সবুজ বনায়ন গড়ে তোলা ও বৃক্ষরোপন কর্মসূচি করার লক্ষ্যে সবুজ কুঁড়ি বাংলাদেশের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। সবুজের সমাবেশ -সবুজ কুঁড়ি বাংলাদেশ শ্লোগানে শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরে বৃক্ষরোপন রোপন কর্মসূচির মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে সংগঠনটি। এ সময় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল। সংগঠনটির বিস্তারিত..

মুন্সিগঞ্জ শহরের ফ্রেন্ডস কিচেনে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধি : রোববার দুপুর ১২টা মুন্সিগঞ্জ শহরের ফ্রেন্ডস কিচেনে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন এম.আর.পি বাস্তবায়ন ও জেলা কমিটির পূর্ণঙ্গকরন প্রসংঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নারায়ন চন্দ্র দাস (কালার) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাহান পরিচালক, বিসি ডিএস, পরিচালন পরিষদ কেন্দ্রীয় কমিটি, মোঃ শওকত আলী খান এর সঞ্চালনায় অবৈতনিক বিস্তারিত..

তোফায়েল আহম্মেদের আদর্শ নিয়ে পথচলা ভোলার তৃনমুল এখন ‘বিপ্লব’ প্রেমেই মুগ্ধ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দ্বীপজেলা ভোলায় কে হচ্ছেন বাংলার শতাব্দি সংস্কারকের আগামীর রাজনৈতিক উত্তরসূরি তা নিয়ে জনমনে নানা কৌতুহল থাকলেও ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন তাদের ভিন্ন মতপার্থক্য কথা।তারা বলছেন, রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ন এ জেলায় তোফায়েল আহম্মেদের আগামীর উত্তরসুরী তাহার মেয়ে মুন্নি হলেও,রাজনৈতিকভাবে উত্তরসূরি হতে তার সময় লাগবে অনেক। যা একজন মইনুল হোসেন বিপ্লব হতে বিস্তারিত..

যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ

নিজস্ব প্রতিবেদক: প্রকল্প এলাকা থেকে ফিরে: শরীয়তপুরের জাজিরা প্রান্ত থেকে পদ্মাসেতুর ওপর দিয়ে সড়ক আসছে মুন্সিগঞ্জের মাওয়ার দিকে। প্রায় ৩ হাজার রোডওয়ে স্লাব বসানোর পর ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মাসেতু দুটি জেলার মধ্যে সংযোগ স্থাপন করবে। এতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সঙ্গে রাজধানী ঢাকার সরাসরি যোগাযোগ স্থাপিত হবে। বিজ্ঞাপন সেই লক্ষ্যে এখন পর্যন্ত পদ্মাসেতুর ১৮৬ টি স্লাব বিস্তারিত..

রাণীশংকৈলে সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি ঃ প্রান্তর জুড়ে উঁকি দিচ্ছে শীতের শিশির ভেজা সরিষা ফুলের দোল খাওয়া গাছগুলো। যেদিক চোখ যায় শুধু হলুদ আর হলুদ। সরিষার সবুজ গাছের হলুদ ফুল এ এক অনন্য অপরুপ সৌন্দর্য।যেন গাঁয়ে হলুদ বরণ সাজে সেজেছে প্রকৃতি কন্যা। সরিষা ফুলের হলুদ রঙের চাদরে আবৃত রাণীশংকৈল উপজেলার অনেক এলাকা।মাঠের চারপাশ জুড়ে সরিষা বিস্তারিত..

সেবা নিতে নামী হাসপাতাল ছেড়ে শেখ ফজিলাতুন্নেছায় রোগীরা

  সেবা নিতে নামী হাসপাতাল ছেড়ে শেখ ফজিলাতুন্নেছায় রোগীরা মহিউদ্দিন মাহমুদ, সিনিয়র করেসপন্ডেন্ট | শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল গাজীপুর থেকে ফিরে: গাজীপুরের কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের বাসিন্দা আমেনা বেগম (৫৭) দীর্ঘদিন থেকে কিডনি রোগে ভুগছেন। তিনি চিকিৎসা নিতে গাজীপুরের কাশিমপুর তেতুইবাড়ি এলাকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতালে এসেছেন। ভালো চিকিৎসার জন্য এক সময় ঢাকার নামী-দামী বিস্তারিত..

তাবিথ-ইশরাক: তারেকের দুই ‘ক্রীড়নক’ প্রার্থী

ঢাকা: ২৮ এপ্রিল ২০১৫। সকাল সাড়ে ১১টা। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তখন মিরপুর পল্লবীর একটি ভোটকেন্দ্রে। হঠাৎ করে তার সেলফোন বেজে উঠল। ও প্রান্তে তার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ব্যারিস্টার মওদুদ আহমদ— ‘তাবিথ, তুমি চলে আসো। আমরা এখনই ভোট বর্জনের ঘোষণা দেবো!’ তাবিথের উত্তর, ‘স্যার, আমি আরেকটু দেখতে চাই।’ বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে দুঃস্থদের মাঝে লেপ বিতরণ

মো: লিটন মাহমুদ মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়িার কাজী ওয়াহিদের ব্যাক্তিগত উদ্যোগে দুঃস্থদের মাঝে লেপ বিতরন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার কামারখাড়া বাজার এলাকায় স্থানীয় শতাধিক দুঃস্থ অসহায় জনসাধারণের মাঝে এসব লেপ বিতরণ করা হয়। সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ জানান, বিগত ২০০১সাল থেকে উপজেলা ব্যাপি লেপ বিতরণ করে আসছি। এপর্যন্ত ২৫হাজার লেপ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com