January 25, 2022, 1:32 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বঙ্গবন্ধুর কেনা জমিতে নির্মাণ হচ্ছে আধুনিক পাটগুদাম

বঙ্গবন্ধুর কেনা জমিতে নির্মাণ হচ্ছে আধুনিক পাটগুদাম অনুসন্ধানে জানা গেছে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা খুলনায় এলে তার চাচা মরহুম শেখ আবু নাসেরের বাসায় উঠতেন। চাচির সঙ্গে সময় কাটাতেন। কিন্তু দিঘলিয়ায় পাটের গুদামসহ যে ৪ বিঘা জমি আছে তা জানা ছিল না শেখ হাসিনার। ২০০৭ সালে দুর্নীতি দমন কমিশনে সম্পত্তির হিসাবের বিবরণ দেওয়ার বিস্তারিত..

বঙ্গোপসাগর থেকে ২৬ ভারতীয় জেলে আটক

বঙ্গোপসাগর থেকে ২৬ ভারতীয় জেলে আটক আটক ট্রলার সীমানা লঙ্ঘন করে মাছ শিকারের অভিযোগে ২৬ ভারতীয় জেলেকে আটক করা হয়েছে। এসময় মাছ শিকারের কাজে ব্যবহৃত ‘এফ বি শঙ্খ প্রদীপ’ ও ‘মা মঙ্গল’ নামে দুটি ট্রলারও জব্দ করা হয়। শনিবার (১৮ জানুয়ারি) বিকালে জেলেসহ ট্রলারটি আটক করে নৌবাহিনী। আটকদের মোংলা থানায় সোপর্দ করা হয়েছে। এস আই বিস্তারিত..

প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে নতুন রেকর্ড

প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে নতুন রেকর্ড হয়েছে। নতুন বছরের প্রথম মাস জানুয়ারির ১৫ দিনেই প্রায় ১ বিলিয়ন ডলার রেমিটেন্স এসেছে বাংলাদেশ। সবমিলিয়ে ২০১৯-২০ অর্থবছরের সাড়ে ছয় মাসে (২০১৯ সালের ১ জুলাই থেকে ২০২০ সালের ১৫ জানুয়ারি) এক হাজার ৩০ কোটি (১০.৩৬ বিলিয়ন) ডলারের রেমিটেন্স পাঠিয়েছেন প্রবাসীরা। বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স প্রবাহের সাপ্তাহিক যে তথ্য প্রকাশ করেছে বিস্তারিত..

২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার কারিগর শিক্ষার্থীরা’

নিজস্ব প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।ছবি: সংগৃহীত শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষার্থীরাই হচ্ছে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার কারিগর। তাদের হাত ধরেই দেশে পরিবর্তন আসবে। একেকজন হবে চ্যাম্পিয়ন অব চেঞ্জ। শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে ওঠতে শেখ হাসিনার সরকার পাশে আছে। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও কুমিল্লা শিক্ষাবোর্ডের ব্যবস্থাপনায় বিস্তারিত..

টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার দিঘীরপাড় এ,সি ইনস্টিটিউশনের বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার অনুষ্ঠান ।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলার টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার দিঘীরপাড় এ,সি ইনস্টিটিউশনের সম্মানিত সভাপ‌তি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শ‌নিবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সা‌বেক ছাত্র‌নেতা ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আহসান ক‌ব‌ির হালদার‌ের সভাপতিত্বে অনুষ্ঠান টির উদ্ব‌োধন ক‌রেন টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার অাওয়ামী লী‌গের সভাপ‌তি ও উপ‌জেলার চেয়ারম্যান জনাব মোঃ বিস্তারিত..

টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার দিঘীরপাড় এ,সি ইনস্টিটিউশনের বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার অনুষ্ঠান ।

    মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলার টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার দিঘীরপাড় এ,সি ইনস্টিটিউশনের সম্মানিত সভাপ‌তি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শ‌নিবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সা‌বেক ছাত্র‌নেতা ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আহসান ক‌ব‌ির হালদার‌ের সভাপতিত্বে অনুষ্ঠান টির উদ্ব‌োধন ক‌রেন টঙ্গ‌িবাড়ী উপ‌জেলার অাওয়ামী লী‌গের সভাপ‌তি ও উপ‌জেলার চেয়ারম্যান জনাব বিস্তারিত..

ছালেহ আহাম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে র‍্যালী ও রেজিষ্ট্রেশন উদ্বোধন

শামীম ইকবাল চৌধুরী,নিজস্ব সংবাদদাতা:নাইক্ষ্যংছড়ি নাইক্ষ্যংছড়ি উপজেলার ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের র‍্যালী ও নিবন্ধ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ১৭ জানুয়ারি (শুক্রবার) দুপুর ২টায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভবনের সামনে র‍্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন করে ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক হয়ে র‍্যালীটি শেষ হয় কবির টাওয়ার ভবনের নিবন্ধন কার্যালয় প্রাঙ্গণে। এরপর বিস্তারিত..

তোফায়েল আহম্মেদের আদর্শ নিয়ে পথচলা ভোলার তৃনমুল এখন ‘বিপ্লব’ প্রেমেই মুগ্ধ

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দ্বীপজেলা ভোলায় কে হচ্ছেন বাংলার শতাব্দি সংস্কারকের আগামীর রাজনৈতিক উত্তরসূরি তা নিয়ে জনমনে নানা কৌতুহল থাকলেও ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন তাদের ভিন্ন মতপার্থক্য কথা।তারা বলছেন, রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ন এ জেলায় তোফায়েল আহম্মেদের আগামীর উত্তরসুরী তাহার মেয়ে মুন্নি হলেও,রাজনৈতিকভাবে উত্তরসূরি হতে তার সময় লাগবে অনেক। যা একজন মইনুল হোসেন বিপ্লব হতে সময় বিস্তারিত..

ইবিতে অর্থনীতি সমিতির আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত

  ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলাদেশ অর্থনীতি সমিতির আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানটির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করার মাধ্যমে সেমিনার শুরু হয়। সেমিনারে অর্থনীতি বিভাগের প্রফেসর ড. আব্দুল মুইদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অর্থনীতি বিস্তারিত..

লামা পৌসভায় নিজস্ব আয়ের উৎস সৃষ্টিতে সহায়তার আশ্বাস: স্থানীয় সরকার সচিব (অতি:)

  মো: নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা পৌরসভা সফর করলেন স্থানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মরণ কুমার চক্রবর্তী। সস্ত্রীক সফরকালে ১৮ জানুয়ারী (শনিবার) তিনি লামা পৌরসভার হলরুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব পার্বত্য লামার প্রাকৃতিক সৌন্দর্য বর্ণনা করে বলেন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com