January 16, 2022, 3:00 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

লামা ফাঁসিয়াখালীতে রাজামুনি বুদ্ধমূর্তির শুভ উদ্বোধন করলেন :পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানের লামায় ৩৫ ফুট উচ্চতা রাজামুনি বুদ্ধমূর্তির শুভ উদ্বোধন, অভিষেক ও উৎস্বর্গ করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এম.পি)। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছায় জীনামেজু অনাথ আশ্রমে শুক্রবার (১৭ জানুয়ারী) সকাল ৯টায় বুদ্ধমূর্তির উৎস্বর্গ উপলক্ষে বৌদ্ধ ধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য মন্ত্রী একই সময় জীনামেজু বিস্তারিত..

বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি’র যুগপূর্তি উপলক্ষে শিক্ষা উপকরণ ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী

  মোহাম্মদ আলী বান্দরবান প্রতিনিধি: বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ যুগপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা, যুগপূর্তি’র কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিজিটাল বোর্ড উদ্বোধন, সংর্বধণা প্রদান, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা সমাগ্রী প্রদান ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিস্তারিত..

বান্দরবান সুয়ালক উত্তর সুলতানপুর দারুল কোরআন ইসলামিয়া মাদ্রাসা’র বই বিতরণ

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক উত্তর সুলতানপুর দারুল কোরআন ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা’র বাংলা ও আরবী সিলেবাসের বই বিতরণ অনুষ্ঠান-২০২০ গতকাল মাদ্রা’র মাঠ প্রঙ্গনে অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সুয়ালক উত্তর সুলতানপুর দারুল কোরআন নূরাণী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু বকর, সুলতানপুর দারুল বিস্তারিত..

শ্রীনগরে যুব মিনি ফুটবল টুর্নামেন্ট -২০২০ উদ্বোধন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে ফৈনপুর যুব উন্নয়ন সমিতি উদ্যোগে এই যুব মিনি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। শুক্রবার বিকালে ফৈনপুর কবরস্থান খেলার মাঠে টুর্নামেন্ট শুভ উদ্বোধন করেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মসিউর রহমান মামুন। উক্ত উদ্বোধনে জনাব মোঃ লতিফ শেখ সাভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন মুন্সীগঞ্জ -১ আসনে সংসদ সদস্য মাহি বি চৌধুরী। বিস্তারিত..

সবুজ কুঁড়ি বাংলাদেশের কমিটি ঘোষণা,

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ : সারাদেশে সবুজ বনায়ন গড়ে তোলা ও বৃক্ষরোপন কর্মসূচি করার লক্ষ্যে সবুজ কুঁড়ি বাংলাদেশ সংগঠনের কমিটি গঠণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে মাহবুব আলম জয় ও সাধারণ সম্পাদক পদে মো: আশরাফুল আলম উজ্জ্বলকে নির্বাচিত করা হয়েছে। তিন বছর মেয়াদী ৩৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি বিস্তারিত..

ইবির সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নকানন’র বৃদ্ধাশ্রমে কম্বল বিতরণ

  ইবি প্রতিনিধিঃ স্বপ্নকানন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার পক্ষ থেকে ২৫ জন বৃদ্ধ মাকে শীতবস্ত্র বিতরণ করেছে৷ বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসের সামনে অবস্থিত উদয়ন মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে তারা এ কর্মসূচি পালন করে। জানা যায়, এছাড়াও স্বপ্নকানন ইবি শাখার সদস্যবৃন্দ রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের সন্ধান করে শীতবস্ত্র বিস্তারিত..

অফিসার্স ক্লাব নির্বাচনে সাধারন সম্পাদক পদে মেজবাহ উদ্দিন প্রাচারনায় এগিয়ে।

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ১৯৬৭ সালে প্রতিষ্ঠিত অফিসার্স ক্লাব বাংলাদেশের অন্যতম সেরা কম্যুনিটি ক্লাবগুলোর একটি। মূলত রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদে আসীন কর্মকর্তারা এই ক্লাবের সদস্য। আসছে ১৭ জানুয়ারি-২০২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে বিসিএস অফিসারদের সর্ব বৃহৎ সংগঠন ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে এরই মধ্যে সাজ সাজ রব পড়ে গেছে ক্লাবপাড়ায়। প্রার্থীরা ব্যক্তিগতভাবে যার যার চ্যানেল থেকে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রফিকুল ইসলাম (৪২) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে জামালপুর ইক্ষু খামার ভাতারমারি ফার্মের সামনে এ ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার এসআই বাবুল। নিহত রফিকুল ইসলাম সদর উপজেলার ৮নং রহিমানপুর ইউনিয়নের কৃষ্ণাপুর গ্রামের মংলুর ছেলে। বিস্তারিত..

অভূতপূর্ব’ ও ‘বিস্ময়কর’ গতিতে এগিয়েছে বাংলাদেশ: মোদি

:: নিউজ ডেস্ক :: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারত সফররত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়। এতে বলা হয়, নয়াদিল্লি¬তে রাইসিনা সংলাপে অংশগ্রহণকারী বিশ্বের অন্যান্য দেশের মন্ত্রীদের সাথে হাছান মাহমুদ বুধবার সন্ধ্যায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন। এসময় নরেন্দ্র মোদি বিস্তারিত..

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে ভোলার দুর্গম চরের বিদ্যালয়ে ই-এডুকেশন সেবা উদ্বোধন করলেন জয়

  নিজস্ব প্রতিবেদক     বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে ভোলার দুর্গম চরাঞ্চলে আধুনিক শিক্ষার আলো পৌঁছে দেয়ার লক্ষে ই-এডুকেশন সেবার উদ্বোধন করা হয়েছে।   আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর মধ্যবর্তী বিচ্ছিন্ন চর মদনপুরের মকবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ই-এডুকেশন সেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com