January 24, 2022, 8:00 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নতুন নেতৃত্ব ইবির ই.আর.এইচ

  ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ক্যাম্পাস ক্যাফেতে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জানা যায়, নতুন কমিটিতে ফলিত ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তানভীর রহমানকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহাদী উল্লাহ্কে সাধারণ সম্পাদক করা হয়েছে। বিস্তারিত..

বাল্যবিবাহ, ইভটিজিং মাদক ও স্কুল কলেজে মোবাইল ফোন ব্যবহারের কুফল

  বি‌শেষ প্র‌তি‌নি‌ধি : আজ ব‌রিশাল জেলার গৌরনদী উপ‌জেলা সকালবাল্যবিবাহ, ইভটিজিং মাদক ও স্কুল কলেজে মোবাইল ফোন ব্যবহারের কুফল সম্পর্কে গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজ প্রংঙ্গ‌নে এক‌টি অা‌লোচনা সভা হয় । সভাপতিত্ব কর‌েন গৌরনদী উপ‌জেলার চেয়ারম্যান ও সভাপতি জনাবা সৈয়দা মনিরুন নাহার মেরীর অনুষ্ঠিত হয়। উক্ত সভা প্রধান অতি‌থি ছি‌লেন প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ বিস্তারিত..

বিকাশ দোকানীকে হত্যা মামলায় ৭ আসামির আমৃত্যু কারাদণ্ড

মুন্সীগন্জ প্রতিনিধি মুন্সীগন্জে টঙ্গিবাড়ীতে এক বিকাশ দোকানীকে হত্যা করে দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় ৭ জনকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ডও দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হোসনে আরা বেগম এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, আল বিস্তারিত..

শেখ ফ‌জিলাতুন্নেসা স্মৃ‌তির প্র‌তি সম্মান প্রর্দশন

মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি: প্র‌তিবছ‌রের ন্যায় এবার স্বাধীন বাংলা‌দেশ স্থপ‌তি জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও তার সহধ‌র্মিনী শেখ ফ‌জিলাতুন্নেসা স্মৃ‌তির প্র‌তি সম্মান প্রর্দশনে। মঙ্গলবার সকা‌ল ১১টায় মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দি‌মে রিকা‌বি বাজার গ্রীন ও‌য়েল ফেয়ার সেন্টার মা‌ঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ্যালয় ফুটবল টুর্না‌মেন্ট উ‌দ্ধোধন ক‌রেন। জেলা প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার মুন্সীগঞ্জ মোঃ শামসুর রহমারের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com