January 16, 2022, 3:01 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

সরকারের প্রচলিত নীতিমালা ও নির্দেশনা অমান্য করে উপজেলার বিভিন্ন হাট-বাজার ও সড়কের পাশে অবৈধভাবে বিক্রি

মুন্সিগঞ্জ) প্রতিনিধি: সরকারের প্রচলিত নীতিমালা ও নির্দেশনা অমান্য করে উপজেলার বিভিন্ন হাট-বাজার ও সড়কের পাশে অবৈধভাবে বিক্রি করা হচ্ছে অকটেন, পেট্রোল, ডিজেল ও মবিল। আল আমিন বাজারের সিকদার এন্টারপ্রাইজ, সাফোয়ান এন্টারপ্রাইজ, পাকা ব্রীজের সামনে মাসুদ রানা ভান্ডারীর দোকান, মা বাবার দোয়া এন্টারপ্রাইজ, বালাসুর বউ বাজারের শাহাদাতের দোকান, তালুকদার বাড়ীর মোড়ে মুনছুরের মুদি দোকান, তিন দোকানের বিস্তারিত..

দখল ও দূষণের হাত থেকে ধলেশ্বরী নদীকে রক্ষার দাবীতে দুই দিনব্যাপী প্রতিবাদ কর্মসূচী

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : দখল ও দূষণের হাত থেকে ধলেশ্বরী নদীকে রক্ষার দাবীতে দুই দিনব্যাপী প্রতিবাদ কর্মসূচীর ঘোষণা দিয়েছে নাগরিক সমন্বয় পরিষদ মুন্সীগঞ্জ। আগামী ৮ ফেব্রুয়ারি মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এবং ৯ ফেব্রুয়ারি মুন্সীগঞ্জ লঞ্চঘাট এলাকায় এই কর্মসূচীর আয়োজনের ব্যপক প্রস্তুতি চলছে বলে সংগঠন সূত্রে জানানো হয়েছে। প্রতিবাদী নাগরিক সমাবেশ, গান, নৃত্য এবং নদী দখল ও বিস্তারিত..

লামা-চকরিয়া সড়কে দূর্ঘটনা ; গুরুতর আহত ৪

  মোঃ নাজমুল হুদা:লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় একটি খালি পিকআপ পাহাড়ের গভীর খাদে পড়ে গেছে। গাড়িটি পাহাড়ের গভীর খাদে পড়ে ৩ টুকরা হয়ে যায়। এসময় গাড়ির ড্রাইভার ও হেলপার সহ ৪জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় করিম গণির বাগান সংলগ্ন দুর্ঘটনাটি ঘটে। বিস্তারিত..

মুজিববর্ষ থেকে শিশুদের স্কুল ড্রেস-জুতা কেনার টাকাও দেবে সরকার

  বি‌শেষ প্র‌তি‌নি‌ধি : প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃত্তির পাশাপাশি স্কুলব্যাগ, স্কুল ড্রেস ও জুতা কেনার টাকাও দেবে সরকার। বছরের শুরুতেই নতুন বইয়ের পাশাপাশি শিশুদের এসব শিক্ষা সহায়ক উপকরণ কেনার জন্য ৫০০ টাকা করে দেওয়া হবে। মুজিববর্ষ থেকেই দেশের প্রাথমিক বিদ্যালয়গুলোর এক কোটি ৪০ লাখ শিক্ষার্থী এই সুবিধা পাবে।সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ বিস্তারিত..

বান্দরবানে আঞ্চলিক এসএমই পণ্য মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : আগামী ১৬-২২ জানুয়ারি-২০২০ বান্দরবানে আঞ্চলিক এসএমই পণ্য মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মলনে জানান, ১৬জানুয়ারি বিকাল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর, এতে সভাপতিত্ব করবেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। সংবাদ সম্মলনে বিস্তারিত..

খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু, আহত-৫

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ৫ জন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার খুটাখালীর নয়াপাড়া নতুন মসজিদের পার্শ্বে কক্সবাজারগামী কাভার্ডভ্যানের চাকা পরিবর্তনের সময় চট্টগ্রাম এয়ারপোর্ট হতে হাজীদের বহনকারী একটি নোহা কুয়াশায় আচ করতে না পেরে পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ছৈয়দ হোসেন সিকদার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com