January 23, 2022, 7:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় মুজিববর্ষ ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বর্ণাঢ়্য আনন্দ শোভাযাত্রা

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় মুজিববর্ষ ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বর্ণাঢ়্য আনন্দ শোভাযাত্রা উদযাপিত হয়েছে। শনিবার (১১ জানুয়ারী,২০২০ ইং) সকাল ১০ ঘটিকায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে অতিথিবৃন্দ বিস্তারিত..

দশ টাকায় টিকেট কেটে চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী

  সাধারণ মানুষের মত ১০ টাকায় টিকিট কাটছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চোখ দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে লাইনে দাঁড়িয়ে সাধারণ রোগীদের মতোই ১০ টাকায় টিকিট কেটে হাসপাতালে চিকিৎসা নেন প্রধানমন্ত্রী। এর আগেও হাসপাতালে এভাবে চিকিৎসাসেবা নিয়েছিলেন শেখ হাসিনা। এর আগে গাজীপুরের কাশিমপুরে শেখ বিস্তারিত..

ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা জারি যুক্তরাষ্ট্রের

আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১১, ২০২০ , ওয়াশিংটনে নতুন নিষেধাজ্ঞা জারির ঘোষণা তুলে ধরা হয় ইরাকে মার্কিন সেনাঘাটি লক্ষ্য করে ইরানের মিসাইল হামলার বদলা হিসেবে ইরানের ওপর নতুন করে অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপ করলো যুক্তরাষ্ট্র। ইরানের সন্ত্রসী কার্যক্রম ও পরমাণু বোমা বানানোর ইচ্ছা থেকে দেশটিকে দূরে রাখতে বাধ্য করতে এ নতুন অবরোধ আরোপ করা হয়েছে বিস্তারিত..

বাংলাদেশিকে মেরে নিয়ে গেল বিএসএফ

ঠাকুরগাঁও প্রতিনিধি   |   ফাইল ছবি ঠাকুরগাঁওয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সাবুল আক্তার (৪৬) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী মৃত হয়েছেন। শনিবার (১১ জানুয়ারি) ভোর ৪টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া সীমান্তে এ ঘটনা ঘটে। সীমান্ত সূত্রে জানা গেছে, শনিবার ভোররাতে পাড়িয়া সীমান্তের ৩৮৪/২ এস মেইন পিলার বরাবর ভারতীয় বারোঘড়িয়া ক্যাম্প তারকাটার সংলগ্ন এবং বিস্তারিত..

নকলের বিরুদ্ধে সর্বস্তরে প্রতিরোধ গড়তে হবে: রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক শিক্ষার্থীদের নকলের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘আজকে নকলের বিভিন্ন কথাবার্তা শোনা যায়। আমার লজ্জা হয়, যখন শুনি শিক্ষকরা নকল সাপ্লাই করেন। অনেক জায়গায় শোনা যায় ছাত্রদের মা-বাবা পর্যন্ত নকল সাপ্লাই করেন। এর চেয়ে কলঙ্কজনক, দুঃখজনক, হতাশাজনক আর কিছু হতে পারে বলে আমি মনে করি না।’ শনিবার জগন্নাথ বিস্তারিত..

হলুদ ফুলের হাসি দেখতে চাইলে

হলুদ ফুলের হাসি দেখতে চাইলে নরসিংদী- মাইলের পর মাইল, দিগন্তজোড়া সর্ষে ক্ষেতের জন্য ইতোমধ্যেই নরসিংদীর চান্দেরপাড়া ভ্রমণকারীদের নজর কেড়েছে। ঢাকা থেকে গেলে সময় লাগবে ২ ঘণ্টার মতো। যাওয়ার পথটাও সহজ। গুলিস্তান বা মহাখালী থেকে নরসিংদীর বাসে উঠুন। নরসিংদী নেমে রিকশা নেবেন সাটিরপাড়া রজনীগন্ধার মোড় পর্যন্ত। এখান থেকে ইজিবাইকে চান্দেরপাড়া। যেতে যেতেই দূর থেকে চোখে পড়বে বিস্তারিত..

পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ৬ জানুয়ারি থেকে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। শারীরিক অবস্থা কিছুটা অবনতি হওয়ায় শনিবার দুপুর থেকে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য আগামীকাল (রোববার) সকালে এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেয়া হবে। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ বিস্তারিত..

বান্দরবানে নানা আয়োজনে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: “সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে নানা আয়োজনে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠান উপলক্ষে ১১ জানুয়ারী শনিবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়,র‌্যালিটি শহরের প্রধান প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পুনরাই একই বিস্তারিত..

বায়হাল সরকারী প্রাথম‌িক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

    মোঃলিটন মাহমুদ মুন্সীগন্জঃ মুন্সীগন্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নের বায়হাল সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অাজ ১১ই জানুয়ারী শনিবার সকাল ১০ঘ‌টিকায় বিদ্যালয় প্রাঙ্গণে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাম্মদ সা‌বিনা সুলতানা র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্কুল প‌রিচালনা প‌রিষ‌দের সভাপ‌তি হা‌বিবুর রহমান মৃধা তিনি বিস্তারিত..

“কোথায় থাক কমলা ফুলি, সিলেট আমার ঘর, টিয়ে বলে দেখতে যাব পাখায় দিয়ে ভর” সেই কমলা লেবুর চাষ এখন আর সিলেটে সীমাবদ্ধ নেই কমলা চাষে দেশব্যাপী সাড়া জাগিয়েছেন মহেশপুরের রফিকুল ইসলাম

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ “কোথায় থাক কমলা ফুলি, সিলেট আমার ঘর, টিয়ে বলে দেখতে যাব পাখায় দিয়ে ভর” না কমলা লেবুর চাষ এখন আর সিলেটে সীমাবদ্ধ নেই। ঝিনাইদহের একটি প্রত্যন্ত অঞ্চলে সু–স্বাদু ও দৃষ্টিনন্দন কমলা চাষ হচ্ছে। এই কমলা চাষে দেশব্যাপী সাড়া ফেলে দিয়েছেন রফিকুল ইসলাম নামে এক কৃষক। তার বাগানে বোটায় বোটায় কমলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com