January 16, 2022, 2:39 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রাজধানীর আগারগাঁওয়ে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় একটি প্যাভিলিয়নে আগুন

বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ রাজধানীর আগারগাঁওয়ে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় একটি প্যাভিলিয়নে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১২ মিনিটের দিকে ফ্রুটিকার স্টলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের অপারেটর রিমা খানম বলেন, বাণিজ্য মেলায় আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করছে। ফায়ার সার্ভিস জানায়, বাণিজ্য মেলায় ফায়ার সার্ভিসের আলাদা বিস্তারিত..

বান্দরবান লামায় নব জাগরণ মহিলা উন্নয়ন সমিতি

বান্দরবান লামায় নব জাগরণ মহিলা উন্নয়ন সমিতি মো.আবুল হাসেম, (বান্দরবান) লামা প্রতিনিধি, লামা পৌরসভার বাসিন্দা মুক্তা বেগম (৩০), রুনা আক্তার (২৩), নুর জাহান আক্তার (২৪), ফাতেমা আক্তার (২২), জাহেদা বেগম (৩৫) এবং কলেজ ছাত্রী কোহিনুর আক্তার (২০)।আরো শত জন জন নারী এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখেন। তাদের স্বপ্ন যাত্রার পথপরিক্রমায় সামনে রয়েছেন এক সফল নারী। তিনি বিস্তারিত..

সাংবাদিক দিয়া নিউজ করাই‌ছোস, আগে তোর বিচার করবো, প‌রে ভর্তি নিবো

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ তুই সাংবাদিক দিয়া কেন নিউজ করাইছস, আগে তোর বিচার করবো তারপর তোকে ভর্তি নিবো। তোর যখন টাকার এত সমস্যা তাহলে তোর বাবাকে বল তোকে যেন কোন কাজে লাগিয়ে দেয়। লেখাপড়া করে কি হবে।এক ছাত্রকে এসব কথা বলেন স্কুলের প্রধান শিক্ষক। ঘটনাটি ঘটেছে ২ জানুয়ারী সিরাজদিখান উপজেলার খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিস্তারিত..

কেউ বেকার থাকবে না, ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও মেধার বিকাশে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার ডিজিটাল বাংলাদেশ দিবসের অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, “তরুণ শিক্ষার্থী ও তরুণদের মাঝে যে উদ্ভাবনী জ্ঞান, মেধা রয়েছে তা যেন বিকশিত করতে পারে তার জন্য আমরা ব্যবস্থা নিচ্ছি। স্টার্টআপ অর্থাৎ কেউ বিস্তারিত..

ভোলা বোরহানউদ্দিনে মাদক বিরোধী অভিযানে যুবলীগের সাধারণ সম্পাদকসহ আটক-৯

  বিশেষ প্রতিনিধি।। ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী অভিযানে ৩১৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খানকে আটক করেছে পুলিশ। এসময় তার সাথে আরো ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বুধবার দিবাগত রাত পৌনে এক টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামের মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে এদের আটক করা বিস্তারিত..

মুন্সিগঞ্জে ৪ কোটি মিটার কারেন্ট জাল আটক!

মুন্সিগঞ্জে ৪ কোটি মিটার কারেন্ট জাল আটক! মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয়ের নির্দেশ মোতাবেক বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শিহাবুল আরিফ এর নেতৃত্বে অদ্য ৮/১/২০২০ খ্রিঃ তারিখ বেলা১২:০০ ঘটিকা হতে মুন্সিগঞ্জ সদর উপজেলাধীন পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর, ডিঙ্গাভাঙ্গা, দূর্গাবাড়ি এলাকায় জেলা মৎস্য অফিস ও কোস্ট গার্ড বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com