January 24, 2022, 8:03 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

টঙ্গীবাড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ি উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০টায় কাঠাদিয়া দারুল উমুল মাদ্রাসার মাঠে এ কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি জগলুল হালদার ভুতু। তিনি তার নিজ অর্থায়নে ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র শীতার্তদের মাঝে ৮শ কম্বল বিতরণ করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন, কাঠাদিয়া শিমুলিয়া ইউপি চেয়ারম্যান বিস্তারিত..

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৪ বছর….

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ : জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৪ বছর পর প্রথমবারের মত সমাবর্তনের আয়োজন করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। সমাবর্তনে প্রায় ১৯ হাজার গ্র্যাজুয়েট কালো গাউন পরে ইতিহাসের পাতায় স্থান করে নিবে। এখন পর্যন্ত একসাথে এত বড়ো কনভোকেশন দেখা যায় নাই। বিশ্ববিদ্যালয়ে আয়োজিত প্রথম সমাবর্তন হওয়ায় ব্যস্ত সময় পার করছে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিরা। সমাবর্তনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিস্তারিত..

কালিয়ায় জমি সংক্রান্তের জেরে হামলা :আহত ২

  কালিয়া প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে জমি সংক্রান্তের জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে।লোহারগাতি গ্রামে জমি কেনাকে কন্দ্রে করে এ হামলার ঘটনা ঘটে।হামলায় অন্তত ২ জন আহত হয়েছে ।আহত মশিউর জানান,একই গ্রামের জবেদ আলী ফকিরের ছেলে নাসিমের মধ্যে জমি কেনা নিয়ে নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত রবিবার দিবাগত রাত দশটার সময় বিস্তারিত..

হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে৷৷৷রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে। সেই সাথে এই হাসপাতালের যে কোন সমস্যা দ্রুততার সাথে সমাধান করা হবে এবং এখানে উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে। সোমবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের বিস্তারিত..

সিসিইউতে জাহাঙ্গীর কবির নানক ।

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় তাকে ভর্তি করা হয়। সকালে বুকে ব্যাথা হলে তাকে চেকআপের জন্য হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। ধানমণ্ডি ল্যাবএইড হাসপাতালের পুরনো ভবনের ৩য় তলায় করোনারি কেয়ার ইউনিট-১ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com