January 24, 2022, 8:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জীবন সঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা

জীবন সঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা রু‌বেল মাদবর ব‌লে‌ছেন, ভালোবাসার মানুষ ও জীবনসঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা। আর এর পেছনে নাকি একাধিক কারণও রয়েছে। অন্য যে কোনো পেশার মানুষের চেয়ে সাংবাদিকরা প্রেমিক বা প্রেমিকা হিসেবে অনেকটাই এগিয়ে। কারণ কাজের প্রয়োজনে তাদের বিভিন্ন জায়গায় যেতে হয়। যে কোনো জায়গার ঠিকানা জিজ্ঞাসা করলে জবাব পাওয়া যায় খুব সহজে। তাছাড়া বিস্তারিত..

জীবন সঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা

জীবন সঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা মোঃ‌লিটন মাহমুদ ব‌লে‌ছেন, ভালোবাসার মানুষ ও জীবনসঙ্গী হিসেবে সাংবাদিকরাই সেরা। আর এর পেছনে নাকি একাধিক কারণও রয়েছে। অন্য যে কোনো পেশার মানুষের চেয়ে সাংবাদিকরা প্রেমিক বা প্রেমিকা হিসেবে অনেকটাই এগিয়ে। কারণ কাজের প্রয়োজনে তাদের বিভিন্ন জায়গায় যেতে হয়। যে কোনো জায়গার ঠিকানা জিজ্ঞাসা করলে জবাব পাওয়া যায় খুব সহজে। তাছাড়া বিস্তারিত..

নড়াইল নিউজ

নড়াইলে শীতার্ত মাঝে কম্বল বিতরণকালে পুলিশ সুপার জসিম উদ্দিন উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে শীতার্ত দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে (পিপিএম-বার) পেয়ে আনন্দ-আবেগে আপুত হয়েছেন সবাই। পুলিশ লাইন্স এলাকায় শীতার্ত দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণকালে এ দৃশ্য দেখা যায়। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, ৬০ থেকে ৮০ বছরের বিস্তারিত..

ভোলায় লাইজু হত্যার বিচার চেয়ে সহপাঠীদের বিক্ষোভ ও মানববন্ধন।

মোঃ আরিয়ান আরিফ,ভোলাঃ ভোলার দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও গৃহবধু লাইজু বেগমের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার কলেজের সহাপাঠী ও শিক্ষকরা। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা দৌলতখান বাজারে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। পরে তারা দৌলতখান বাজারের সদর রোডে বিক্ষোভ মিছিল করে হত্যাকারীদের বিস্তারিত..

সিরাজ‌দিখা‌নে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ

সিরাজ‌দিখা‌নে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন । মুন্সীগঞ্জ প্রতিনিধি: সিরাজদিখানে “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” এ স্লোগান কে সামনে রেখে দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদে¦াধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় বিস্তারিত..

মুন্সীগঞ্জের রামের গাঁও এ সন্তাসী হামলায় নারীসহ আহত ৫

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বিচার শালিশকে কেন্দ্র করে ভাড়াটিয়া সন্সাসীদের হামলায় রামের গাঁও এ নারীসহ ৫ জন গুরুত্বর আহত হয়েছে।   আহতরা হলেন, মোঃ নাছির উদ্দিন ( ৪০),তৈয়ব আলী মাদবর (৬৫) তাসলিমা আক্তার (২৮) সেফালি বেগম (৬৫)। রবিবার বিকেলে পঞ্চসার ইউনিয়নের রামেরগাঁও গ্রামে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা জানান,বিচার শালিশকে কেন্দ্র কর তাদের এই নির্মম হামলা বিস্তারিত..

১০ জানুয়ারি ‘রজত রেখা’ বের হচ্ছে

মুন্স‌িগন্জ প্র‌তি‌নি‌ধি : ৪ঠা জানুয়ারি ২০২০, শনিবার অবশেষে মুন্সীগঞ্জ থেকে দৈনিক ‘রজত রেখা’ পত্রিকাটি জেলা প্রশাসন থেকে গত বুধবার ছাড়পত্র পেয়েছে। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার এ ছাড়পত্র প্রদান করেন। তাঁর সময়ে যোগদানে ছাড়পত্র প্রাপ্তীতে এটি প্রথম পত্রিকা। এ পত্রিকার প্রকাশক হচ্ছেন মুন্সীগঞ্জ সদর উপজেলার আ’লীগের সভাপতি মো: আফছার উদ্দিন ভুইয়া। আর সম্পাদক হচ্ছেন মুন্সীগঞ্জ বিস্তারিত..

শ্রীনগরে বরযাত্রীতে গিয়ে রাস্তা মোটরসাইকেল দুর্ঘটনায় ১ জন নিহত

মুন্সিগঞ্জপ্রতিনিধি: শ্রীনগরে বরযাত্রীতে গিয়ে রাস্তা মোটরসাইকেল দুর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন সিরাজদিখান উপজেলার কোলা এলাকার গোলাম হোসেন সুমন (২৫) এক যুবক। গত শুক্রবার বিকালে শ্রীনগর-মুন্সিগঞ্জ সড়কের আটপাড়া বিদ্যুৎ সাব স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সিরাজদিখান থেকে সুমন ও তার বন্ধু ইমরান (২৪) একটি মোটর সাইকেলে করে বরযাত্রীর সাথে রওনা দেয়। শ্রীনগর উপজেলার আটপাড়া এলাকায় বিস্তারিত..

ইবিতে শীতকালীন ছুটি শেষ, ক্লাশ শুরু হচ্ছে

  ইবি প্রতিনিধি ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শীতকালীন ও বিভিন্ন দিবসের ১২ দিনের ছুটি শেষে ক্লাস শুরু হচ্ছে সোমবার। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ জানিয়েছেন, সোমববার (৬ জানুয়ারি) থেকে বিশ্ববিদ্যালয়ের সকল ধরণের ক্লাস-পরীক্ষা শুরু হবে এবং আগামীকাল রোববার সকল অফিসসূমহ খোলা থাকবে কিন্তু কোন ধরণের ক্লাস হবে না। উল্লেখ্য, শীতকালীন অবকাশ ও বড়দিন উপলক্ষ্যে বিস্তারিত..

চকরিয়া খুটাখালীতে ব্লাড কল্যাণ সোসাইটির এপ্লাস প্রাপ্তদের সংবর্ধনা

    সেলিম উদ্দীন,কক্সবাজার। প্রতিবারের ন্যায় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার ৪ জানুয়ারি বিকালে কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সদ্য জেএসি,পিইসিতে এপ্লাস প্রাপ্ত প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থীর হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির উদ্দোগে অনুষ্টিত সংবর্ধনা সভায় উপস্থিত বিভিন্ন প্রতিষ্ঠানের ৪৭জন শিক্ষার্থীর মাঝে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com