January 28, 2022, 6:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন আরিফ মিঝির ১ম কন্যা মোসাম্মৎ আরাফাত সুলতানা বিজুর বিবাহ

মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : ৩রা জানুয়ারি,২০২০।। মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক, মিরকাদিম পৌরসভাস্থিত মিরাপাড়া গ্রামের বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক মোঃ হোসেন আরিফ মিঝির ১ম কন্যা মোসাম্মৎ আরাফাত সুলতানা বিজুর বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিবাবে উপস্থিত থাকেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এবং বিস্তারিত..

আওয়ামী লীগে বাড়ছে নারী নেতৃত্ব

  ২০০৮ এর নির্বাচনের পরে বাংলাদেশ আওয়ামী লীগ মন্ত্রীপরিষদে নিয়ে আসে নতুন চমক। এবার রেকর্ড সংখ্যক নারী মন্ত্রী-প্রতিমন্ত্রী নিয়ে মন্ত্রীপরিষদ গঠন করে শেখ হাসিনা সরকার। এর পর থেকে ধীরে ধীরে দলটির নারী নেতৃত্বের সংখ্যা বেড়ে দাঁড়ায় মোট নেতৃত্বের ৭ ভাগ। অপরদিকে বিএনপির নারী নেতৃত্বে সংখ্যা কমতে কমতে ১ভাগে এসে দাঁড়িয়েছে। এবারের সর্বশেষ ৮১ সদস্যের আওয়ামী বিস্তারিত..

সিটি নির্বাচনে নবীন প্রার্থীদের নিয়ে ঝুঁকি নিচ্ছেন তারেক, শঙ্কায় নেতৃবৃন্দ!

নিউজ ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তাবিথ আউয়ালকে দলীয় মনোনয়ন দিয়েছে বিএনপি। এছাড়া দক্ষিণে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন ইশরাক হোসেন। জানা গেছে, লন্ডনে অবস্থান করা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পছন্দ অনুযায়ী এই দুজনকে মনোনয়ন দেয়া হয়েছে। তবে তুলনামূলকভাবে তরুণ ও মাঠের রাজনীতিতে নবীন প্রার্থীদের মনোনয়ন দিয়ে বিএনপি বড় ঝুঁকি নিচ্ছে, এমনকি বিস্তারিত..

ভোলা ওয়েস্টার্ন পাড়ায় ছোটভাইর বসতবাড়ি দখলের বাধা দেওয়ায় ছোটভাইর স্ত্রী ও বোনের উপর হামলা।

  বিশেষ প্রতিনধি। ভোলায় ৩৫ বছরের ভোগ দখলীয় ভিটাবাড়ী থেকে দিনমজুর খেটে খাওয়া আপন ছোট ভাইকে উৎখাতের চেষ্টা চালাচ্ছে তারই প্রতারক ও দুষ্ট প্রতারক আপন বড় ভাই। বর্তমানে ছোট ভাইয়ের পরিবার বাধা দেওয়ায় ছোট ভাইয়ের স্ত্রী ও আপন বোনের উপর হামলা। এদিকে স্থানীয় তথ্যসূত্রে জানাগেছে,ভোলা পৌরসভার ওয়েষ্টার্ণ পাড়া ৭নং ওয়ার্ডে রিজার্ভ পুকুর পাড় এলাকায় মৃত বিস্তারিত..

মাতামুহুরীর তীরের বিভিন্ন পয়েন্টে উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে এমপি জাফর

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীর তীরের বিভিন্ন পয়েন্টে পানি উন্নয়ন বোর্ডের চলমান একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এবং কক্সবাজার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রবীর কুমার গোস্বামী। বৃহস্পতিবার বিকালে তাঁরা চকরিয়া উপজেলার রামপুর পয়েন্টে পালাকাটা রাবারড্যাম, চকরিয়া পৌরসভার ১নম্বর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com