January 25, 2022, 2:47 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবান সদর উপজেলা চার বারের চেয়ারম্যান গ্রেফতার যড়যন্ত্রের একটি অংশ, পিসিসিপি বান্দরবান।

  পার্বত্য জেলা গুলোর মধ্যে বান্দরবান জেলাটি একটি শান্তি সম্প্রীতি পূর্ণ জায়গায়, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন ও সম্প্রীতি সহাবস্থানের এখানে বিভিন্ন জনগোষ্ঠীর মানুষের বসবাস, সম্প্রতি বান্দরবান সদর উপজেলার পরপর চারবারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান জনাব মোহাম্মদ আবদুল কুদ্দুছ সাহেব কে (১জানুয়ারী২০ইং) রাত ১টায় গ্রেফতার পুর্বক জেলে প্রেরণ যড়যন্ত্রের নীল নকশা ছাড়া আর বিস্তারিত..

রি‌কাবী বাজার ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক জনপ্র‌িয় চেয়ারম্যানে ইন্তেকাল

    । মোঃ লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মিরকাদিম পৌরসভার বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, ক্রীড়ানুরাগি, সাবেক রিকাবি বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোঃ হাফিজুল্লাহ মনটু মাস্টার মঙ্গবার সকাল ১০.৩০ টার সময় ঢাকা সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না—- রাজেউন) তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন, বিস্তারিত..

বিভাগঃ কবিতা  শিরোনামঃ “শেষ সূর্য”  কলমেঃ ডাঃ গোলাম রহমান ব্রাইট 

. স্মৃতির আবহে উদ্বেলিত মনে গ্লানি বেদনা অপ্রাপ্তির ছাপ কুয়াশার চাদর ছিড়ে বেরুবে ঊষার শশী এগুবো এক ধাপ অজস্র ঊর্মিমালার মতো শেষ সূর্য কালস্রোতে কল্পিত যতিচ্ছেদ তেজোদ্দীপ্ত তরঙ্গমালার বিদগ্ধ প্রার্থনায় ভুলি যত বিচ্ছেদ। . পুরোনো গ্লানি স্মরনে রাখলে গন্তব্যের পথ আরো পিচ্ছিল হবে অপকর্মের রেশ কলঙ্কিত কাপড়ের কালো ডোরে বাঁধা পড়ে রবে সময়ের বিভাজন শুধু বিস্তারিত..

ঝিনাইদহের আজকের নিউজ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ১ দালালসহ ১৮ জন আটক স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশকালে ১ দালালসহ আরো ১৮ জনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার সকালে উপজেলার জলুলী বিওপির সীমান্ত থেকে তাদের আটক করা হয়। ঝিনাইদহের খালিশপুর ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, ভোর রাতে জলুলী বিওপির বিস্তারিত..

আ.লীগ সরকার শিক্ষার মান বাড়াতে কাজ করছে -রমেশ চন্দ্র সেন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমানে শিক্ষার্থীরা বিনামূল্যে বই, মিডডে মিল ও টাকা পাচ্ছে। এগুলো আগে দেয়া হত না। আওয়ামী লীগ সরকার শিক্ষার মান বাড়াতে কাজ করে যাচ্ছে। আমাদের অন্তরকে বিকশিত করতে হবে, জড়তা খুলে দিতে হবে। তবেই শিক্ষার মান আরও বাড়ানো বিস্তারিত..

বছর শেষে বিএনপির খাতা শূন্য, অনাস্থা তৃণমূলে

    নিউজ ডেস্ক: একদিকে বছর শেষ, অন্যদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়ের বর্ষপূর্তি। ঠিক এমন সময়ে আলোচিত হচ্ছে বিএনপির ব্যর্থতা। যা তৃণমূলে অনাস্থার কারণ হয়ে দেখা দিয়েছে বলে জানা গেছে। দলটির নেতারা বলছেন, বছর শেষে বিএনপির খাতা শূন্য, কোনো অর্জন নেই। কর্মসূচি নির্ধারণ করতে করতেই বছর শেষ। বিএনপির রাজনীতি সীমাবদ্ধ ছিল বিস্তারিত..

৭ দিনে বাণিজ্যিক জমির নামজারি করার উদ্যোগ সরকারের

ডেস্ক নিউজ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, শিল্প কিংবা বাণিজ্যিক প্রতিষ্ঠান স্থাপনের উদ্দেশ্যে কেনা জমির নামজারি যেন ‘ফার্স্ট ট্র্যাক’ বিবেচনায় সাতদিনে করা যায়, সে ব্যাপারে খুব দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। গত সোমবার সচিবালয়ের ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে বিভিন্ন বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও জেলার অতিরিক্ত জেলা প্রশাসকদের (রাজস্ব) ‘ভূমি সেবা হটলাইন ১৬১২২’ প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে বিস্তারিত..

জুরিস অ্যাওয়ার্ড গ্রহণ করলেন প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ   প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৯ সালের ‘এশিয়ান টাউনস্কেপ জুরিস অ্যাওয়ার্ড’ লাভ করেছেন। তার সরকারের বাস্তবায়নাধীন পূর্বাচল নতুন শহর প্রকল্পটির জন্য তিনি এ পুরস্কার অর্জন করেন। গৃহায়ন এবং গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এবং উক্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার গতকাল সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) মন্ত্রীসভার নিয়মিত বৈঠকের শুরুতে এই সম্মাননা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে নতুন বছরে শিশুদের হাতে নতুন বই ক্যাম্পাসে ক্যাম্পাসে আনন্দ-উল্লাস

নাইক্ষ্যংছড়িতে পাহাড় জুড়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর সত্যপ্রবাহের   শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নতুন বছরের প্রথম দিনে নাইক্ষ্যংছড়িতে শিশুদের হাতে হাতে তুলে দেয়া হয়েছে নতুন বই। এতে নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রতিটি স্কুলের আঙ্গিনায় বইছে আনন্দ-উল্লাস। বছরের শুরুতেই নতুন শ্রেণির নতুন বই হাতে পাওয়ার আনন্দে উল্লসিত নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী আফরিন জাহান সুমাইয়া জানান, বিস্তারিত..

ফারিজা আক্তার সুসমিতা পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ।

  ‌মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ ফারিজা আক্তার সুসমিতা,মুন্সীগঞ্জ সদর উপজেলার ৯৩ নং পূর্বরাখি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সারাদেশের ন্যায় এক যোগে প্রাথমিক সমাপনী ও জুনিয়র দাখিল পরিক্ষার রেজাল্ট ঘোষণার পর সে ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.দিদার হোসেন-এর কাছ থেকে এ সুখবরটি জানতে পারে। ফারিজা আক্তার সুসমিতা,সে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com