January 15, 2022, 8:40 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রিং অব ফায়ার’ বা অগ্নি গোলক.. কাল

সূর্য ধীরে ধীরে ঢেকে যাবে অন্ধকারে। এরপর ক্রমে এই নক্ষত্রের চারপাশে ফুটে উঠবে আগুনের গোলক। একে বলা হয় ‘রিং অব ফায়ার’ বা অগ্নি গোলক। সূর্যগ্রহণের সময় এমন অদ্ভুত দৃশ্য শেষবার মানুষ দেখেছিল ১৭২ বছর আগে। সামনে ডিসেম্বরে আবার এই বিরল মহাজাগতিক ঘটনা পর্যবেক্ষণের সুযোগ পাচ্ছে মানুষ। মহাকাশ বিজ্ঞানীরা জানান, ২৬ ডিসেম্বর আড়াই ঘণ্টা ধরে চলবে বিস্তারিত..

নিয়ম নীতির তোয়াক্কা না করে ওই অবৈধ স্থাপনা নির্মাণ

মুন্সীগন্জ প্রতিনিধি- টঙ্গীবাড়ী উপজেলার আলদী বাজারের পূর্ব পাশের কাজল রেখা নদীর পার দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ কাজ চলছে। আলদী গ্রামের দুই সহোদর হানিফ হালাদার ও শাহবুদ্দিন হালদার কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে ওই অবৈধ স্থাপনা নির্মাণ কাজ করছেন। সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার আলদী বাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া কাজল রেখা নদীর পাড় বিস্তারিত..

বাংলাদেশকে ২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত করার ঘোষণা দিয়েছে বর্তমান সরকার।

মো: ফরিদ উদ্দিন, লেখক ,সাংবাদিক। বাংলাদেশকে ২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত করার ঘোষণা দিয়েছে বর্তমান সরকার। বাংলাদেশে জাতীয় তামাক নিয়ন্ত্রণ নীতি চূড়ান্ত করার আগে দেশটির রাজস্ব বোর্ড তামাক কোম্পানিগুলোর পক্ষ অবলম্বন করছে বলে অভিযোগ করেছে কিছু সংগঠন। তামাক বিরোধী ১৮টি সংগঠন  অভিযোগ তুলেছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থার যে তামাক নিয়ন্ত্রণ বিষয়ক আন্তর্জাতিক চুক্তিতে স্বাক্ষর করেছে বাংলাদেশ, তাতে বিস্তারিত..

ঝিনাইদহের সাগান্না ইউরিয়নের উদ্যক্তা মাসুদ ও সহকারি সাইফুলের বিরুদ্ধে স্মার্ট কার্ড বিতরণ করে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউরিয়ন পরিষদের উদ্যক্তা মাসুদ ও তার সহকারি সাইফুলের বিরুদ্ধে স্মার্ট কার্ড বিতরণ করে সাগান্না গ্রাম থেকে ব্যাপক হারে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ২২শে ডিসেম্বর/২০১৯ তারিখে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউরিয়নে স্মার্ট কার্ড বিতরণ করে উদ্যক্তা মাসুদের নেতৃত্বে তার সহকারি সাইফুল। সে মোতাবেক সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে বড়দিন পালন

শামীম রেজা ডাফরুল , গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি গাইবান্ধারগোবিন্দগঞ্জে বিভিন্ন অরুষ্ঠানের মধ্য দিয়ে বড়দিন পালন করা হয়েছে। বুধবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার মাদারপুর ও আদমপুর খ্রীষ্টান পল্লীতে কেক কর্তনের মধ্যে দিয়ে বড়দিনের উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও সহকারী সচিব মিষ্টি বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর তৃণমুল আ’লীগের সাধারন সম্পাদক প্রার্থী মাষ্টার আবুল হোছাইন!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর আ’লীগের সাধারন সম্পাদক পদে তৃণমুল আ’লীগের প্রার্থী হবেন বলে ঘোষনা দিয়েছেন মাষ্টার আবুল হোছাইন। তৃণমূল থেকে উঠে আসা এ নেতা ইসলামপুর ইউনিয়ন আ’লীগের বর্তমান যুগ্ন সাধারন সম্পাদক হওয়ার পর থেকে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন। আ’লীগের কান্ডারী, সদর উপজেলা মৎস্যজীবি লীগের সাবেক সাধারন সম্পাদক, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের বিস্তারিত..

ডাকসুর ভিপির গায়ে হাত তোলা সমস্ত ছাত্র সমাজের জন্যে কলঙ্ক। তোফায়েল আহমেদ।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।ভোলায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক শিপ্ল ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা অন্যায়, এটি গ্রহণযোগ্য নয়। যারা এই ঘটনার সঙ্গে জড়িত প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের বিচারের আওতায় আনতে হবে। মঙ্গলবার দুপুরে ভোলার বাংলাবাজার এলাকায় এনআরবিসি ব্যাংক উদ্বোধন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন পরিষদের সহকারী কাম-কম্পিউটার অপারেট পদে নিয়োগ স্থগিতের আদেশ

  আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের ৫৩টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ডিজিটাল সেন্টারের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ৫৩টি পদ সংরক্ষণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। রিট আবেদনের প্রাথমিক শুনানি শেষে গত বুধবার (১৮ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মুহাম্মদ মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। ঠাকুরগাঁও, ময়মনসিংহ, ঝিনাইদহ, রাজবাড়ী, পটুয়াখালী, বিস্তারিত..

চকরিয়ায় অধ্যক্ষ আলী আহমদ (রহ) স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ মরহুম আলহাজ্ব মাওলানা আলী আহমদ (রহঃ) স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বুধবার ২৫ ডিসেম্বর সকাল ১১ টায় তমিজিয়া মাদরাসার হল রুমে অনুষ্টিত পরীক্ষা দুপুর দেড়টা নাগাদ শেষ করা হয়। চট্টগ্রামস্থ প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন তমিজিয়া ছাত্র পরিষদ এর ব্যবস্থাপনায় প্রথম বিস্তারিত..

ভিপি নুরের অনুসারীদের কারণেই সংঘর্ষ শুরু হয় ঢাবিতে!

  নিউজ ডেস্ক : রোববার (২২ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে কোটা সংস্কার নেতাকর্মীদের উপর মুক্তিযোদ্ধা মঞ্চ হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গিয়েছে। এ সময় ভিপি নুরকে অবরুদ্ধ করে রাখার পাশাপাশি ডাকসুতে ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটে বলেও অভিযোগ উঠে। তবে এ বিষয় একটি ভিডিও প্রকাশিত হবার পর বেরিয়ে আসে ভিন্ন তথ্য। ভিডিওতে দেখা যায়, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com