January 25, 2022, 7:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় মাতামুহুরী নদীতে বিষ দিয়ে মাছ নিধন ! নদীর ২ কিলোমিটার জুড়ে ভেসে উঠছে হাজার হাজার মাছ

  বান্দরবানের লামা উপজেলার প্রধান নদী মাতামুহুরীতে বিষ প্রয়োগ করে মাছ নিধন করছে দুর্বৃত্তরা। পত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানায়, গতকাল সোমবার রাতে নদীতে বিষ প্রয়োগের ঘটনা ঘটানো হয়। এতে নদীর তলদেশ থেকে মাছসহ বিভিন্ন ধরনের মাছ ও পানিতে বসবাসরত পোকা মরে ভেসে উঠছে। আর এসব মরা মাছ সংগ্রহ করতে মঙ্গলবার সকাল থেকে ভেসে উঠা মাছ ধরতে বিস্তারিত..

ফিরে দেখা.. কর নীতিতে তামাক কোম্পানির প্রভাব প্রতিহত করা হোক :..

ফাইল ছবি. স্বাস্থ্যহানীকর বিলাসবহুল তামাক পণ্য মানুষকে ধীরে ধীরে অকাল মৃত্যুর দিকে ঠেলে দেয়। পৃথিবীর যে সকল দেশে তামাক পণ্য সস্তা তার মধ্যে বাংলাদেশ অন্যতম। সাদাপাতা, জর্দা, গুল, বিড়ি ও সিগারেট স্বল্পমূল্য, সহজলভ্য ও সহজপ্রাপ্য হওয়ায় দরিদ্র মানুষের মধ্যে তামাক সেবনের হার ক্রমবর্ধমান। তামাক নিয়ন্ত্রণে মূল্য ও কর বৃদ্ধি সর্বাধিক কার্যকর পদ্ধতি বিবেচিত বিধায় তামাক বিস্তারিত..

বাংলাদেশে কমার বদলে কেন বাড়ছে ধূমপায়ী….

ধারাবাহিক  প্রতিবেদন…মো: ফরিদ উদ্দিন, কলাম লেখক, সাংবাদিক। জাপানের বৃহত্তম এবং বিশ্বের অন্যতম শীর্ষ সিগারেট নির্মাতা জাপান টোব্যাকো ঘোষণা করেছে ১৫০ কোটি ডলার (১২,৪০০ কোটি টাকা) দিয়ে তারা বাংলাদেশের আকিজ গ্রুপের সিগারেট তৈরির সব ব্যবসা কিনে নিচ্ছে।এ ব্যাপারে  এই চুক্তিও সই হয়ে । জাপানী এই সিগারেট কোম্পানির এই বিনিয়োগ হবে এ যাবৎকালের মধ্যে বাংলাদেশের বেসরকারি খাতে একক বিস্তারিত..

গোবিন্দগঞ্জে ব্র্যাকের উদ্যোগে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর উদ্যোগে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পুরুষ ও ছেলেদের সম্পৃক্তকরণ প্রকল্পের আওতায় সংবাদ কর্মীদের অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার উপজেলা নির্বাহী অফিসার বিস্তারিত..

হোসেন মনোয়ারা ফাউন্ডেশনের অর্থায়নে ধনিয়াতে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন।

ভোলা প্রতিনিধি।। ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। (২২ ডিসেম্বর)  শনিবার বিকেলে ধনিয়া ইউনিয়নের তুলাতুলিতে অবস্থিত মনজুর আলম ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে হোসেন-মনোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান মনজুর আলম সাহেব এর অর্থায়নে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন,মনজুর আলম ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক এবং হোসেন-মনোয়ারা ফাউন্ডেশনের বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

মহেশপুর কপোতাক্ষ নদের মধ্যে পুকুর কাটছেন আ’লীগ নেতা স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোয়ালহুদা গ্রামে কপোতাক্ষ নদের জায়গা দখল করে নদের মধ্যেই পুকুর কাটছেন আব্দুল মতিন নামে এক আওয়ামীলীগ নেতা। সরকার যখন নদী দখলমুক্ত করে খনন কার্যক্রম চালাচ্ছেন, তখন কপোতাক্ষ নদ দখল করে একজন ইউপি মেম্বরের পুকুর কাটার পেছনে কি মক্তি আছে তা নিয়ে বিস্তারিত..

মিরকাদিমে নূরপুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ

  মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর এলাকার ইতিহ্যবাহী নূরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও পদক প্রদান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মু্ন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের নূরপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় এসব কর্মসূচি। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ফলাফল ও পদক তুলে দেন মিরকাদিম পৌর মেয়র মোঃ শহীদুল ইসলাম বিস্তারিত..

ভোলায় পুলিশের শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ(ওসি)পুরস্কার পেলেন এনায়েত হোসেন।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেন ডিসেম্বর ২০১৯ ইং মাসের ভোলা জেলার বেস্ট অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে নির্বাচিত হয়েছেন। গত (২২ ডিসেম্বর রবিবার) ২০১৯ইং তারিখে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে,জেলা পুলিশের মাসিক কল্যানসভায় বেস্ট ওসির পুরস্কার গ্রহণ করেন ভোলার মডেল থানার ওসি বিস্তারিত..

ভোলায় ধনিয়া ইউনিয়নে হোসেন মনোয়ারা ফাউন্ডেশনের পক্ষহতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন।

  ভোলা প্রতিনিধি।। ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। (২২ ডিসেম্বর) শনিবার বিকেলে ধনিয়া ইউনিয়নের তুলাতুলিতে অবস্থিত মনজুর আলম ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে হোসেন-মনোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান মনজুর আলম সাহেব এর অর্থায়নে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন,মনজুর আলম ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক এবং হোসেন-মনোয়ারা বিস্তারিত..

শেখহাসিনার উন্নয়নের ধারায় অংশীদার হতে,ঢাকার দক্ষিনে ২১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দোয়াপ্রার্থী’জাকির হোসেন’

  বিশেষ প্রতিনিধি। বিশিষ্ট ব্যবসায়ী, উদীয়মান আওয়ামীলীগ নেতা, ঢাকা মহানগর দক্ষিন ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ টাইলস স্যানিটারি এন্ড মার্বেল মার্চেন্ট এসোসিয়েশন এর সাধারন সম্পাদক- আলহাজ্ব মোঃ জাকির হোসেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা পোষন করে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। অত্যন্ত মার্জিত, নিরহংকার পরোপকারী জাকির হোসেন ইতিমধ্যে এলাকায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com