January 25, 2022, 9:54 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মিরকা‌দি‌মে মাদ‌কের বি‌রু‌দ্ধে সা‌র্কেল এস পির বি‌শেষ অ‌ভিযানে গ্রেফতার ৩

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ র‌বিবার সকা‌লে মুন্সীগ‌ঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার নৈয়‌দিঘীর পাথর এলাকায়। মুন্সীগঞ্জ সদর সা‌র্কেল এস পি খন্দকার আশফাকুরজ্জামানে নেতৃ‌ত্বে নৈয়‌দি‌ঘীর পাথর এলাকায় মাদ‌কের বিরু‌দ্ধে বি‌শেষ অ‌ভিযান চালান। অ‌ভিযান চা‌লি‌য়ে তিন জন‌কে গ্রেফতার ক‌রেন। অ‌ভিযা‌ন প‌রিচালনা ক‌রেন সদর থানার ও‌সি মোঃ আ‌নিচুর রহমান, সদর থানার ও‌সি তদন্ত মোঃ গাজী সালাউ‌দ্দিন। হা‌তিমাড়া তদন্ত কেন্দ্র ইনচার্জ বিস্তারিত..

জাতীয় দৈনিক ঢাকা টাইমস , ঢাকাটাইমস২৪.কম ও সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : চাদার দাবিতে বহুল প্রচারিত জাতীয় দৈনিক ঢাকা টাইমস , ঢাকাটাইমস২৪.কম ও সাপ্তাহিক এই সময় পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে মুন্সীগঞ্জ সাংবাদিকবৃন্দের ব্যাণারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বিস্তারিত..

নবী করিম(সঃ)বিদায়ী ভাষন বাংলায়….

ডেস্ক নিউজ  হে আল্লাহ আমাদের কে ইসলাম বুঝে মুসলমান হওয়ার তৌফিক দিন! আমিন। শুক্রবার ৯ জিলহজ্ব ১০ হিজরি সনে হজ্জের সময় আরাফা ময়দানে দুপুরের পর হযরত মুহাম্মদ (স) লক্ষাধিক সাহাবীর সমাবেশে এ ঐতিহাসিক ভাষন দেন হামদ ও সানার পর তিনি বলেন: হে মানুষ! তোমরা আমার কথা শোনো.এর পর এই স্থানে তোমাদের সাথে আর একত্রিত হতে বিস্তারিত..

স্যার ফজলে হাসান আবেদের সংক্ষিপ্ত জীবনবৃত্তান্ত

— শ্রেনীবদ্ধ বিজ্ঞাপন — নিউজ  ডেস্কঃ ফজলে হাসান আবেদ বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ব্র্যাক’-এর প্রতিষ্ঠাতা। ১৯৩৬ সালের ২৭ এপ্রিল তদানীন্তন সিলেট জেলার হবিগঞ্জ মহকুমার বানিয়াচংয়ে তার জন্ম। সৈয়দা সুফিয়া খাতুন এবং সিদ্দিক হাসানের দ্বিতীয় সন্তান তিনি। — বিজ্ঞাপন — ১৯৫২ সালে পাবনা জেলা স্কুল থেকে ম্যাট্রিক এবং ১৯৫৪ সালে ঢাকা কলেজ থেকে তিনি আইএসসি পাস করেন। বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ দুই জন মাদক কারবারী গ্রেফতার!

।।ইসমাইল।। গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ২০ ডিসেম্বর শুক্রবার রাতে কাশিমপুর থানার এসআই/মোঃ বাবুল আহমেদ সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার শৈলডুবি এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ১৮ (আঠার) পিস ইয়াবা ট্যাবলেট বিস্তারিত..

মিরকাদিমে ২৬শে ডিসেম্বর বিশাল ইসলামী মহাসম্মেলনে কুয়াকাটা হাফিজুর রহমান সিদ্দীক।

  মোা: লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি। মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে রিকাবী বাজার ২৬শে ডিসেম্বর -২০১৯ইং বৃহস্পতিবার, বাদ আসর টেংগর স্থানঃমৌলভী আমজাদ হোসেন রহ – এর বাড়ী এক বিশাল ইসলামী মহাসম্মেলন ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আয়োজন। এতে উপস্থিত মাহফিলে প্রধান বক্তা বক্তব্য করিবেন (কুয়াকাটা), মাওলানা হাফিজুর রহমান সিদ্দীক, পিন্সিপাল, জামিয়া তালীমিয়া মাদ্রাসা, আর্দশনগর, ঢাকা। অতিথি আমন্ত্রিত দেশ বিস্তারিত..

মুন্সীগঞ্জে বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ও কম্বল বিতরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি॥ মুন্সীগঞ্জে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের আয়োজনে ও মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এছাড়া একইদিনে সংগঠনের পক্ষ থেকে স্থানীয় অসহায়দের মাঝে দুইশতাধিক কম্বল বিতরণ করা হয়। রবিবার (২২ ডিসেম্বর) সকালে জেলার টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া স্কুল মাঠে টুর্নামেন্টের উদ্ধোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। বিস্তারিত..

নড়াইলে ডিবি পুলিশের অভিযানেওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার

উজ্জ্বল রায় নড়াইলঃ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে। যশোর এর জি আর-৮-১৬ ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি, রেজাউল শেখ (২৫) পিতা: মৃত এসকেন্দার শেখ গ্রাম: মুলাদী, থানা: মুকসুদপুর জেলা: গোপালগঞ্জ কে ২২ ডিসেম্বর নড়াইল জেলার  মহিষখোলা এলাকা থেকে ডিবি পুলিশের এস আই জামারত আলী গ্রেপ্তার করে নড়াইল সদর থানায় সোপর্দ করে  বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

ঝিনাইদহে এখন শুধুই শীতের তীব্রতা জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে বেড়েছে শীতের তীব্রতা। উত্তরের হিমেল হাওয়া বইতে শুরু করার পর হঠাৎ করেই বেড়েছে শীত। শীত বেড়ে যাওয়ায় স্বাভাবিক কাজকর্মে কিছুটা স্থবিরতা এসেছে। ভোরে কাজে বের হতে গিয়ে সবচেয়ে বিপাকে পড়েন খেটে খাওয়া মানুষ। আগুন জ্বালিয়ে অনেকেই চেষ্টা করছেন শীত নিবারণের। সকালের দিকে পথঘাট কুয়াশার চাদরে বিস্তারিত..

দ্রুত এগিয়ে চলেছে লেবুখালী সেতুর কাজ, উদ্বোধন জুনে

            ডেস্ক নিউজ প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯ বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা সড়কের পায়রা নদীর ওপর লেবুখালী সেতুর (পায়রা সেতু) নির্মাণকাজ দ্রুত এগিয়ে চলেছে। সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের জুনে সেতুটি চলাচল উপযোগী হবে। এর ফলে পর্যটনকেন্দ্র কুয়াকাটা, তৃতীয় সমুদ্র বন্দর ও পটুয়াখালী থেকে বরিশাল যেতে আর কোনো ফেরি থাকবে না। সংশ্লিষ্ট সূত্রে জানা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com