January 26, 2022, 7:34 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি’র পূনর্মিলনী অনুষ্ঠিত

  আবদুর রহমান, আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানে আলীকদম উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির পূণর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা দুই ঘটিকায় আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুম অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। অনুষ্ঠানে উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদর সদস্য থায়াইচাহ্লা মার্মা। অনুষ্ঠানে বক্তারা শিক্ষকদের অক্লান্তি পরিশ্রম ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৩য় শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার, ছাত্র আটক

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরে সুমনা (৯) নামে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রিয়াজ আহম্মেদ কানন (১৩) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সুমনা গোয়ালপাড়া এলাকার জুয়েলের মেয়ে। সে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী ছিলো। আটক রিয়াজ আহম্মেদ একই এলাকার ইয়াসিন বিস্তারিত..

সুমনা হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ শিশুশিক্ষার্থী সুমনা হকের (৯) হত্যার বিচারের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা। শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুরে জেলার বড় মাঠ প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক মানববন্ধন অনুষ্ঠিত বিস্তারিত..

আজ২০শে ডিসেম্বর২০১৯ শুক্রবার বৈখর অর্নিবাণ স্কুল চত্বরে “বিজয়ের মাস উপলক্ষে,শহীদের স্মরণে” বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়

মোঃলিটন মাহমুদ মুন্সীগপ্রতিনিধিঃ আজ২০শে ডিসেম্বর২০১৯ শুক্রবার বৈখর অর্নিবাণ স্কুল চত্বরে “বিজয়ের মাস উপলক্ষে,শহীদের স্মরণে” বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। ‘চার মাস অন্তত রক্তদান,বাঁচাতে পারে মা ও শিশুর প্রাণ’ এ শ্লোগানে পালিত হয় এ কর্মসূচি। সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১২:৩০ পযর্ন্ত রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি কারিগরি সহযোগিতায় ছিলেন,দেওভোগ রক্তদান সংস্থা ও সার্বিক সহযোগিতায় বিস্তারিত..

নারীর অগ্রগতিতে দক্ষিণ এশিয়ায় শীর্ষে বাংলাদেশ 

ডেস্ক নিউজঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন, বর্তমান সরকার সব ক্ষেত্রে নারীর অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছে। শিক্ষা, রাজনীতি, কর্মসংস্থানে নারীর অগ্রগতিতে দক্ষিণ এশিয়ায় শীর্ষ অবস্থানে রয়েছে বাংলাদেশ। গতকাল বুধবার বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে বেইজিং ঘোষণা ও কর্মপরিকল্পনার ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সমাবেশ ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বিস্তারিত..

১৯ ডিসেম্বর ১৯৭১: ইয়াহিয়ার পদত্যাগ ঘোষণা

ডেস্ক নিউজ নয় মাস যুদ্ধের ফসল ঘরে তুলতে পুরো ডিসেম্বর জুড়ে বাঙালি হৃদয়ে একদিকে যেমন বিজয়োল্লাস চলছিলো তেমনি স্বজন হারানোর বেদনায় কাতরাচ্ছিলো বাঙালি হৃদয়। ১৯৭১ সালের ১৯শে ডিসেম্বরও দেশের কয়েকটি স্থানে পাকিস্তানী হানাদার ও রাজাকারদের সাথে মুক্তিবাহিনীর যুদ্ধ হয়। যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকায় তখনো পাকিস্তানীদের আত্মসমর্পণের খবর না পৌঁছানোর ফলে যুদ্ধ হয়েছিলো। এদিকে পরাজয়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com