January 16, 2022, 2:38 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জের নতুন পুলিশ সুপার আব্দুল মোমেন নারায়ণগঞ্জে বদলী জায়েদুল আলম

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : নারায়ণগঞ্জে নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করবেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। আর শরীয়তপুর জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন বদলি হয়ে আসছেন মুন্সিগঞ্জে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়। প্রায় পৌনে দুই মাস বিস্তারিত..

শীতে কাঁপছে সারাদেশ।

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : শীতে কাঁপছে সারাদেশ।এর ব্যাত্রিক্রম ঘ‌টে নাই মুন্সীগন্জের ছয়‌টি উপ‌জেলায় । মুন্সীগন্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জে‌লায় দী‌ঘিড়পাড় ইউনিয়‌নের সহ সারা মুন্সীগন্জ জেলায় তীব্র শী‌তের প্রভার চো‌খে পড়ার মত লক্ষ করা গে‌ছে ।গত কাল বুধবার থেকে তার প্রভাব লক্ষ্য করা গেছে। অাজ বৃহস্পতিবার তা আরও বেড়েছে। আবহাওয়া অফিস বলছে, শীতের এই তীব্রতা শনিবার বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারী গ্রেফতার।।

।।ইসমাইল।। গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ১৮ই ডিসেম্বর বুধবার রাতে কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/শেখ মফিজুর রহমান সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার পশ্চিম পানিশাইল এলাকায় অভিযান চালিয়ে ১০ (দশ) বিস্তারিত..

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে যাত্রী ছাউনী দখল করে স্থাপনা নির্মাণের পায়তারা

    মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও বাজারের একমাত্র যাত্রী ছাউনীটি ভেঙ্গে ফেলা হয়েছে। সেখানে একটি প্রভাবশালী মহল স্থাপনা তৈরী করে বিক্রির পায়তারা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে করে যাত্রী ছাইনির দক্ষিন পাশের জায়গার মালিকরা তাদের জায়গা বেদখল হওয়ার শংকায় রয়েছে। স্থানীয় এবং বাজারের ব্যবসায়ীদের সূত্রে জানাগেছে, বালিগাঁও বাজারের এটিই একমাত্র যাত্রী ছাইনী। বিস্তারিত..

অবমূল্যায়িত ফখরুলসহ বিএনপির সিনিয়র নেতারা, কার ইন্ধন?

  নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: বিভিন্ন ইস্যুতে ধরাশায়ী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। মহাসচিব পদে থেকেও দলের জন্য তিনি কোনো বিশেষ অবস্থান তৈরি করতে না পারায় মির্জা ফখরুলের ওপর বিরক্ত খোদ তারেক রহমানও। এমন প্রেক্ষাপটে নবীন নেতাদের দ্বারা অবমূল্যায়নের শিকার হতে হয়েছে তাকে। এ নিয়ে দলের অভ্যন্তরে শুরু হয়েছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, মহাসচিবের ওপর বিস্তারিত..

কমিশন বাণিজ্যের নতুন বিতর্কে ভিপি নুর, ফাঁস হলো নতুন অডিও!

নিজস্ব প্রতিবেদকঃ   নিউজ ডেস্ক: সাধারণ ছাত্রদের অধিকার রক্ষা, অন্যায়-দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে নিজের শক্ত অবস্থানের বিষয়ে প্রচার করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নির্বাচিত হন নুরুল হক নুর। কিন্তু ভিপি নির্বাচিত হওয়ার পর থেকেই কখনো ক্ষমতার অপব্যবহার, টেন্ডারবাজি, চাঁদাবাজি আবার কখনো কমিশন বাণিজ্য করে অবৈধ অর্থ আয় করার মাধ্যমে নতুন নতুন বিতর্কে বিস্তারিত..

অপহরণের ৫দিন পর মুন্সীগঞ্জের যুবককে রক্তাক্ত অবস্থায় কুমিল্লায় উদ্ধার।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি : অপহরণের ৫দিন পর মুন্সীগঞ্জের মিরকাদিমের আবু সালেহ জুয়েল নামের এব যুবককে রক্তাক্ত অবস্থায় কুমিল্লা থেকে উদ্ধার করা হয়েছে। জুয়েল মিরকাদিম পৌরসভার উত্তর কাগজীপাড়া এলাকার সালাউদ্দিন আহম্মেদের পুত্র। গত১১ডিসেম্বর নারায়ণগঞ্জের পাগলা জনতা ব্যাংক থেকে ২লক্ষ টাকা উত্তোলন করে বের হয়ে ব্যাটারি চালিত অটো গাড়িতে উঠলে অপহরণের স্বীকার হয় সে।পরে ১৭ই ডিসেম্বর উদ্ধারের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com