January 21, 2022, 10:19 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

বান্দরবানে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নওফেলের মিষ্টি ছড়া বইয়ের মোড়ক উন্মোচন

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বজলুল করিম চৌধুরী কিন্ডার গার্ডেন স্কুলের দ্বিতীয় শ্রেনীর ছাত্র কাজী একরামুল কাদের নওফেল রচিত “নওফেলের মিষ্টি ছড়া” বইটির মোড়ক উন্মোচন এবং ২০১৯ সালের পাঠোন্নতি বিবরণী কার্ড প্রদান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) বিলকিস বেগম উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জমকালো এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বান্দরবানের কৃতি নারী সংগঠক বজলুল করিম চৌধুরী কিন্ডার বিস্তারিত..

বান্দরবান অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনধি: বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি লিঃ বান্দরবান বান্দরবান জেলা শাখা’র বার্ষিক সাধারণ সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদের সভা কক্ষে বার্ষিক সাধারণ সভার অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম। বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী বিস্তারিত..

বান্দরবানে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: “দক্ষ হয়ে বিদেশ গেলে অর্থ সম্মান দুই-ই মেলে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বান্দরবানে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী-আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বান্দরবান জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে বান্দরবান শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরাই জেলা প্রশাসকের কার্যলয়ে বিস্তারিত..

প্রধানমন্ত্রী ৬০ বিজিবি সদস্যকে পদক দিলেন

স্টাফ রিপোর্টার । প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরত্ব ও সাহসিকতায় অবদান রাখার জন্য বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৬০ সাহসী সদস্যকে পদক দিয়েছেন। বুধবার সকালে বাহিনীটির সদর দফতর পিলখানায় বিজিবি দিবসের কুচকাওয়াজে অংশ নিয়ে তিনি এ পদক দেন। এর আগে ‘বিজিবি দিবস-২০১৯’ উদযাপনে বীরউত্তম আনোয়ার হোসেন প্যারেড গ্রাউন্ডে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিতে সকাল ১০টার দিকে বিস্তারিত..

আগামী সপ্তাহ থেকে অনলাইন পোর্টালের নিবন্ধন দেয়া শুরু: তথ্যমন্ত্রী

অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু করা প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছ্নে, ‘আমরা আগামী সপ্তাহ থেকে অনলাইনের নিবন্ধন দেয়া শুরু করব। এ প্রক্রিয়া শেষ করতে কিছুদিন সময় লাগবে। ৩ হাজার ৬০০ অনলাইনের তদন্ত শেষ করা সহজ কাজ নয়। কয়েকটি সংস্থা তদন্ত করছে।’ সোমবার (২ ডিসেম্বর) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে প্রেস ব্রিফিংয়ে তথ্যমন্ত্রী এ কথা জানান। একই বিস্তারিত..

তসলিমা নাসরিন যা বললেন সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে

বেশ কিছুদিনের গুঞ্জনকে সত্যি করে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় কলকাতায় সৃজিতের বাসায় ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। সৃজিত-মিথিলার বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আসতেই এ দম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন শুভাকাঙ্ক্ষীরা। তবে এবার সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে কথা বললেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। আজ শনিবার বিস্তারিত..

কমল হাসান …..ভারতের গণতন্ত্র বিপজ্জনক আইসিইউতে

ভারতের গণতন্ত্র বিপজ্জনক আইসিইউতে চলে গেছে বলে মন্তব্য করেছেন তামিল সুপারস্টার ও মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা কমল হাসান।  গতকাল মঙ্গলবার নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে উত্তর প্রদেশের জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভে পুলিশি নির্যাতনের বিরুদ্ধে কথা বলতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন। শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে দেওয়া বক্তব্যে কমল হাসান বলেন, ‘আমজনতার সঙ্গে ছাত্রসমাজকে বিস্তারিত..

কর্তৃপক্ষ মোদির হোঁচট খাওয়া সিঁড়ি ভেঙে দিচ্ছে..

কানপুরের অটল ঘাটের যে সিঁড়িতে নরেন্দ্র মোদি হোঁচট খেয়েছিলেন সেই সিঁড়ি ভেঙে পুনর্গঠন করা হবে। কানপুর প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে বলে ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে। গত শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘নমামি গঙ্গে’ প্রকল্পের গঙ্গা পরিচ্ছন্নের কাজ পরিদর্শন করতে উত্তর প্রদেশের কানপুরে যান। স্পিডবোটে চড়ে তিনি কাজ পরিদর্শন শেষে ‘অটল বিস্তারিত..

জয়নুল আবেদীনের জানাজা কাল

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বীর বিক্রম, ওএসপি, পিএসসি’র জানাজা আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা সেনানিবাসস্থ সেনা কেন্দ্রীয় মসজিদে (সেনাকুঞ্জের বিপরীতে) অনুষ্ঠিত হবে। আজ বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টা ১৫ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বিস্তারিত..

গোবিন্দগঞ্জে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের অর্থ গরীব, দুঃস্থ অসহায় ব্যক্তিদের মাঝে বিতরন

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা ) প্রতিনিধি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা হলরুমে ৬৩ জন গরীব,দুঃস্থ অসহায় ব্যক্তিদের মাঝে প্রধান অতিথি হিসাবে এ অর্থ বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com