January 28, 2022, 6:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

যুদ্ধাপরাধীদের নিয়ে ফের ঘৃণ্য প্রচেষ্টায় জামায়াত, তীব্র নিন্দা!

নিউজ ডেস্ক : কথায় আছে- কয়লা ধুলে ময়লা যায় না। আর সেই সত্যকে নতুন করে সামনে আনলো পাকিস্তানপন্থী ও তথাকথিত ধর্মভিত্তিক রাজনৈতিক দল বাংলাদেশ জামায়াতে ইসলামী। জামায়াত মদদপুষ্ট জাতীয় ‘দৈনিক সংগ্রাম’ পত্রিকায় মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ড কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ বলে সংবাদ প্রকাশ করে নতুন সমালোচনায় জড়িয়েছে দলটি। দৈনিক সংগ্রামের ওই খবরে বলা হয়েছে- বিস্তারিত..

রাজাকারকে শহীদ উল্লেখ করায় ৩ দিনের রিমান্ডে দৈনিক সংগ্রামের সম্পাদক

  নিউজ ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক সংগ্রামের সম্পাদক আব্দুল আসাদকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ‘মুক্তিযুদ্ধ মঞ্চের’ একদল নেতা-কর্মী ঢাকার মগবাজারে জামায়াতে ইসলামির মুখপত্র দৈনিক সংগ্রামের কার্যালয় ভাঙচুর করে। ভাঙচুরের ঘটনার পরই বিস্তারিত..

খালেদা জিয়াকে কারাগার থেকে বের করতে না পারায় বাদ পড়ছেন অসংখ্য নেতা

   নিউজ ডেস্ক: বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগ বেগম খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন। জামিনের আবেদন খারিজ করার আইনি প্রভাব সুদূরপ্রসারী বলেই আইন বিশেষজ্ঞরা মনে করছেন। সেক্ষেত্রে বেগম খালেদা জিয়ার জামিন হওয়ার আপাতত কোনো সম্ভাবনা নেই। জেলকোড এবং বিভিন্ন আইনজ্ঞদের সঙ্গে কথা বলে জানা গেছে, এই রায়ের ফলে যদি বেগম খালেদা জিয়ার কোনো বিস্তারিত..

গোবিন্দগঞ্জে যথাযথ মর্যদায় ও উৎসব মুখর পরিবেশে মহান বিজয় দিবস পালন

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ও উৎসব মুখর পরিবেশে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। ভোর সাড়ে ৬টায় ৩১ বার তোপধ্বনির পর স্থানীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। এ ছাড়াও উপজেলা বিস্তারিত..

ইবিতে মহান বিজয় দিবস পালিত

  ইবি প্রতিনিধি পতাকা উত্তোলন, বেলুন উড়ানো, আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ৪৯ তম বিজয় দিবসের উৎসবে মেতে উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। আজ সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় মহান মুক্তিযুদ্ধের স্মারক ভাস্কর্য ‘মুক্তবাংলায়’ পুষ্পস্তবক অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। এসময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিস্তারিত..

লামায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

লামা (বান্দরবান) প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বান্দরবানের লামায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বিজয় দিবস উদযাপন উপলক্ষে সোমবার সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ বেদীতে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অর্পণ করে বিজয় দিবসের কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার নূর-এ জান্নাত রুমি। পরে লামা থানা পুলিশের সহায়তায় উপজেলা চত্বরে শহীদদের স্মরণে ৩১ বার তোপধ্বনি বিস্তারিত..

যথাযথ মর্যাদায় রোয়াংছড়িতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস (১৬ ডিসেম্বর) উপলক্ষে বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের বিভিন্ন বর্ণিত আয়োজনে রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে কোচ কাওয়াজ অনুষ্ঠানের জাতীয় সঙ্গীত পরিবেশন ও পায়রা উড়ার মধ্যে দিয়ে উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। প্রথম পর্বের সকাল ৬টায় দিকে দলমত নির্বে শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

“গৌরবের প্রতীক”বিভাগঃ কবিতা

কলমেঃ ডাঃ গোলাম রহমান ব্রাইট . বিজয় দিবস জাতীয় জীবনের গুরুত্বপূর্ণ একটি দিন চেষ্টা করলেও শোধ হবেনা ত্রিশ লক্ষ শহীদের ঋণ দীর্ঘ নয়মাস যুদ্ধ করে অর্জিত হয়েছিল মহান বিজয় হানাদার বাহিনী আত্মসমর্পণে মেনে নিল পরাজয়। . বিজয় আমাদের আত্মমর্যাদা ও সার্বভৌমত্বের প্রতীক জাতীয়তাবাদী চেতনার উন্মেষ ঘটে বাঙলা ভাষাভিত্তিক ত্রিশ লক্ষ শহীদের জীবনের বিনিময়ে অর্জিত স্বাধীনতা বিস্তারিত..

ভোলায় ফাতেমা খানম কলেজে বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবসে উল্লাসের শুভ উদ্ভোধন।

  এম.এইচ.ফাহাদ-ভোলা। ভোলায় মহান বিজয় দিবসে বিজয় উল্লাস উৎসব শুরু হয়েছে। আজ রবিবার বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে উৎসবের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু।   (১৫ ডিসেম্বর) রবিবার সকালে ভোলার বাংলাবাজার ফাতেমা খানম কলেজ চত্বরে এই বিজয় উৎসবের আয়োজন করা হয়। মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক, কোরিওগ্রাফি, আলোচনা সভা ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com