January 26, 2022, 3:23 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পরিবর্তনশীল বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য একটি পেশাদার ও সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চান। রোববার মিরপুর সেনানিবাসে শেখ হাসিনা কমপ্লেক্সে ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) ও সশস্ত্র বাহিনী যুদ্ধ কোর্স (এএফডব্লিউসি) ২০১৯ এর স্নাতক অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেছেন, দেশের জন্য কখন, কী প্রয়োজন সে সম্পর্কে আমরা বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ এবং আলোচনা সভা । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী এবং বিশেষ বিস্তারিত..

ঝিনাইদহ নিউজ

  সমাজে চরম অবক্ষয় ঝিনাইদহে ১২ জন পরকীয়া ও যৌতুকে বলি জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ সমাজে চরম অবক্ষয় ঝিনাইদহের বিভিন্ন গ্রামে গত ১১ মাসে পরকীয়া, দাম্পত্য কলহ ও যৌতুকের বলি হয়েছেন ১২ জন নারী ও পুরুষ। বর্তমান ফেসবুক ও প্রযুক্তির কুফলে ঘরে ঘরে বিবাদ কলহ ছড়িয়ে পড়েছে। সন্তান পিতামাতার সাথে, স্ত্রী স্বামীর সাথে বিবাদে জড়িয়ে বিস্তারিত..

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ: গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ একটি টিম। গত কাল শনিবার (১৪ ডিসেম্বর) বিকাল পৌনে চার সময় এই ট্রাকে অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো মোঃ মামুন খান(২৬), মোঃ মাহবুবুল আলম (২৬)। র‌্যাব-১১ সূত্র জানায়, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে পৌনে ৪ বিস্তারিত..

ডা: আব্দুল গফফার স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের বিরুদ্ধে।

মুন্সিগঞ্জ প্রতিনিধি: এসএসসির পরীক্ষার ফরম পূরণে স্বজন প্রীতি ও নানা অনিয়মের অভিযোগ উঠেছে মুন্সিগঞ্জের গজারিয়ায় বালুয়াকান্দি ডা: আব্দুল গফফার স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের বিরুদ্ধে। চলতি বছর এসএসসি পরীক্ষার ফরম পূরণে স্বজনপ্রীতি ও অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে আজ বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের মাঠে বিক্ষোভ মিছিল করেন ভুক্তভোগী শিক্ষার্থী ওঅভিভাবকরা। বিক্ষোভ কর্মসূচিতে অংশ বিস্তারিত..

লামায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ বান্দরবানেরর লামায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে। শনিবার(১৪ ডিসেম্বর,২০১৯ ইং) সকালে লামা উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।এতে লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদদের মাঝে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) লামা, ইশরাত ছিদ্দিকা,থানা অফিসার ইনচার্জ বিস্তারিত..

লামার আজিজনগরে ২০ লিটার চোলাই উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ লামার আজিজনগরে ২০ লিটার চোলাই মদসহ মোছাম্মদ সোলতানা (২৬) নামের এক মহিলাকে আটক করেছে আজিজনগর পুলিশ ক্যাম্প। ১৪ ডিসেম্বর, শনিবার সন্ধ্যা ৭ টার সময় আজিজনগর ম্যাচ ফেক্টোরীর মসজিদের পাশে লোহার ব্রিজ সংলগ্ন স্থান থেকে চোলাই মদসহ তাকে আটক করা হয়। আটককৃত মহিলা চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিউনের উত্তর সিকদার পাড়ার (২ নং ওয়ার্ড) মৃত বিস্তারিত..

ভোলা বাপ্তায় (১৫পিচ)ইয়াবাসহ এক ব্যাবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ।

  ভোলা প্রতিনিধি:ভোলার পুলিশ সুপারের নির্দেশক্রমে,ভোলা সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ এনায়েত হোসেন এর তত্বাবধায়নে এসআই(নিঃ)/সুবীর কুমার সাহা সংঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় ইং ১৩/১২/১৯ খ্রিঃ রাত্র ২২:৫০ ঘটিকায় মাদক বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী আসামী মোঃ মনির পাটোয়ারী (৩৫), পিতা-মৃত বাশার পাটোয়ারী, সাং-মুছাকান্দি, ৫নং ওয়ার্ড, বাপ্তা ইউনিয়ন, থানা ও জেলা-ভোলাকে ১৫(পনের) পিচ ইয়াবা ট্যাবলেটসহ বিস্তারিত..

কুমিল্লাকে উন্নত নগরীতে পরিণত করতে প্রত্যয়ী মন্ত্রী 

নিউজ ডেস্ক প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯ কুমিল্লা নগরীকে উন্নত নগরীতে পরিণত করতে প্রত্যয় ব্যক্ত করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। গতকাল শুক্রবার (১৩ ডিসেম্বর) কুমিল্লা সার্কিট হাউসে সিটি মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেছেন, কুমিল্লাকে সুন্দর ও উন্নত নগরীতে পরিণত করা হবে। এজন্য প্রয়োজন বিস্তারিত..

হাসিনার কাছেই মুক্তিযোদ্ধা, দেশ এবং জাতীয় পতাকা নিরাপদ’

নিউজ ডেস্ক   প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২ বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে। একমাত্র শেখ হাসিনা সরকারের কাছেই দেশের মুক্তিযোদ্ধা, দেশ এবং জাতীয় পতাকা নিরাপদ বলে মন্তব্য করেছেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও টেলিভিশন চ্যানেল ওনার্স অ্যাসোসিয়েশনের (অ্যাটকো) সভাপতি মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। গতকাল শুক্রবার পাবনা জেলা যুবলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com