January 25, 2022, 11:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্বপ্নকানন বিদ্যাপীঠের নামে নতুন আরেকটি শিক্ষা প্রতিষ্ঠান চালু লামায়

লামা প্রতিনিধিঃ কিছু উদ্যমী তরুণ উদ্যোক্তার আয়োজনে ‘আপনার স্বপ্ন, আমাদের দায়িত্ব’-এ শ্লোগানে সুন্দর এক মনোরম পরিবেশে যাত্রা শুরু করলো লামা স্বপ্নকানন বিদ্যাপীঠ নামের একটি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান। উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ইব্রাহিম লিডার পাড়ায় বিদ্যালয়টির অবস্থান। গ্রামীণ জনপদে মান সম্মত শিক্ষার আলো ছড়াতে শুক্রবার সকালে ২০২০ শিক্ষা বর্ষে ৬ষ্ঠ শ্রেণীতে ছাত্র-ছাত্রীদের ভর্তি পরীক্ষার মাধ্যমে বিদ্যাপীঠের শুভ বিস্তারিত..

আদালতকে কটাক্ষ করে রুমিন ফারহানার বক্তব্য কি রাষ্ট্রবিরোধী নয়?

রুমিন ফারহানা- বাংলাদেশের সাম্প্রতিক বিষয় নিয়ে খোঁজ খবর রাখেন এমন কারো কাছে নামটি অজানা নয় বোধ করি। নানা কারণেই তিনি সমালোচিত। সমালোচকেরা মনে করেন, মূলত হাইলাইটে আসার জন্যে রুমিন সমালোচিত হতেই ভালোবাসেন! বিএনপির এই এমপি এর আগেও সমালোচিত হয়েছেন নানা কারণে, সাংসদ নির্বাচিত হবার পর দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে প্লট বরাদ্দ চাওয়া, দলের শীর্ষ নেতাদের বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ দিবস ও ২১ শতকের লক্ষ্যমাত্রা

‘সত্য মিথ্যার যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’’ – প্রতিপাদ্যকে সামনে রেখে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের সহযোগিতায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সারাদেশে তৃতীয়বারের মতো উদযাপিত হচ্ছে “ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯’’। সকাল ৭টায় ধানমন্ডির বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সারা দেশে বিস্তারিত..

বিচার বিভাগে চাপ সৃষ্টি করতে হাইকোর্ট এলাকায় বিএনপির নাশকতা!

নিউজ ডেস্ক: দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন শুনানির আগের দিন হাইকোর্টের মাজার গেট সংলগ্ন এলাকায় তিনটি মোটরসাইকেল আগুন ধরিয়ে দিয়েছে বিএনপি কর্মীরা। জানা গেছে, বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর হাইকোর্ট এলাকায় এ ঘটনা ঘটায় বিএনপির নেতাকর্মীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে বিস্তারিত..

মাননীয় প্রধানমন্ত্রী নজর দিন, জনপ্রিয় কাউন্সিলর ময়নুল হক মনজুকে দ্রুত মুক্তি দিন ।

বিশেষ প্রতিনিধি : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ১/১১ এর সময় জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে রাজপথ কাঁপানো সংগ্রামী সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নং ওয়ার্ডের বিপুল ভোটে নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ময়নুল হক ওরফে মনজু-কে মিথ্যা ও সাঁজানো মামলা থেকে মুক্তির জন্য মানবতার বিস্তারিত..

গৃহবধুর রহস্যজনক মৃত্যু

ম‌োঃলিটন মাহমুদ মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : মুন্সীগন্জ জেলার সিরাজ‌দিখাঁন উপ‌জেলার সিরাজদিখানে কুসুম (২১) নামে গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের চরনিমতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে আড়াই বছরের শিশুসহ শশুড় বাড়ীর লোকজন পলাতক। উপজেলার রশুনিয়া ইউনিয়নের ধামালিয়া গ্রামের মৃত: কুদ্দুস মীয়ার মেয়ে ও চরনিমতলা গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে ওয়াজউদ্দিনের স্ত্রী কুসুম। বিস্তারিত..

মৎস্য খামারের পাকা ঘর ভাঙচুর,নিউজ করায় মিডিয়াকর্মীদের হত্যার হুমর্কী।

  ডেস্ক নিউজঃ বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে  থেকে এর দূরত্ব ৩০ কি:মিটার। ইউনিয়নের ভূমি মালিকানা নিয়ে চলছে তলসমাতি ও পক্ষ বিপক্ষ চলছে মামলা হামলা। এতে এলাকায় আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি দেখা দিয়েছে বলে সচেতন মহলের অভিমত। সরে জমিন পরিদর্শনকালে জানা যায়,  এ ভূমি বিরোধিতাকে কেন্দ্র করে হত্যা, নির্যাতন ,অপহরণ, লুটতরাজ, অগ্নি সংযোগ, জবর দখল, মারদাঙ্গা,একে বিস্তারিত..

লামার ধুইল্যাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের গরিব শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর অনুরোধ।

  কে এইচ মহসিন লামাঃ-শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিকতায় দুর্গম পাহাড়ি জনপদে আলো ছড়াচ্ছে ধুইল্যাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়। কিন্তু নেই কোন শিক্ষকের বেতন বোনাস বা ছাত্র ছাত্রীদের জন্য উপবৃত্তি ব্যবস্থা। এমনকি অপর্যাপ্ত অবকাঠামোর ফলে ব্যাহত হচ্ছে শ্রেণি কর্যক্রমও। এমতাবস্থায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী মহোদয়ের সহযোগিতা কামনা ও বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেছেন অভিভাবক মহল ও বিস্তারিত..

ইবিতে সিওয়াইবি’র সভাপতি মোস্তাাফিজ সম্পাদক শাহেদ

  ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৩ডিসেম্বর) শাখা কর্তৃক ভোক্তা অধিকার বিষয়ে আয়োজিত এক ট্রেনিং প্রোগ্রাম শেষে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ। জানা যায়, ৫১ সদস্য বিশিষ্ট কমিটিতে ২০১৯-২০ সালের জন্য ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর বিস্তারিত..

পদ্মা সেতুর ২৭০০ মিটার দৃশ্যমান

ডেস্ক নিউজ পদ্মা সেতুর নির্মাণকাজ দ্রুত এগিয়ে চলছে। গতকাল বুধবার সেতুর ১৭ ও ১৮ নম্বর পিয়ারের ওপর বসানো হয়েছে স্প্যান। এ নিয়ে পদ্মা সেতুর ১৮টি স্প্যান বসানোর কাজ সম্পন্ন হলো। সব মিলিয়ে সেতুর ২ হাজার ৭০০ মিটার অংশ এখন দৃশ্যমান। পদ্মা সেতু প্রকল্পের সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, আজ (বুধবার) বেলা একটার দিকে ১৮ তম স্প্যানটি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com